কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, মানিকগঞ্জ

কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, মানিকগঞ্জ

You may also like

Islamic viduo
Islamic viduo

To enlarge the mind thinking of our beloved students, we are working together. Achieving trust and

16/11/2023

ভর্তি চলছে, ভর্তি চলছে, ভর্তি চলছে, মানিকগঞ্জ জেলা প্রশাসন কর্তৃক পরিচালিত, কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, মানিকগঞ্জ এ নার্সারি থেকে নবম শ্রেণি পর্যন্ত ছাত্র-ছাত্রী ভর্তি চলছে। যোগাযোগ : কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, পশ্চিম বান্দুটিয়া, বেউথা রোড, মানিকগঞ্জ।

Photos from কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, মানিকগঞ্জ's post 14/11/2023

আজ ১৪ নভেম্বর ২০২৩ দিনটি ছিল কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, মানিকগঞ্জ এর ২০২৩ শিক্ষাবর্ষের সমাপনী ক্লাসের দিন। দেখতে দেখতে পড়াশোনার একটি বছর কেটে গেল। আমাদের দায়িত্ববোধ থেকে পাঠ দান তথা অন্যান্য সহকারিকুলাম শতভাগ বাস্তবায়নের চেষ্টাটি ছিল সাধ্যমত সর্বোচ্চ। ধন্যবাদ সকল সম্মানিত অভিভাবকবৃন্দকে যারা আমাদের উপর আস্থা রেখে আমাদের স্কুলে তাদের সন্তানদের ভর্তি করিয়েছিলেন। আগামীকাল ১৫ নভেম্বর ২০২৩ হতে বার্ষিক পরীক্ষা একযোগে শুরু হতে যাচ্ছে। সকল শিক্ষার্থীর প্রতি রইল শুভকামনা। (কৃতজ্ঞতা মানিকগঞ্জ জেলা প্রশাসনের প্রতি, স্কুল পরিচালনায় সর্বোচ্চ সাপোর্ট দেওয়ার জন্য )

Photos from কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, মানিকগঞ্জ's post 09/11/2023

কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, মানিকগঞ্জ এর ষষ্ঠ ও সপ্তম শ্রেণির বার্ষিক সামষ্টিক মূল্যায়ন শুরু।

08/11/2023

জেলা প্রশাসন, মানিকগঞ্জ কর্তৃক পরিচালিত, কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, মানিকগঞ্জ এ নার্সারি হতে নবম শ্রেণি পর্যন্ত ছাত্র-ছাত্রী ভর্তি চলছে। যোগাযোগ করুন :কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, পশ্চিম বান্দুটিয়া, বেউথা রোড,মানিকগঞ্জ।

Photos from কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, মানিকগঞ্জ's post 07/11/2023

আজ ০৭/১১/২০২৩ কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, মানিকগঞ্জের অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব শুক্লা সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক, (শিক্ষা ও আইসিটি) মানিকগঞ্জ। সমাবেশে সম্মানিত প্রধান অতিথি মহোদয় উপস্থিত সম্মানিত অভিভাবক বৃন্দ, শিক্ষার্থী ও বিদ্যালয়ের সকল শিক্ষক মন্ডলীর উদ্দেশ্যে চলমান শিক্ষা বর্ষ ও ২০২৪ শিক্ষাবর্ষের শিক্ষার মান উন্নয়ন,শৃঙ্খলা বোধ, সর্বোপরি একজন স্মার্ট শিক্ষার্থী হিসেবে গড়ে তোলার আত্মপ্রত্যয় নিয়ে কাজ করার সুন্দর দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন জনাব মাহমুদা সুলতানা, সহকারী কমিশনার, জনাব আসমা উল হুসনা, সহকারী কমিশনার ও অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, মানিকগঞ্জ।

06/11/2023

ষষ্ঠ শ্রেণির নতুন কারিকুলামে বিজ্ঞান ব্যবহারিক ক্লাস।

05/11/2023

অভিভাবক সমাবেশ ও এইচপিভি টিকা কার্যক্রম
৭ নভেম্বর
প্রধান অতিথি : জনাব শুক্লা সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক( শিক্ষা ও আই সিটি)

Photos from কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, মানিকগঞ্জ's post 18/10/2023

শেখ রাসেল দিবস ২০২৩ উদযাপন। কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, মানিকগঞ্জ এর অভ্যন্তরে বৃক্ষরোপণ সহ অন্যান্য কর্মসূচি পালন।

Photos from কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, মানিকগঞ্জ's post 15/10/2023

অভিনন্দন সিঁথি আক্তার স্বর্ণাকে। শেখ রাসেল দিবস ২০২৩ উপলক্ষ্যে আয়োজিত ব্যাডমিন্টন টুর্নামেন্ট চূড়ান্ত প্রতিযোগিতায় প্রায় ১০ টি স্কুল কে পিছনে ফেলে রানার্সআপ হয়েছে সপ্তম শ্রেণির ছাত্রী সিঁথি আক্তার স্বর্ণা। (১৫ অক্টোবর ২০২৩)

Photos from কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, মানিকগঞ্জ's post 13/10/2023

আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস ২০২৩ উদযাপন উপলক্ষ্যে ভূমিকম্প ও অগ্নিকাণ্ড বিষয়ক মহড়া। আয়োজনে :জেলা প্রশাসন, মানিকগঞ্জ, জেলা দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়। স্থান :কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, মানিকগঞ্জ।

25/09/2023

কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, মানিকগঞ্জ এ স্থাপিত মানিকগঞ্জ পৌরসভা কিশোর- কিশোরী ক্লাবের সদস্যদের সংগীত পরিবেশনা।

Photos from কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, মানিকগঞ্জ's post 25/09/2023

আজ ২৫ সেপ্টেম্বর ২০২৩ কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, মানিকগঞ্জ এ স্থাপিত মানিকগঞ্জ পৌরসভা কিশোর -কিশোরী ক্লাব পরিদর্শন করেন জনাব মুহাম্মদ রেজাউল কবীর, যুগ্ম সচিব( প্রশাসন) মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়। এ সময় উপস্থিত ছিলেন জনাব মো: সাজ্জাদ জাহিদ রাতুল, সহকারী কমিশনার, জেলা প্রশাসকের কার্যালয়, মানিকগঞ্জ ও অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, মানিকগঞ্জ, উপ-পরিচালক মহিলা ও শিশু বিষয়ক অধিদপ্তর, মানিকগঞ্জ, কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের সকল শিক্ষক মন্ডলী, মানিকগঞ্জ জেলার কিশোর কিশোরী ক্লাবের সুপারভাইজার, ক্লাবের সদস্যবৃন্দ।

21/09/2023

কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, মানিকগঞ্জ এর সহশিক্ষা কার্যক্রম। বিষয় : সঙ্গীত ক্লাস।

15/09/2023

কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ,মানিকগঞ্জের সহশিক্ষা কার্যক্রম। শিক্ষার্থীদের মনন বিকাশে আমাদের প্রচেষ্টা আন্তরিকতার সাথে চলমান থাকবে।

Photos from কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, মানিকগঞ্জ's post 10/09/2023

আজ, ১০ সেপ্টেম্বর ২০২৩ রবিবার চতুর্থ শ্রেণির মাসিক অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে ছাত্র-ছাত্রীদের নিয়মিত স্কুলে প্রেরণ, স্কুল ইউনিফর্ম পরিধান নিশ্চিতকরণ, পড়াশোনার অগ্রগতির মান চলমান রাখা, এক্সট্রা কারিকুলাম ক্লাস আরো সুন্দর করা, শৃঙ্খলাবোধ, পরিষ্কার পরিচ্ছন্নতা, ডেঙ্গু বিষয় নিয়ে সচেতনতা সহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয় এবং সম্মানিত অভিভাবকদের পরামর্শ গ্রহণ করা হয়।

07/09/2023

কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ মানিকগঞ্জ এর শিক্ষার্থীদের প্রচেষ্টায় জাতীয় শোক দিবস ২০২৩ উপলক্ষ্যে দেয়ালিকা তৈরি করা হয়। ঘাতকের নির্মম বুলেটে সেদিন যাঁরা শহিদ হয়েছিলেন তাঁদের পরিচয়, ও বঙ্গবন্ধুকে নিয়ে লেখনী এ দেয়ালিকায় প্রকাশ পায়। শিক্ষার্থীদের নিয়ে দেয়ালিকা পাঠ করা ও শহিদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।

Photos from কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, মানিকগঞ্জ's post 07/09/2023

আজ, ০৭/০৯/২০২৩ বৃহস্পতিবার নার্সারি, কেজি এবং প্রথম শ্রেণির মাসিক অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে ছাত্র-ছাত্রীদের নিয়মিত স্কুলে প্রেরণ, স্কুল ইউনিফর্ম পরিধান নিশ্চিতকরণ, পড়াশোনার অগ্রগতির মান চলমান রাখা, এক্সট্রা কারিকুলাম ক্লাস আরো সুন্দর করা, শৃঙ্খলাবোধ, পরিষ্কার পরিচ্ছন্নতা, ডেঙ্গু বিষয় নিয়ে সচেতনতা সহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয় এবং সম্মানিত অভিভাবকদের পরামর্শ গ্রহণ করা হয়।

Photos from কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, মানিকগঞ্জ's post 31/08/2023

আজ ৩১ আগস্ট ২০২৩ কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ মানিকগঞ্জ পরিদর্শনে আসেন জনাব রেহেনা আকতার, জেলা প্রশাসক, মানিকগঞ্জ ও সভাপতি, বিদ্যালয় পরিচালনা কমিটি। মান্যবর জেলা প্রশাসক বিদ্যালয়ের প্রতিটি শ্রেণিকক্ষ ঘুরে দেখেন , শিশু শ্রেণির সমস্ত শিক্ষার্থী তথা বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য বিভিন্ন শিক্ষা উপকরণ, খেলাধুলার উপকরণ, উপহার হিসেবে শিক্ষার্থীদের হাতে তুলে দেন। শিক্ষার্থীদের বিভিন্ন প্রশ্ন করেন এবং শিক্ষার্থীরা তা চমৎকার ভাবে উত্তর দেয়। শিক্ষার্থীদের নিয়ে একটি দেয়ালিকার শুভ উদ্বোধন করেন। এ সময় মান্যবর জেলা প্রশাসক স্যার বৃক্ষরোপন ও ভেষজ বাগান পরিদর্শন করেন, উপস্থিত সম্মানিত অভিভাবকদের সাথে কথা বলেন। পরিশেষে শিক্ষকদের সাথে মতবিনিময় সভা করেন এবং শিক্ষার্থী ও শিক্ষকদের মাঝে চমৎকার দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন। শিক্ষা বান্ধব মান্যবর জেলা প্রশাসক স্যার বিদ্যালয় তহবিলে ২০ লক্ষ টাকার চেক শিক্ষকদের হাতে তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন জনাব শুক্লা সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) জনাব মোঃ সাজ্জাদ জাহিদ রাতুল, সহকারী কমিশনার ও অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড মানিকগঞ্জ,জনাব মাহমুদা সুলতানা, সরকারি কমিশনার। (কালেক্টর পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, মানিকগঞ্জ এর সকল শিক্ষক ও শিক্ষার্থীর পক্ষ থেকে জেলা প্রশাসক স্যারের প্রতি কৃতজ্ঞতা)

Photos from কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, মানিকগঞ্জ's post 15/08/2023

১৫ ই আগস্ট ২০২৩ জাতীয় শোক দিবস যথাযথভাবে পালনের লক্ষ্যে কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, মানিকগঞ্জের গৃহীত বিভিন্ন কর্মসূচি।১৫ই আগস্ট আজকের এই দিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তাঁর পরিবারবর্গ অন্যান্য শহিদদের প্রতি বিনম্র শ্রদ্ধা।

28/07/2023
26/07/2023

মানিকগঞ্জ জেলায় সদ্য যোগদান কৃত জনাব রেহেনা আকতার, জেলা প্রশাসক, মানিকগঞ্জ ও সভাপতি, কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ মানিকগঞ্জ এঁর সাথে কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, মানিকগঞ্জের সকল শিক্ষক মন্ডলীর প্রথম সাক্ষাৎ এবং ফুলেল শুভেচ্ছা বিনিময়। শ্রদ্ধেয় জেলা প্রশাসক স্যার সকল শিক্ষক মন্ডলীকে স্কুলের বিভিন্ন বিষয় নিয়ে গুরুত্বপূর্ণ নির্দেশনা প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন জনাব শুক্লা সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আই সিটি) ও অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, মানিকগঞ্জ।(২৬/০৭/২০২৩)

Photos from কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, মানিকগঞ্জ's post 23/07/2023

কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ মানিকগঞ্জ এর পক্ষ থেকে মানিকগঞ্জ জেলার মান্যবর জেলা প্রশাসক ও সভাপতি, কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ মানিকগঞ্জ, জনাব মুহাম্মদ আব্দুল লতিফ মহোদয় এবং জনাব ইশতিয়াক আহমেদ, নেজারত ডেপুটি কালেক্টর,জেলা প্রশাসন মানিকগঞ্জ মহোদয়কে বিদায়ী সম্মাননা প্রদান করা হয়। এ সময় মান্যবর জেলা প্রশাসকের হাতে সম্মাননা স্মারক তুলে দেন জনাব শুক্লা সরকার অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি এবং অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ মানিকগঞ্জ। তাঁদের কর্মকালীন অত্র প্রতিষ্ঠানের সার্বিক কল্যাণে বিভিন্ন কাজ ও দিকনির্দেশনা দিয়েছেন। জেলা প্রশাসক মহোদয়ের সার্বিক সহযোগিতার কারণে কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের দৃশ্যমান উন্নয়ন সাধিত হয়েছে যা অত্র এলাকার প্রতিটি পরিবারের সন্তানদের নির্মল পরিবেশে শিক্ষা গ্রহণের সুযোগ সৃষ্টি হয়েছে। তাঁদের প্রতি কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ মানিকগঞ্জ পরিবার চির কৃতজ্ঞ।

07/06/2023

সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো হচ্ছে যে, সরকারি নির্দেশনা অনুযায়ী আগামী ৮ জুন ২০২৩ ষষ্ঠ থেকে দশম শ্রেণির পরীক্ষা / শ্রেণি কার্যক্রম বন্ধ থাকবে।

Photos from কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, মানিকগঞ্জ's post 29/05/2023

কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, মানিকগঞ্জে আয়োজিত ৪৪ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ 2023, বিজ্ঞান মেলা ও জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড এর শুভ উদ্বোধন হয়ে গেলো। একই সাথে উক্ত অনুষ্ঠান উপলক্ষে আয়োজিত কুইজ প্রতিযোগিতায় কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের ষষ্ঠ শ্রেণির ছাত্র রিমেল হোসেন অংশগ্রহণ করে বিজিত হয়েছে। তাকে অভিনন্দন তার জন্য অনেক শুভকামনা। (২৯/০৫/২৩)

17/05/2023

আগামীকাল ১৮মে ২০২৩ বৃহস্পতিবার থেকে কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ মানিকগঞ্জ এর নার্সারি থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীদের প্রথম সাময়িক পরীক্ষা ২০২৩ অনুষ্ঠিত হতে যাচ্ছে। সকল পরীক্ষার্থীর জন্য রইলো শুভ কামনা।

Photos from কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, মানিকগঞ্জ's post 14/05/2023

আজ ১৪ মে ২০২৩ তারিখে জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর, মানিকগঞ্জ কর্তৃক কালেক্টরেট পাবলিক স্কুল ও কলেজ, মানিকগঞ্জে বিশ্ব মা দিবস ২০২৩ উদযাপন করা হয়। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সম্মানিত জেলা প্রশাসক জনাব মুহাম্মদ আব্দুল লতিফ মহোদয়। এছাড়া উপস্থিত ছিলেন সম্মানিত জেলা প্রশাসক ভাবী জনাব কেয়া আকতার, উপপরিচালক স্থানীয় সরকার, বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি), জেলা প্রশাসনের সকল কর্মকর্তা, উপপরিচালক, মহিলা বিষয়ক অধিদপ্তর, জেলা শিক্ষা অফিসার, মানিকগঞ্জ। অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীবৃন্দ তাদের মাসহ উপস্থিত ছিলেন। উপস্থিত শিক্ষার্থীবৃন্দ গল্প, কবিতা আর গানের মাধ্যমে মায়ের প্রতি ভালোবাসা প্রকাশ করেন। এছাড়া মা দিবস উপলক্ষে শিক্ষার্থীরা ও তাদের মা অনুভূতি প্রকাশ করেন।

Photos from কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, মানিকগঞ্জ's post 26/03/2023

মহান স্বাধীনতা দিবস ২০২৩ উপলক্ষে, মানিকগঞ্জ জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত কুচকাওয়াজ অনুষ্ঠানে কালেক্টরেট পাবলিক স্কুল এন্ড কলেজ, মানিকগঞ্জের দুটি দলের অংশগ্রহণ

Photos from কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, মানিকগঞ্জ's post 17/03/2023

১৭ মার্চ, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২৩
আয়োজনে: কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, মানিকগঞ্জ

Photos from কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, মানিকগঞ্জ's post 10/03/2023

অদ্য ১০ মার্চ২০২৩ কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, মানিকগঞ্জ এর মাঠে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস ২০২৩ উপলক্ষে জেলা প্রশাসন, মানিকগঞ্জ ও দুর্যোগ ব্যবস্থাপনা এবং ত্রাণ মন্ত্রণালয় কর্তৃক আয়োজিত ভূমিকম্প ও অগ্নিকাণ্ড বিষয়ক মহড়া এবং আলোচনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মুহাম্মদ আব্দুল লতিফ, জেলা প্রশাসক, মানিকগঞ্জ। সভাপতিত্ব করেন জনাব শুক্লা সরকার,অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি)। এ সময় ফায়ার সার্ভিসের সদস্যগণ অগ্নি নির্বাপন এর বিভিন্ন কৌশল উপস্থিত সবার সামনে প্রদর্শন করেন। এবং ভূমিকম্প, অগ্নিকাণ্ড ও বিভিন্ন দুর্যোগ সম্পর্কে সচেতনতামূলক মহড়া উপস্থাপন করেন। অনুষ্ঠানে কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, মানিকগঞ্জের ছাত্র-ছাত্রীবৃন্দ, অভিভাবক বৃন্দ শিল্পকলার শিক্ষার্থীবৃন্দ শিক্ষক মন্ডলী ও এলাকাবাসী মনমুগ্ধকর এই সকল আয়োজন প্রত্যক্ষ করেন। সর্বশেষ আলোচনা সভায় উপস্থিত সকলের সামনে জাতীয় দুর্যোগ প্রস্তুতি সম্পর্কে বিভিন্ন দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন প্রধান অতিথি সহ অন্যান্য অতিথিবৃন্দ।

Photos from কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, মানিকগঞ্জ's post 21/02/2023

মহান শহিদ দিবস এবং আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০২৩ উপলক্ষে আজ ২১ ফেব্রুয়ারি, সকাল ৮.৩০ ঘটিকায় কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ,মানিকগঞ্জ এর নবনির্মিত শহিদ মিনারে, কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ,মানিকগঞ্জ এর পক্ষে ভাষা আন্দোলনে যারা শহিদ হয়েছেন এবং প্রত্যক্ষ/পরোক্ষভাবে যারা অবদান রেখেছেন তাদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে পুষ্পস্তবক অর্পণ করেন জনাব মুহাম্মদ আব্দুল লতিফ, জেলা প্রশাসক, ও সভাপতি, কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ,মানিকগঞ্জ। সাথে ছিলেন জনাব শুক্লা সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি)ও অধ্যক্ষ (ভারপ্রাপ্ত), কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ,মানিকগঞ্জ, জেলাপ্রশাসন এর সকল কর্মকর্তাবৃন্দ, বিদ্যালয় এর শিক্ষকমণ্ডলী ও ছাত্র/ছাত্রীবৃন্দ।

Photos from কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, মানিকগঞ্জ's post 20/02/2023

অদ্য ২০ ফেব্রুয়ারি ২০২৩ কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, মানিকগঞ্জের নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করা হয়।শহীদ মিনারটি শুভ উদ্বোধন করেন জনাব মুহাম্মদ আব্দুল লতিফ, জেলা প্রশাসক, মানিকগঞ্জ ও সভাপতি কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, মানিকগঞ্জ । এ সময় উপস্থিত ছিলেন জনাব শুক্লা সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার, জেলা শিক্ষা প্রকৌশলী, শিক্ষকমণ্ডলী ও ছাত্র /ছাত্রীবৃন্দ। কালেক্টরেট পাবলিক স্কুলের নবনির্মিত শহীদ মিনারটি স্কুলের অভ্যন্তরীণ সৌন্দর্য্যকে আরও একধাপ বাড়িয়ে দিল, যা প্রতিষ্ঠানটির শিক্ষার্থীদের ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন সহ তাদের আত্মত্যাগের ইতিহাস স্মরণে ভূমিকা রাখবে। কৃতজ্ঞতা মানিকগঞ্জ জেলা প্রশাসনের প্রতি এত সুন্দর একটি শহীদ মিনার বিনির্মানের জন্য।

Complete the following text with right forms of the verbs given in the box. 20/02/2023

Complete the following text with right forms of the verbs given in the box. In this video I am going to show you how to complete the following text with right forms of the verbs given in the box. Email: rashednerob007@gmail. comEmail...

Fill in the gaps with the words from the box. Make any grammatical change if necessary. 20/02/2023

Fill in the gaps with the words from the box. Make any grammatical change if necessary. In this video I am going to show you how to fill in the gaps with the words from the box and how to make grammatical change if necessary.Email: rashednerob00...

Fill in the gaps with suitable prepositions, articles and zero artickes. 20/02/2023

Fill in the gaps with suitable prepositions, articles and zero artickes. In this video I am going to show you how to fill in the gaps with suitable prepositions, articles and zero articles.Email: [email protected]: cps...

Suffixes, Prefixes or the both of SSC Cumilla Board 2022 14/02/2023

Suffixes, Prefixes or the both of SSC Cumilla Board 2022 In this Video I am going to show you how to change parts of Speech or how to complete the text adding suffixes, prefixes or the both with the root words in t...

Want your school to be the top-listed School/college in Manikganj?
Click here to claim your Sponsored Listing.

Videos (show all)

ভর্তি চলছে, ভর্তি চলছে, ভর্তি চলছে, মানিকগঞ্জ জেলা প্রশাসন কর্তৃক পরিচালিত, কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড  কলেজ, মানিক...
ষষ্ঠ শ্রেণির নতুন কারিকুলামে বিজ্ঞান ব্যবহারিক ক্লাস।
কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড  কলেজ, মানিকগঞ্জ এ স্থাপিত মানিকগঞ্জ পৌরসভা কিশোর- কিশোরী ক্লাবের সদস্যদের সংগীত পরিবেশন...
কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, মানিকগঞ্জ এর সহশিক্ষা কার্যক্রম। বিষয় : সঙ্গীত ক্লাস।
কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ,মানিকগঞ্জের  সহশিক্ষা  কার্যক্রম। শিক্ষার্থীদের মনন বিকাশে আমাদের প্রচেষ্টা  আন্তরি...
কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ,মানিকগঞ্জের  সহশিক্ষা  কার্যক্রম। শিক্ষার্থীদের মনন বিকাশে আমাদের প্রচেষ্টা  আন্তরি...
কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ,মানিকগঞ্জের  সহশিক্ষা  কার্যক্রম। শিক্ষার্থীদের মনন বিকাশে আমাদের প্রচেষ্টা  আন্তরি...
কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ,মানিকগঞ্জের  সহশিক্ষা  কার্যক্রম। শিক্ষার্থীদের মনন বিকাশে আমাদের প্রচেষ্টা  আন্তরি...
কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ,মানিকগঞ্জের  সহশিক্ষা  কার্যক্রম। শিক্ষার্থীদের মনন বিকাশে আমাদের প্রচেষ্টা  আন্তরি...
নতুন রুপে নতুন পরিকল্পনায় আসছে, কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, মানিকগঞ্জ,                        ভর্তি চলছে !  ভর...

Category

Website

Address

West Bandutia(Near To Passport Office), Beutha Road, Manikganj Sadar
Manikganj

Opening Hours

Monday 09:00 - 17:00
Tuesday 09:00 - 17:00
Wednesday 09:00 - 17:00
Thursday 09:00 - 17:00
Saturday 09:00 - 17:00
Sunday 09:00 - 17:00

Other Schools in Manikganj (show all)
কালীগঙ্গা শিল্প বিদ্যায়তন কালীগঙ্গা শিল্প বিদ্যায়তন
Village: Putiajani, Upzilla: Ghior
Manikganj, 1800

Kaliganga Art Institute, a graduate level art education center. Located in Manikganj, Bangladesh.

Daulatpur ldeal School Daulatpur ldeal School
Daulatpur
Manikganj, 1860

Muktijoddha Dr. Md. Haider Ali Miah School And College, Manikganj Muktijoddha Dr. Md. Haider Ali Miah School And College, Manikganj
মির্জাপুর, তরা, ‍ঘিওর, ‍মানিকগঞ্জ। (Mirjapur, Tara, Ghior, Manikganj)
Manikganj, 1800

Our school introduction

Kakjor GPS Online School Kakjor GPS Online School
Manikganj

কাকজোর সরকারি প্রাথমিক বিদ্যালয়

Meghshimul Govt. Primary School Meghshimul Govt. Primary School
Boitara, Word No 2
Manikganj, 1800

Teaching Online

DTSC Manikganj DTSC Manikganj
Manikganj, 1800

Dewan Technical School & College (DTSC) is a private technical school in Manikganj.

Mahmud's academy Mahmud's academy
Singair
Manikganj, 1800

আমাদের পেজে আপনাদের স্বাগতম। শিক্ষা ?

Amtali F.S High School, Daulatpur, Manikganj. Amtali F.S High School, Daulatpur, Manikganj.
Amtali, Daulatpur
Manikganj, 1860

DNA Coaching center DNA Coaching center
Debendra College Road, Manikganj Sadar
Manikganj, 1800

Coaching for SSC and HSC

Faizunnesa High School Baraid, Saturia, Manikganj Faizunnesa High School Baraid, Saturia, Manikganj
Baraid, Saturia
Manikganj, 1810

Not yet explain later

Afroza Ramzan Girls School and College Afroza Ramzan Girls School and College
Shohid Rofiq Shorok
Manikganj

All students of Afroza Ramzan Girls School & College.Not a official page .Only for Students of ARGSC