গংগাপুর প্রিমিয়ার লীগ. GPL, Bhola Videos

Videos by গংগাপুর প্রিমিয়ার লীগ. GPL in Bhola. সহজে জেতার আনন্দ কোথায়? বাধা যত বিশাল, বিজয়ের আনন্দও ততোই বাঁধভাঙ্গা! ❣️গংগাপুর স্পোর্টিং ক্লাব❣️

Other গংগাপুর প্রিমিয়ার লীগ. GPL videos

গংগাপুর স্পোর্টিং ক্লাব এর পক্ষ থেকে সবাইকে ঈদ মোবারক

আমরাও অনেক খুশি🤣🤣🤣

পাকিস্তান বনাম ভারত

সুপার ওভার Pakistan Nedd 6 balls 19 runs

USA কামডা করতাছে কি

নরসিংদী থেকে ঢাকা আসার পথে কিশোরগঞ্জ এক্সপ্রেসে গংগাপুর স্পোর্টিং ক্লাব। আবার দেখা হবে কোনো এক সময় নরসিংদী রায়পুর বাসী।ধন্যবাদ নরসিংদীর ক্যাপ্টেন কে। 😍😍

এই কারনেই কইছিলাম এতো গরমের মধ্যে গরুর মাংস দিয়া ভাত খাইস না তোরা,গরু দিয়া ভাত খাইয়া চডা হইয়া শুইয়া রইছোছ একেক জনে।😎😎 নরসিংদী রায়পুর সরকারি কলেজ মাঠ।

১৫৪রানের টারগেটে ব্যাটিং করতে নামছে গংগাপুর স্পোটিং ক্লাব

২য় ম্যাচে টসে জিতে ফিল্ডিং এর সিদ্ধান্ত নিয়েছে গংগাপুর স্পোটিং ক্লাব

নরসিংদী মেঘনা নদীতে সবাই আমাদের ২য় ম্যাচ দুপুর ২টায়

গংগাপুর স্পোটিং ক্লাব টসে জিতে ফিল্ডিংয়ের এর সিদ্ধান্ত নিয়েছে।

উদ্দেশ্য নরসিংদী রায়পুর সরকারি কলেজ মাঠ।🏏🏏🏏

আপনারা দেখছেন গংগাপুর স্পোর্টিং ক্লাব বানাম ডেমরা স্পোটিং ক্লাব মধ্যকার খেলা। গংগাপুর টসে জিতে ব্যাটিং করতে নেমেছে।

Congratulations silent killer Mahmudullah Riyad 💚💗🇧🇩

#dc_destroyer এর দেয়া ১৮৩ রানের টার্গেটে ব্যাট করতে নেমে টান টান উত্তেজনায় ৩রানে হেরেছে #গংগাপুর_স্পোর্টিং_ক্লাব ১৮০ Well বোলিং Amzad Hossen Sujon Abu Noman Shobon Salauddin Well ব্যাটিং Rakib Hawlader বিঃদ্রঃ আজকে হারার প্রধান কারন ৭টা ক্যাচ মিছ।

বন্ধুরা সবাই মিলে একসাথে ঘুরতে যাবো ভাবতে ভাবতে বন্ধুরাই হারিয়ে যায়। কখনো টাকা থাকে না,কখনো সময় থাকে না আবার কখনো পরিবার মানে না। তারপর এক সময় আর বন্ধুরাও থাকে না।যে যার মতো দূরে চলে যায়,ক্যারিয়ার নিয়ে ব্যস্ত হয়ে পড়ে,দেখা হয় না, কথা হয় না,যোগাযোগ কমে আসে। জীবন তো এমনি তাই না।

ইন শা আল্লাহ এবার ভালো কিছুর অপেক্ষায়🇧🇩🇧🇩🇧🇩

#গংগাপুর_ও_ভোলাবাসীর_ক্রিকেটারদের_জন্য_সুখবর গংগাপুর বা ভোলার যারা ঢাকা আছেন ভাল ক্রিকেট খেলেন তাদের নিয়েই একটা দল সাজানো হচ্ছে,ইতিমধ্যেই আমরা ঢাকা সহ কয়েক যায়গায় খেলতে গিয়েছি,আমরা এই দল টা কে আরো শক্তিশালী করার জন্য দল গোছানোর প্রস্তুতি নিয়েছি।গংগাপুর বা ভোলার কেউ যদি ঢাকায় অবস্থানরত কন্টিনিউস খেলতে আগ্রহী থাকেন অবশ্যই কমেন্ট বক্সে জানাবেন। প্রত্যেক মাসে আমাদের ঢাকার বাহিরে ও ভিতরে দুই টি করে ম্যাচ থাকবে। আমাদের দলের নাম #gonggapur_sporting_club আমাদের নেক্সট ম্যাচ -কিশোরগঞ্জ বিঃদ্রঃ প্রতিটা খেলা লাইভে দেখানো হবে গংগাপুর প্রিমিয়ার লীগ. GPL পেইজ থেকে।

১৯০রান টার্গেটে ব্যাট করতে নেমে ১৮২ রানে অলআউট #Gonggapur_Sporting_Club ৮রানে জয়ই #DC_Distroyer