বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি গংগাচড়া উপজেলা শাখা

বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি গংগাচড়া উপজেলা শাখা

সত্যের সন্ধানে সারাক্ষণ

Photos from বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি গংগাচড়া উপজেলা শাখা's post 17/03/2024
নদী শুকিয়ে ঝুঁকিতে তিস্তা পাড়ের মানুষের জীবিকা 09/03/2024

নদী শুকিয়ে ঝুঁকিতে তিস্তা পাড়ের মানুষের জীবিকা তিস্তা শুকিয়ে যাওয়ায় ঝুঁকির মুখে পড়েছে জেলেদের জীবিকা। উপার্জনের একমাত্র পথ বন্ধ হওয়ায় সংসার চালাতে হিমশিম খাচ.....

06/03/2024
Photos from বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি গংগাচড়া উপজেলা শাখা's post 16/02/2024

যুব সমাজে অনলাইন জুয়া থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই বললেন আসাদুজ্জামান বাবলু।

মসজিদের নামে চাঁদা আদায় করে সেই টাকা আত্মসাতের অভিযোগ 12/02/2024

মসজিদের নামে চাঁদা আদায় করে সেই টাকা আত্মসাতের অভিযোগ রংপুরের গংগাচড়া উপজেলার সাব রেজিস্ট্রার অফিসের সহকারী আব্দুল হকের বিরুদ্ধে মসজিদের নামে চাঁদা আদায় করে সেই টাক.....

08/02/2024

লক্ষীটারী ইউনিয়নের এক চাচি কে অনেক দুর থেকে পানি সংগ্রহ করতে হয়। চাচির কষ্ট লাঘবে সহযোগিতা করলেন KM Reidwanul Bari Zion। চাচি সকলের জন্য দোয়া করেছেন। আমরাও দোয়া করি চাচি শেষ বয়সে ভালো থাকুক সুস্থ থাকুক।

ক্লাশ ফাঁকি দিয়ে পাশের বাড়িতে ঢুকে শিক্ষকের ধর্ষণচেষ্টা, অতঃপর... 21/07/2023

ক্লাশ ফাঁকি দিয়ে পাশের বাড়িতে ঢুকে শিক্ষকের ধর্ষণচেষ্টা, অতঃপর... রংপুরের গংগাচড়া উপজেলার কুড়িবিশ্বা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফজলুল হকের বিরুদ্ধে একাধিক ধর্.....

সরকারী প্রাথমিক বিদ্যালয় শিক্ষক পাশের বাড়ির মহিলাকে ধর্ষণের চেষ্টা,উদ্বেগ ও উৎকণ্ঠায় অভি 20/07/2023

https://batayon24.com/সরকারী-প্রাথমিক-বিদ্যালয/

সরকারী প্রাথমিক বিদ্যালয় শিক্ষক পাশের বাড়ির মহিলাকে ধর্ষণের চেষ্টা,উদ্বেগ ও উৎকণ্ঠায় অভি রংপুরের গংগাচড়া উপজেলার কুড়িবিশ্বা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফজলুল হকের বিরুদ্ধে একাধিক ধর.....

Photos from বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি গংগাচড়া উপজেলা শাখা's post 17/07/2023

প্রধান শিক্ষক নিয়োগ বাণিজ্য ও অনিয়ম এর বিরুদ্ধে মানববন্ধন

গংগাচড়া(রংপুর) প্রতিনিধি

রংপুর জেলার গংগাচড়া উপজেলার পাকুড়িয়া শরীফ দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সদ্য নিয়োগ প্রাপ্ত কামরুজ্জামান এর নানা অনিয়ম-দুর্নীতির বিরুদ্ধে ও অপসারণের দাবিতে আজ মানববন্ধন করেন ভুক্তভোগী অভিভাবক ও এলাকাবাসী। রবিবার বিদ্যালয়ের সম্মুখভাগ বেতগাড়ি টু গংগাচড়া সড়কের পাশে পাল্লারহাট এলাকায় ঘণ্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

উপস্থিত মানববন্ধনে অভিভাবকগনের মধ্যে মালেকা বেগম জানান,এই প্রধান শিক্ষক আসার পর থেকে অনিয়ম দূর্নিতীতে ভরে গেছে বিদ্যালয়টি,ক্লাসও নিয়মিত হয় না,সুষ্ঠ পরিবেশ ফেরাতে প্রধান শিক্ষক কামরুজ্জামান এর অপসারন চান তিনি।
অভিভাবক শাহী আফজালী জানান, বিদ্যালয়ে পরিবেশ শেষ করেছেন
কামরুজ্জামান,গোপনে করোনাকালীন সময়ের প্রনোদনার টাকা ভাগ-বাটোয়ারার চেষ্টা চালাচ্ছেন তিনি।নিয়োগ কে কেন্দ্র করে ক্লাশ কে একদম শিকেয় তুলেছেন এই দূর্নিতীবাজ শিক্ষক।প্রতিবাদ করেছি বলেই মিথ্যে অভিযোগ দায়ের করেছেন আমাদের নামে।এ দূর্নিতীবাজ শিক্ষকের অপসারন চাই।

ম্যানেজিং কমিটির নির্বাচিত সদস্য ও ভুক্তভোগী একরামুল হক জানান, আমার অনুপস্থিতিতে নিয়োগ বোর্ডের কার্যক্রম কীভাবে পরিচালিত হলো আমি কিছুই জানিনা,গংগাচড়ার বিভিন্ন সাংবাদিক গনের সামনে আমি গত সোমবার গংগাচড়া উপজেলা চত্বরে আমার পাওনা টাকা চাই।পরে উনি বিদ্যালয় এ এসে অন্যান্য শিক্ষকদের সামনে বিষয়টি আপোস মিমাংসা করেন।কিন্তু পরেরদিন গংগাচড়া মডেল থানায় গিয়ে আমার ব্যাপারে মিথ্যে চাঁদাবাজির অভিযোগ দায়ের করেছেন। যে ওনার অবৈধ কার্যক্রমের বিরুদ্ধে কথা বলবে তাকে রুখে দিতে যা করার তা উনি করেন।এই দূর্নিতীবাজ প্রধান শিক্ষক কামরুজ্জামানের অপসারণ চাই।

উল্লেখ্য বিদ্যালয়ের বিভিন্ন সময়ে বিভিন্ন অনিয়ম দুর্নীতির প্রতিবাদ করায় বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা পরিবারের সদস্য শাহ্ ফজলুল্লাহ্,শাহ্ রাইয়ান, শাহ্ শাহী আফজালী ও ম্যানেজিং কমিটির সদস্য একরামুল হক এর বিরুদ্ধে গত ১১ ও ১২ জুলাই তারিখে থানায় অভিযোগ করেন প্রধান শিক্ষক কামরুজ্জামান।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. কামরুজ্জামানের কাছে এ বিষয়টি সম্পর্কে জানতে চাওয়া হলে তিনি জানান, নিয়োগ এ কোন টাকা নেওয়া হয় নাই।ওরা বিভিন্ন সময়ে আমার কাছে বিভিন্ন বিষয়ে তথ্য জানতে চায়।যা জানানো আমার পক্ষে অসম্ভব।
সার্বিক বিষয় বিবেচনায় আমি অভিযোগ দায়ের করেছি।

Photos from বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি গংগাচড়া উপজেলা শাখা's post 10/07/2023

আপনাদের কোন প্রকার হাজিরা খাতা ও স্লীপ এর বরাদ্দের কাগজপত্র দেখাবো না বললেন প্রধান শিক্ষক মোহছেনা খাতুন, দক্ষিণ কোলকোন্দ সরকারী প্রাথমিক বিদ্যালয় ।

রিয়াদুন্নবী রিয়াদ গংগাচড়া প্রতিনিধি

Photos from Gangachara crime scene's post 30/05/2023
05/04/2023

ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল চাই বাতিল চাই

Photos from বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি গংগাচড়া উপজেলা শাখা's post 28/03/2023

গঙ্গাচড়ায় শিক্ষক বোরহান উদ্দিনের জালিয়াতি

Photos from বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি গংগাচড়া উপজেলা শাখা's post 28/03/2023

গঙ্গাচড়ায় সহকারী প্রধান শিক্ষক হওয়ার জন্য চলছে তেলেসমাতি।
যদি ২০০৩ সালে নিয়োগপ্রাপ্ত হন , তাহলে এত মিথ্যা কেন, আর যদি ২০১১ সালে নিয়োগপ্রাপ্ত হন তাহলে দুই প্রতিষ্ঠানের টাকা উত্তোলনের নোটিশ কেন সব খোলাশা করতে আমারা আবার ও আসবো ২ য় পর্বে।
আমাদের সাথে থাকুন।

Want your business to be the top-listed Media Company in Lalmonirhat?
Click here to claim your Sponsored Listing.

Telephone

Website

Address

Lalmonirhat
5500