কুষ্টিয়া নিউজ বিডি ২৪

২৪ ঘণ্টা খবর

কুষ্টিয়ায় যৌতুকের দাবিতে এক গৃহবধূকে নির্যাতনের অভিযোগ - Khaborwala [ খবরওয়ালা ] 10/02/2024

কুষ্টিয়ায় যৌতুকের দাবিতে এক গৃহবধূকে নির্যাতনের অভিযোগ - Khaborwala [ খবরওয়ালা ] কুষ্টিয়ায় যৌতুকের দাবিতে এক গৃহবধূকে নির্যাতনের অভিযোগ উঠেছে। ভুক্তভোগী ওই গৃহবধূ এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানায় .....

06/02/2024

নিয়োগ নিয়ে উত্তপ্ত কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়। ভিসির কার্যালয়ে মুখোমুখি অবস্থান।

05/02/2024

চার ঘণ্টায় ৯ টুকরা করা হয় লাশ

কুষ্টিয়ায় পদ্মা নদীর চর থেকে ৯ টুকরা লাশ উদ্ধার হওয়া মিলন হোসেন (২৭) হত্যাকাণ্ডের ঘটনায় আদালতে দণ্ডবিধির ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন চার আসামি।

এ ঘটনায় গ্রেপ্তার ছয় আসামির মধ্যে দুই আসামির বিরুদ্ধে সাত দিনের রিমান্ডের আবেদন করেছে পুলিশ। সোমবার (০৫ ফেব্রুয়ারি) এ আবেদনের ওপর শুনানি অনুষ্ঠিত হয়।

গতকাল রোববার (০৪ ফেব্রুয়ারি) বিকেলে কুষ্টিয়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদা সুলতানার আদালতে ৪ জন স্বীকারোক্তি দেন। ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দির পাশাপাশি ঘটনার বর্ণনাও দেন তারা।

আদালত সূত্র জানিয়েছে, জবানবন্দিতে তারা স্বীকার করেন মিলনকে চাঁদার দাবিতে ডেকে নিয়ে গিয়ে এক ঘণ্টা যাবত মারধর ও ভয়ভীতি দেখান তারা। একপর্যায়ে নাক-মুখে গামছা পেঁচিয়ে চেপে ধরে হত্যা করা হয়। এরপর প্রায় ৪ ঘণ্টা ধরে সেই লাশ টুকরো টুকরো করে পলিথিন ব্যাগে ঢুকিয়ে পদ্মার চড়ে নিয়ে গিয়ে ৪ স্থানে পুঁতে রাখেন তারা।

জবানবন্দি দেওয়া আসামিরা হলেন- কুষ্টিয়া শহরের দেশওয়ালীপাড়ার কাজী লিংকন, হাউজিং ডি ব্লকের সজল ইসলাম, সদর উপজেলার কান্তিনগর গ্রামের জনি প্রামাণিক ও কুমারগাড়া এলাকার ফয়সাল আহমেদ।

অন্যদিকে গ্রেপ্তার অপর দুই আসামি কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি এসকে সজিব ও হাউজিং সি ব্লকের ইফতি বিরুদ্ধে সাত দিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ।

এর আগে গত শনিবার (০৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় কুষ্টিয়া মডেল থানায় অজ্ঞাত ৭-৮ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন নিহত মিলনের মা শেফালী খাতুন। সেদিনই বিকেল ৫টার দিকে মামলার তদন্ত কর্মকর্তার নেতৃত্বে পুলিশের একটি দল ছয় আসামিকে গ্রেপ্তার করে আদালতে হাজির করেন।

পরে রাত প্রায় সাড়ে ১০টা পর্যন্ত ৪ আসামির স্বীকারোক্তিমূলক জবানবন্দি গ্রহণ করেন আদালত। পরে তাদের কুষ্টিয়া জেলা কারাগারে পাঠানো হয়।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই সাজু মোহন সাহা বলেন, মিলন হত্যাকাণ্ডে গ্রেপ্তার ছয় আসামিকে বিকেলে আদালতে নেওয়া হয়। তাদের মধ্যে লিংকন, জনি, সজল ও ফয়সাল হত্যার দায় স্বীকার করে দণ্ডবিধির ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। গ্রেপ্তার অপর দুই আসামি সজিব ও ইফতির বিরুদ্ধে সাত দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।

01/02/2024

কুষ্টিয়া জিলা স্কুলের ২৫ শিক্ষার্থী পেলো স্কুল ড্রেস

কুষ্টিয়া অফিস।।

কুষ্টিয়ার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ কুষ্টিয়া জিলা স্কুলের দরিদ্র ও মেধাবী ২৫ শিক্ষার্থীকে স্কুল ড্রেস বাবদ আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। ৩১ জানুয়ারী সকালে বিদ্যালয়ের নিজস্ব অডিটরিয়ামে এক অনুষ্ঠানের মাধ্যমে "৬৬" ব্যাচের প্রাক্তন ৬ কৃতি ছাত্রের সহযোগিতায় শিক্ষার্থীদের হাতে এই আর্থিক অনুদান তুলে দেওয়া হয়।

বিদ্যালয়ের প্রভাতী শাখার সহকারী প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) এটিএম ইউনুস আলীর সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক মোল্লা মাহবুবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের "৬৬" ব্যাচের কৃতি শিক্ষার্থী ও আন্তর্জাতিক শিশু সংগঠক আশরাফ উদ্দিন নজু। এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন- আমি গর্বিত, আমি কুষ্টিয়া জিলা স্কুলের ছাত্র। ১৯৬৬ সালে এই বিদ্যালয় থেকে আমি মেট্রিক পাশ করেছি। বিদ্যালয়ের জন্য কিছু করার স্বপ্ন অনেক দিনের। এরই ধারাবাহিকতায় ২০২০ সাল থেকে আমরা "৬৬" ব্যাচের শিক্ষার্থীরা নিজেদের অর্থায়নে বিদ্যালয়ের দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের জন্য বিভিন্ন ধরনের সহযোগিতা করে আসছি। এ পর্যন্ত ২ শতাধিক দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীকে আমরা সহযোগিতা করতে পেরেছি। এ কার্যক্রম চলমান থাকবে।

উপস্থিত শিক্ষার্থীদের উদ্দেশ্যে আশরাফ উদ্দিন নজু আরো বলেন- তোমরা ইঞ্জিনিয়ার ডাক্তার যাই হও সেটা ব্যাপার না। সবার প্রথমে তোমাদের ভালো মানুষ হতে হবে। সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও দশের কল্যাণে কাজ করবে। আমাদের শিক্ষকরা অবশ্যই তোমাদের সেই নির্দেশনা দিয়ে থাকেন। তোমরা তাদের নির্দেশনা মেনে চলবে। তোমরা প্রতিষ্ঠিত হয়ে আমাদের মতো এ ধরনের কার্যক্রম চালিয়ে যাবে এই কামনা করি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন- বিদ্যালয়ের দিবা শাখার সহকারী প্রধান শিক্ষক এনামুল কবির, সিনিয়র শিক্ষক মুন্সী কামরুজ্জামান ও বাংলাদেশ কৃষি ব্যাংকের অবসরপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলাউদ্দিন প্রমুখ।

25/01/2024

স্যার কিন্তু টাকা নেননি 👍

08/01/2024
06/01/2024

কুষ্টিয়া-৩ আসনের নৌকা প্রতীকের প্রার্থী ও বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবউল আলম হানিফ এর বিরুদ্ধে নানা অভিযোগ এনে স্বতন্ত্র প্রার্থী তনু'র সংবাদ সম্মেলন। আজ বেলা ২টার সময় নিজ বাসভবনে এই সংবাদ সম্মেলন করেন ঈগল প্রতীকের প্রার্থী পারভেজ আনোয়ার তনু।

31/12/2023

স্বার্থপর- বেইমান-অর্থলোভী মানুষগুলো নিপাত যাক। বেঁচে থাক মানবতা-বিবেকবোধ। এই হোক নতুন বছরের জয়গান।
ইংরেজি নববর্ষের শুভেচ্ছা 🎉

12/12/2023

কুষ্টিয়া সদরে লাইসেন্স নবায়ন ছাড়াই চলছে ৪৬ ক্লিনিক, প্রসূতির মৃত্যু

22/11/2023

কুষ্টিয়ায় চৌড়হাস হাইওয়ে থানার সামনে দাঁড়িয়ে থাকা হানিফ পরিবহনের একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

22/10/2023

কুষ্টিয়ার দোয়ারকা দাস আগরওয়ালা মহিলা কলেজ...

17/10/2023

কুষ্টিয়া সদর উপজেলার হরিনারায়নপুর দোয়ারকা দাস আগরওয়ালা মহিলা কলেজ..........

13/10/2023

কুষ্টিয়ার দোয়ারকা দাস আগরওয়ালা মহিলা কলেজের একাউন্টে ঘুষের টাকা লেনদেন!

৩১ লক্ষ টাকা দিয়ে নিয়োগ পেলেন তিন প্রার্থী......

12/10/2023

টাকা দিলেই পাবেন সরকারি চাকুরি। কিভাবে পাবেন সেই বিষয়টি কুষ্টিয়া ভেটেরিনারি হাসপাতালের গাড়ি চালক কামরুলের মুখেই শুনুন। .........

08/10/2023

চুয়াডাঙ্গা ভিজে স্কুলে এসএসসি টেস্ট পরীক্ষা চলাকালীন খাতা কেড়ে নেওয়ায় শিক্ষককে থাপ্পর মারলেন ছাত্র.........

20/09/2023

কুষ্টিয়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতা সহ ৯ জনকে ১০ বছর করে কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত

নিজস্ব প্রতিনিধি।।

কুষ্টিয়ার শহরের চৌড়হাস এলাকায় ১৪ বছর আগে একটি বাসায় ডাকাতির মামলায় ৯ জনকে ১০ বছর করে কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। সেই সঙ্গে তাদেরকে ১০ হাজার টাকা করে জরিমানাও করেছেন আদালত। অনাদায়ে আরও ৬ মাসের সশ্রম কারাদণ্ড।

বুধবার (২০ সেপ্টেম্বর) দুপুরের দিকে কুষ্টিয়ার বিশেষ জজ (জেলা ও দায়রা জজ) আদালতের বিচারক মো. আশরাফুল ইসলাম এ রায় দেন। রায় ঘোষণার সময় আদালতে দণ্ডপ্রাপ্ত আসামি জাকির, উল্লাস ও তৈয়মুর উপস্থিত ছিলেন। অপর আসামিরা পলাতক রয়েছেন।

19/09/2023

ডায়াবেটিকস রোগ নিয়ন্ত্রণে রাখতে কি বললেন কুষ্টিয়ার সব থেকে সেরা মেডিসিন বিশেষজ্ঞ ও মানবতার চিকিৎসক খ্যাত ডা: এএসএম মুসা কবীর।

নিজে জানুন এবং অন্যকে জানার সুযোগ করে দিন।

12/09/2023

কিভাবে জাল টাকা তৈরি করা শিখেছে কুষ্টিয়ায় পুলিশের হাতে আটক যুবক। তার নিজ মুখে শুনুন বিস্তারিত।

11/09/2023

কুষ্টিয়ায় জাল টাকা ও তৈরির সরঞ্জামসহ ১যুবক আটক। মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ আশিকুর রহমানের নেতৃত্বে থানা পুলিশ অভিযান চালিয়ে এই যুবককে আটক করে। বিস্তারিত জানতে ভিডিওটি সম্পূর্ণ দেখতে থাকুন।

Photos from কুষ্টিয়া নিউজ বিডি ২৪'s post 02/09/2023

স্বপ্ন পূরণে আরো এক ধাপ সম্পন্ন হল

01/09/2023

আধুনিক কুষ্টিয়ার রুপকার মাহবুবউল আলম হানিফ এমপি

আধুনিক কুষ্টিয়ার রুপকার বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জননেতা মাহবুবউল আলম হানিফ এমপি। স্বাধীনতা পরবর্তী সময় থেকে এ পর্যন্ত কুষ্টিয়ায় যত উন্নয়ন হয়েছে তার অধিকাংশই হয়েছে মাহবুবউল আলম হানিফ এমপি'র হাত ধরে। উন্নয়নের অংশবিশেষ নিম্নরূপ:

১) কুষ্টিয়া মেডিকেল কলেজ
২) কুষ্টিয়া বাইপাস সড়ক
৩) কুষ্টিয়া-হরিপুর সংযোগ সেতু
৪) কুষ্টিয়ার আধুনিক শিল্পকলা একাডেমী
৫) কুষ্টিয়ার আধুনিক জেলা পরিষদ ভবন
৬) কুষ্টিয়ায় ইন্ডিয়ান ভিসা সেন্টার
৭) ইকো পার্ক
৮) ফোর লেনের রাস্তা
৯) আন্তর্জাতিক মানের স্টেডিয়াম
১০) সুইমিং পুল
১১) ১০ তলা বিশিষ্ট সরকারি কলেজ ভবন
১২) জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত
১৩) মডেল মসজিদ সহ অন্যান্য।

27/08/2023

পাল্টিয়েছে চুরির ধরণ। এবার প্রেম করে প্রেমিকার মোবাইল চুরি। ঘটনাটি ঘটেছে কুষ্টিয়া সদর উপজেলার হরিনারায়নপুর বাজারে। বিস্তারিত: কমেন্টসে।

26/08/2023

নানা অভিযোগ তুলির পরিবারের || ময়নাতদন্তের রিপোর্ট বদলানোর সংশয় || পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন ||

ভিডিও Around My City থেকে সংগৃহীত

25/08/2023

স্কুলের শিক্ষার্থীদের পুঁজি করে মাদক ব্যবসা, অবশেষে ডিবির জালে আটক

নিজস্ব প্রতিনিধি।।

কুষ্টিয়া মিরপুরে অভিযান চালিয়ে ৬৮ পিস ইয়াবা ট্যাবলেটসহ পেশাদার এক মাদক কারবারিকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। ঐ মাদক কারবারির নাম মোঃ কায়সার হামিদ কাওসার (৩৮)। তিনি মিরপুর থানার পোড়াদহ ইউনিয়নের আহাম্মদপুর গ্রামের খাঁ পাড়ার মোঃ মোজাম্মেল হক মন্টুর ছেলে।

বৃহস্পতিবার (২৪ আগষ্ট) রাত ৮টার দিকে মিরপুর থানার পোড়াদহ ইউনিয়নের হাজরাহাটি হাই স্কুল গেটে তার চায়ের দোকানে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

স্থানীয় এলাকাবাসীদের বরাত দিয়ে জানা যায়, হাজরাহাটি হাই স্কুলের প্রাচীর ঘেঁষে তার চায়ের দোকান। সেই সুবাদে স্কুলের শিক্ষার্থীদের জন্য পুরি ও সিঙ্গারা বিক্রি করতেন তিনি। পরবর্তীতে স্কুলের শিক্ষার্থীদের পুঁজি করেই মূলত তার মাদক ব্যবসা শুরু হয়। এভাবেই স্কুলের শিক্ষার্থীদের মাদকের প্রতি আকৃষ্ট করে চলতে থাকে তার রমরমা মাদক ব্যবসা।

এলাকাবাসী আরো জানান, কিছুদিন পরপরই দেখি কাউসারের দোকানে পুলিশের অভিযান চলছে। এরপর দেখি কয়েকদিন দোকান বন্ধ রেখে, আবারো শুরু করে। এভাবে আমাদের গ্রামের ৮০% তরুণ সমাজ আজ মাদকের সঙ্গে জড়িত হয়ে পড়েছে।

কাওসার পেশাদার মাদক কারবারি বলে জানিয়েছে পুলিশ, দীর্ঘ কয়েক বছর তিনি এই ব্যবসা চালিয়ে যাচ্ছেন। এভাবেই চা বিক্রেতা থেকে বনে গেছেন পেশাদার মাদক কারবারি।

এ বিষয়ে ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল আলম বলেন, বৃহস্পতিবার (২৪ আগস্ট) রাতে গোপন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া মিরপুর উপজেলার পোড়াদহ ইউনিয়নের হাজরাহাটি গ্রামে অভিযান চালিয়ে কাওসার নামের এক মাদক কারবারিকে আটক করা হয়েছে। তার থেকে ৭৮ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

বিষয়টি নিয়ে মিরপুর থানার ওসি রফিকুল ইসলাম জানান, আটক কাওসার আলির নামে মিরপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

25/08/2023

কুষ্টিয়ায় বেড়েছে মহিলা ছিনতাইকারীদের আনাগোনা।।দেখুন কিভাবে ছিনতাইয়ের চেষ্টা করছে মহিলা ছিনতাইকারীরা।।

বিস্তারিত: কমেন্টসে।

25/08/2023

জান্নাতুল ফেরদৌস তুলি’র সাথে যা হয়েছিলো || ব্যাগ কোথায় হাওয়া হয়েছে || আসামী কিভাবে পালালো ||

বিঃদ্রঃ ফেসবুক কমিউনিটি গাইড লাইনের কারণে কিছু অংশ ঝাপসা করে দেওয়া হয়েছে ।

ভিডিও Around My City পেজ থেকে সংগৃহীত।

Want your business to be the top-listed Media Company in Kushtia?
Click here to claim your Sponsored Listing.

Videos (show all)

নিয়োগ নিয়ে উত্তপ্ত কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়। ভিসির কার্যালয়ে মুখোমুখি অবস্থান।
কুষ্টিয়া-৩ আসনের নৌকা প্রতীকের প্রার্থী ও বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবউল আলম হানিফ এর বিরুদ্ধে না...
কুষ্টিয়ায় চৌড়হাস হাইওয়ে থানার সামনে দাঁড়িয়ে থাকা হানিফ পরিবহনের একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।
টাকা দিলেই পাবেন সরকারি চাকুরি। কিভাবে পাবেন সেই বিষয়টি কুষ্টিয়া ভেটেরিনারি হাসপাতালের গাড়ি চালক কামরুলের মুখেই শুনুন...
চুয়াডাঙ্গা ভিজে স্কুলে এসএসসি টেস্ট পরীক্ষা চলাকালীন খাতা কেড়ে নেওয়ায় শিক্ষককে থাপ্পর মারলেন ছাত্র.........
কুষ্টিয়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতা সহ ৯ জনকে ১০ বছর করে কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালতনিজস্ব প্রতিনিধি।।কুষ্টিয়ার শহরের চৌড়হা...
ডায়াবেটিকস রোগ নিয়ন্ত্রণে রাখতে কি বললেন কুষ্টিয়ার সব থেকে সেরা মেডিসিন বিশেষজ্ঞ ও মানবতার চিকিৎসক খ্যাত ডা: এএসএম মু...
কিভাবে জাল টাকা তৈরি করা শিখেছে কুষ্টিয়ায় পুলিশের হাতে আটক যুবক। তার নিজ মুখে শুনুন বিস্তারিত।
কুষ্টিয়ায় জাল টাকা ও তৈরির সরঞ্জামসহ ১যুবক আটক। মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ আশিকুর রহমানের নেতৃত্বে থা...
পাল্টিয়েছে চুরির ধরণ। এবার প্রেম করে প্রেমিকার মোবাইল চুরি। ঘটনাটি ঘটেছে কুষ্টিয়া সদর উপজেলার হরিনারায়নপুর বাজারে। বি...
নানা অভিযোগ তুলির পরিবারের || ময়নাতদন্তের রিপোর্ট বদলানোর সংশয় || পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন || ভিডিও Around My City...
কুষ্টিয়ায় বেড়েছে মহিলা ছিনতাইকারীদের আনাগোনা।।দেখুন কিভাবে ছিনতাইয়ের চেষ্টা করছে মহিলা ছিনতাইকারীরা।।বিস্তারিত: কমেন...

Website

Address

Kushtia

Other Media/News Companies in Kushtia (show all)
News kushtia News kushtia
খুলনা
Kushtia, 7000

A 2 Z Bangla News A 2 Z Bangla News
Kushtia

আপনাদের সবাইকে আমার পেজে আমন্ত্রণ রই?

Technical Rabbe Technical Rabbe
Kushtia, 7040

আসসালামু-আলাইকুম �

Quraner pakhi 24 Quraner pakhi 24
Kushtia

Quraner Pakhi24 ইসলামিক চ্যানেল এর পক্ষ থেকে আপ?

ফিলিস্তিন ঈজরাঈলের খবর ফিলিস্তিন ঈজরাঈলের খবর
Refaitpur
Kushtia, 1234

My page and youtube channel is (Ferose Official23)

BDS24News.com BDS24News.com
Kushtia

Media/NewsTV Company

Bangladesh Weather News Bangladesh Weather News
Kushtia, Khulna Division
Kushtia

আগের বড় ফেসবুক পেজটি হ্যাক হয়ে গেছে নতুন পেজটিকে ফলো করে রাখুন। ধন্যবাদ ❤️

BK News BK News
East Mojumpur
Kushtia

এক ঝাঁক তরুণ মেধাবী দক্ষ সাংবাদিক দার?

HDK MEDIA HDK MEDIA
Khoksa, Bangladeshi
Kushtia, 7021

থাকুন

Lustre Side Lustre Side
Housing E State
Kushtia

Inspiration. Creativity. Knowledge. Skill. Art. Wonder. For Business Related queries: [email protected]

Crime Search Tv Crime Search Tv
Kushtia , Mirpur
Kushtia

Crime search Tv (CSN TV) প্রকাশক ও সম্পাদক - সোহাগ আহ?

Gold Art Media Gold Art Media
Kushtia
Kushtia, 7020

YouTube : মিডিয়া জগতের সবকিছু সবার আগে আপন