নতুন চাকুরীর খবর 2020 latest job cerculer 2020

নতুন চাকুরীর সার্কুলার পেতে আমাদের প?

How to calculate my age and Hight 18/04/2022

https://www.youtube.com/watch?v=8dOAn0b0uY4

How to calculate my age and Hight Welcome to my Channel Please see my all Instraction. what is my agedate of birth converterage calculator formulaage calculator bdbest age calculatorage calcu...

How to remote control pc to pc or laptop to laptop with the use Any Desk Bangla Tutorial 15/04/2022

https://www.youtube.com/watch?v=CcyB5ZUtpxg&t=62s

How to remote control pc to pc or laptop to laptop with the use Any Desk Bangla Tutorial How to remote control pc to pc or laptop to laptop with the use Any Desk Bangla Tutorialanydesk download,anydesk free download,anydesk download for pc,anydes...

14/04/2022

https://www.youtube.com/watch?v=DbvCoQAEHjc
কমিউনিটি বেইজড হেলথ কেয়ার নিয়োগ CBHC Job circular 2022

কমিউনিটি বেইজড হেলথ কেয়ার নিয়োগ CBHC Job circular 2022
Community Based Health Care (CBHC) Job Circular: কমিউনিটি ক্লিনিক স্বাস্থ্য সহায়তা ট্রাষ্ট কর্তৃক বাস্তবায়নাধীন কমিউনিটি বেইজড হেলথ কেয়ার অপারেশনাল প্লানের আওতায় শূন্য পদসমূহে জনবল নিয়োগ দেয়া হবে। কমিউনিটি বেইজড হেলথ কেয়ার ০৫ টি পদে মোট ৮০৮ জনকে নিয়োগ দেয়া হবে। উক্ত পদ গুলোতে নারী-পুরুষ উভয়ই আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন। সম্পূর্ণ বিজ্ঞপ্তি বিস্তারিত দেওয়া হল। সরকারি বেসরকারি সকল চাকরির খবর সবার আগে পড়তে আমাদের চাকরির খবর পেজে বিজিট করুন।

28/11/2021

আস্সসালামু আলা্নইকুম । সম্মানিত এ.বি.কম্পিউটার এর সকল গ্রাহক/কাস্টমার বৃন্দ, আপনাদের সকলের অবগতির জন্য জানানো যাইতেছে যে, এ.বি. কম্পিউটার এর স্থান পরিবর্তন করা হয়েছে। নতুন স্থান- অত্র দোকানের রাস্তার বিপরিত পার্শ্বে। অর্থাৎ মহিপুর কলেজ মার্কেট। রিপন ডিম ভান্ডারের পার্শ্বে।
মোবাঃ- 01726560193

02/05/2021

বাংলাদেশ বিমান বাহিনিতে চাকুরীর আবেদন করুন- এ.বি.কম্পিউটার থেকে।
https://joinairforce.baf.mil.bd/modccircular

23/01/2021

বাংলাদেশ নৌবাহিনীতে নাবিক ও এমওডিসি নৌ নতুন নিয়োগ প্রকাশ 2021|Bangladesh Navy Job circular 2021(MODC)

সার্কুলার লিংক : https://drive.google.com/file/d/1FOOwcr6_pNLPTexMe26Y78AAsW-t3BSv/view?usp=sharing

22/01/2021

এই সপ্তাহের (22/01/2021 ইং) তারিখের চাকুরীর খবর
পুরো সার্কুলারটি দেখার জন্য নিচের লিংক থেকে ডাইনলোড করে নিন।
সকল প্রকার চাকুরীর আবেদন ফরম পুরন করতে যোগাযোগ করুন আমাদের সাথে। আমাদের ঠিকানা-
এ.বি.কম্পিউটার, মহিপুর কলেজ মোড়, চাঁপাইনবাবগঞ্জ।
আল-আমিন। 01726560193
সার্কুলার লিংক:-
https://drive.google.com/.../1J6ddkAaEvkmWuw9Yb3e.../view...
আমাদের ফোইসবুক পেজ-জয়েন হতে পারেন।
https://www.facebook.com/letestgovtjobcerculer
আমাদের ইউটিউব চ্যানেল-দেখে আসতে পারেন-
https://www.youtube.com/channel/UCnbD-HWMR8yUJU2fOWLjwXg
পোষ্ট পড়ার জন্য সবাইকে ধন্যবাদ।

20/01/2021

কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি TMED Job Circular 2021

20/01/2021

বাংলাদেশ জাতীয় জাদুঘর নিয়োগ বিজ্ঞপ্তি Museum Job Circular 2021

20/01/2021

বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানি লিমিটেড চাকরির খবর BSCL Job Circular 2021

20/01/2021

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)তে নিয়োগ বিজ্ঞপ্তি BGB Job Circular 2021

Chapainawabganj historical horse game || চাঁপাইনবাবগঞ্জের ঐতিহাসিক ঘোড়া খেলা || Alamin AB 07/01/2021

Chapainawabganj historical horse game
চাঁপাইনবাবগঞ্জের ঐতিহাসিক ঘোড়ার খেলাhttps://youtu.be/e8e0z-8-KL4

Chapainawabganj historical horse game || চাঁপাইনবাবগঞ্জের ঐতিহাসিক ঘোড়া খেলা || Alamin AB Chapainawabganj historical horse game চাঁপাইনবাবগঞ্জের ঐতিহাসিক ঘোড়ার খেলাChapainawabganj historical horse game চাঁপাইনবাবগঞ্জের ঐতিহাসিক ঘোড়ার খেলাChapa...

22/12/2020

বেকারত্ব নিয়ে বাংলাদেশের সবাই বেশ চিন্তিত। নীতিনির্ধারণী মহল থেকে পাড়ার দোকানদার পর্যন্ত। আর এটা খুবই স্বাভাবিকও। কারণ বেকারত্ব দ্বারা সবাই কোনো না কোনোভাবে প্রভাবিত। সবাই চিন্তিত থাকার পরেও যখন সমস্যাটি সমাধান হচ্ছে না, এর অর্থ হলো আমরা সমস্যাটির ভেতরে ঢুকছি না অথবা সমস্যাটি সমাধানের জন্য দীর্ঘমেয়াদি, দরকারি পদক্ষেপ না নিয়ে কাজ চালানো স্বল্পমেয়াদি পদক্ষেপ নিয়ে কোনোভাবে শর্টকাটে সমাধান করার চেষ্ট করছি। এখন একটু বেকারত্বকে কাছ থেকে দেখা যাক।


কোনো ধরনের তাত্ত্বিক আলোচনায় না গিয়ে সাধারণভাবে বেকার বলতে আমি বুঝি, সেই মানুষটিকে যে কাজ করতে ইচ্ছুক কিন্তু সামর্থ্য অনুসারে কাজ করে অর্থ উপার্জন করতে পারছেন না। এখানে একটা ব্যাপার বেশ মনোযোগের দাবি রাখে। বলা হয়েছে কাজ করতে ‘ইচ্ছুক’। সক্ষমতার কথা বলা হয়নি। তার সক্ষমতা থাকতে পারে কিন্তু সেই কাজ করতে সে ইচ্ছুক নাও হতে পারে, আবার ব্যাপারটা উল্টোও হতে পারে। আর আমার মতে ইচ্ছে আর সক্ষমতার পার্থক্যই আমাদের বেকার সমস্যার অন্যতম কারণ।

ব্যাপারটা একটু পরিষ্কার করা যাক। একজন ২৬ বছর বয়সী অর্থনীতিতে সম্মান পাস করা মানুষ এবং একজন ২৬ বছর বয়সী পঞ্চম শ্রেণি পাস মানুষ দুজনেই কাজ করতে ইচ্ছুক। পঞ্চম শ্রেণি পাস মানুষটি অর্থনীতির গবেষক হিসেবে কাজ করার যোগ্য নন এবং সম্মান পাস করা মানুষটি পাড়ায় মুদির দোকান চালাবার জন্য অধিক যোগ্য হওয়ার কারণে অনিচ্ছুক। তাহলে আমরা যদি পঞ্চম শ্রেণি পাস মানুষের জন্য গবেষক এবং সম্মান পাস মানুষের জন্য মুদির দোকানের ব্যবস্থা করে দেই, প্রকৃতপক্ষে তারা দুজনেই বেকার থাকবেন। আমাদের বেকার সমস্যার কোনোই সমাধান হবে না।

তাহলে যে যেই কাজে যোগ্য এবং যেই কাজ করতে ইচ্ছুক সেই কাজের ব্যবস্থা করে দিলেই তো বেকার সমস্যার সমাধান হয়ে যায়। তাই না? উত্তর হলো হ্যাঁ। কিন্তু ব্যাপারটা এত সরল না। কাজের ব্যবস্থা করে দেয়ার অর্থ হলো কর্মসংস্থানের উপায় বের করা। মানুষগুলোকে কাজে লাগাবার মতো কাজ তৈরি করা। এটার সঙ্গে বিনিয়োগ, ইন্ডাস্ট্রিয়ালাইজেশন, অর্থনীতির প্রবৃদ্ধিসহ অনেক অনেক ব্যাপার জড়িত। কিন্তু সবচেয়ে বেশি যেটা দরকার সেটা হলো মানুষগুলো আমাদের দরকারের কাজের উপযোগী করে গড়ে তোলা। আর এখানেই আসছে সবচেয়ে প্রয়োজনীয় অংশটি। শিক্ষা।

বাংলাদেশের শিক্ষিতের হার গত এক দশকে অনেক বেড়েছে আর তার সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে শিক্ষিত বেকারের হার। এর পেছনের কারণ হলো আমরা আমাদের শিক্ষাব্যবস্থাকে যুগের সঙ্গে আধুনিকায়ন করতে পারিনি। আমাদের তরুণরা মেধায় বিশ্বের কারো চেয়ে কম এ কথা আমি মানতে রাজি না। আমাদের এই মেধাবী তরুণ সমাজের বিশালসংখ্যক তরুণকে যে আমরা বেকার বানিয়ে রেখেছি এটার দ্বায় আমরা কোনোভাবেই এড়াতে পারি না।


যখনই বেকার সমস্যা এবং শিক্ষার কথা আসে তখনই সাধারণত অভিযোগের তীর যায় আমাদের দেশের বিশ্ববিদ্যালয়গুলোর দিকে। নিঃসন্দেহে বিশ্ববিদ্যালয়গুলোর কিছু দ্বায় আছে। কিন্তু কোনোভাবেই দক্ষ মানব সম্পদ তৈরি করতে না পারার সব সব দ্বায় বিশ্ববিদ্যালয় বা উচ্চশিক্ষা প্রতিষ্ঠানগুলোর নয়। এর বেশ বড় অংশের দ্বায় প্রাথমিক, মাধ্যমিক, উচ্চমাধ্যমিক এবং কারিগরি বিদ্যালয়গুলোর। আমাদের প্রথমেই আমাদের নিজেদের সীমাবদ্ধতা এবং সমস্যা মেনে নিতে হবে। মেনে নিলেই, সমস্যার সমাধান করা সম্ভব। শিক্ষাব্যবস্থার প্রধান সমস্যা হলো আমাদের শিক্ষাব্যবস্থা বাজারবান্ধব না।

বাজারবান্ধব না, এর অর্থ হলো, আমাদের শিক্ষাব্যবস্থাতে, আমরা নতুন জ্ঞান তৈরি উপযোগী শিক্ষা দেই না। আমরা অর্জিত জ্ঞানের চর্চা করি মাত্র। এবং সেই চর্চাও অনেকটা কাজ চালানোর মতো করে। বিশেষভাবে জ্ঞানী হয়ে ওঠার মতো না। নতুন জ্ঞান তৈরির ব্যাপারে আমাদের বেশিরভাগ মানুষেরই একটি ভুল ধারণা আছে যে, এর জন্য অঢেল টাকার দরকার হয়। কিছু ক্ষেত্রে কথাটি সত্য হলেও সর্বক্ষেত্রে না। নতুন জ্ঞান শুধু আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্সের ক্ষেত্রেই হয় না, বরং খুব সাধারণভাবে কম সময়ে একটি সেবাকে ভোক্তার কাছে পৌঁছে দেয়ার মাঝেও হয়, নতুন একটা সাহিত্য তৈরির মাঝেও হয়।

আমাদের শিক্ষাব্যবস্থাতে আমরা সর্বদাই নতুন জ্ঞান তৈরিতে উৎসাহিত করতে বড়ই অনীহা প্রকাশ করি। বেকার সমস্যা দূর করতে এখন আমরা বরাবরই উদ্যোক্তা তৈরি করার কথা বলি। কিন্তু উদ্যোক্তা তৈরি ডাক্তার কিংবা ইঞ্জিনিয়ার তৈরির চেয়ে জটিল এবং সময়সাপেক্ষ। কারণ একজনকে উচ্চ মাধ্যমিকের পরে ৫ বছর পড়িয়ে আমরা ডাক্তার বানাতে পারব। তিনি জানবেন উচ্চ রক্তচাপ হলে হৃৎপিণ্ড, মস্তিষ্কে সমস্যা হবে। কারণ এটি প্রমাণিত। ব্যাপারটা হলো জানার।

অথচ আমরা ৫ বছর পড়িয়ে কখনোই একজন সফল উদ্যোক্তা তৈরি করতে পারব না। কারণ আমরা জানি না আজ যে সেবায় গ্রাহক খুশি, আগামীকাল সে সেটায় খুশি থাকবে কিনা। এর কোনো প্রমাণিত সূত্র নেই। একজন উদ্যোক্তাকে তার সময়ের চেয়ে আগে ভাবতে হয় অর্থাৎ তাকে নতুন জ্ঞান বানাতে হয়। এটা শুধু শিক্ষা না, চিন্তাধারা। আর এই চিন্তাধারা একদিনে তৈরি হয় না। এর জন্য দরকার প্রথম থেকেই শিক্ষাব্যবস্থাকে বাস্তবমুখি বানানো।

অথচ আমাদের শিক্ষাব্যবস্থা ঠিক তার উল্টো অবস্থাতে দাঁড়িয়ে আছে। পঞ্চম শ্রেণির একজন বাচ্চাকে আমরা জিপিএ ৫ এর পেছনে দৌড় দিতে বলি। ১০ বছরের একটা বাচ্চা যদি পঞ্চম শ্রেণিতে জিপিএ ৫ না পায় তাহলে তার আট বছর পরেও, কলেজে ভর্তির সময়ে, সেই জিপিএ ৫ না পাওয়ার ভার বহন করতে হয় তাকে। একই কথা সত্য স্নাতক এবং সম্মান পর্যায়ের লেখাপড়ার ফলাফলের ক্ষেত্রে। আমাদের শিক্ষাব্যবস্থা বড় বেশি ফলাফল নির্ভর। তাও পুরনো ফলাফলের ব্যাপারে। আমি কোনোভাবেই ফলাফলের গুরুত্বকে খাটো করছি না অথবা ফলাফল বাদ দিয়ে শিক্ষাব্যবস্থা বানাবার কথা বলছি না।

আমি শুধু বলছি, পঞ্চম শ্রেণিতে জিপিএ ৩ পাওয়া বাচ্চাটিকে কলেজে বিজ্ঞান বিভাগ নিতে যেন বাধা দেওয়া না হয় অথবা তার বিজ্ঞান বিভাগে যাওয়ার একটা ব্যবস্থা যেন রাখা হয়। তার সেখানে যাবার যোগ্যতা যেন তার ১০ বছর বয়সের পরীক্ষার ফলাফল না হয়। হয়তো সেই বাচ্চাই একসময় দুনিয়া কাঁপানো প্রোগ্রামার হতো। আমরা তাদের সেই রাস্তাটি যেন বন্ধ না করি।

৭.৫% প্রবৃদ্ধির দেশে আমাদের শিক্ষাক্ষেত্রের আধুনিকীকরণ সময়ের দাবি। শুধুমাত্র অবকাঠামো এবং ব্যবসা দিয়ে আমাদের এই অর্থনৈতিক প্রবৃদ্ধি আমরা দীর্ঘমেয়াদে ধরে রাখতে পারবো না। আমাদের উন্নয়নের মহাসড়কে অন্যদের গতির সঙ্গে তাল মিলিয়ে চলতে হলে নতুন জ্ঞান তৈরির মিছিলে শামিল হতে হবে। আর নতুন জ্ঞান তৈরি করতে পারলে, তার ব্যবহার বাড়াতে পারলেই আমরা আমাদের তরুণ সমাজের ইচ্ছে আর সক্ষমতার পার্থক্য ঘুচাতে পারব। আর তাহলেই আমাদের বেকার সমস্যার সমাধান হবে।

এটি রাতারাতি সমাধান হবার মতো সমস্যা নয় এবং রাতারাতি সমাধান হলেও তা হবে ক্ষণস্থায়ী সমাধান। আমাদের দরকার আগামী ১০ বছরের পরিকল্পনা তৈরি করে সে অনুযায়ী প্রাথমিক থেকে বিশ্ববিদ্যালয় পর্যায় পর্যন্ত শিক্ষাব্যবস্থাকে আধুনিকায়ন করা। আমরা শুধু তৈরি পোশাক রপ্তানিতেই শীর্ষে থাকতে চাই না, আমরা ডাক্তার, ইঞ্জিনিয়ার, বিজ্ঞানী, বিজনেস এনালিস্ট, উদ্যোক্তা রপ্তানিতেও শীর্ষে থাকতে চাই। আমাদের শিক্ষাব্যবস্থা শুধু বাংলাদেশকে লক্ষ্য করে না বানিয়ে বিশ্ববাজারের সঙ্গে সামঞ্জস্যপূর্ণভাবে তৈরি করলে অবশ্যই অবস্থার উন্নতি হবে।

বাংলাদেশ নিয়ে স্বপ্ন দেখতে আমি কখনই দমে যাই না। কারণ এত প্রতিকূলতার মাঝে আমাদের তরুণরা তাদের মেধার সাক্ষর রাখছে সারা পৃথিবীতে। আমি শুধু ভাবি তাদের আর একটু সুযোগ দিলে না জানি দেশটা কতই না বদলে যেতো!!!

11/12/2020

প্রতিরক্ষা মন্ত্রণালয়ে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি
২০২০ MOD Job circular 2020
আবেদন করুন আমাদের নিকট থেকে-
আমাদের ঠিকানাঃ
এ.বি.কম্পিউটার, আল-আমিন
মহিপুর কলেজ মোড়, চাঁপাইনবাবগঞ্জ।
মোবাঃ 01726-560 193
আবেদন শুরুর সময়: ১৫ ডিসেম্বর ২০২০ তারিখ সকাল ১০:০০ টা থেকে আবেদন করা যাবে।
আবেদনের শেষ সময়: ০৪ জানুয়ারি ২০২১ বিকাল ০৫:০০ টা পর্যন্ত আবেদন করা যাবে।

11/12/2020

বাংলাদেশ অভ্যন্তরীন নৌপরিবহন নিয়োগ বিজ্ঞপ্তি – BIWTA Job Circular 2020

আবেদন করুন আমাদের নিকট থেকে-
আমাদের ঠিকানাঃ
এ.বি.কম্পিউটার, আল-আমিন
মহিপুর কলেজ মোড়, চাঁপাইনবাবগঞ্জ।
মোবাঃ 01726-560 193

Photos from নতুন চাকুরীর খবর 2020 latest job cerculer 2020's post 03/12/2020

বাংলাদেশ সেনাবহিনীতে চাকুরী
আবেদন করুন আমাদের নিকট থেকে।
আমাদের ঠিকানা-
এ.বি.কম্পিউটার-আল-আমিন,
মহিপুর কলেজ মোড়,
চাঁপাইনবাবগঞ্জ।
মোবাঃ 01726560193

Photos from নতুন চাকুরীর খবর 2020 latest job cerculer 2020's post 26/09/2020

Ei soptaher chakurir khobor

Photos from Alamin AB's post 14/09/2020
14/08/2020

Bangladesh Army Civilian Job Circular 2020
বাংলাদেশে সেনাবাহিনীতে বেসামরিক পদ গুলোতে বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বাংলাদেশ সেনাবাহিনী ৩৪৮ টি পদে অনেক সংখ্যক জনবল নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা আগামী ০৬ সেপ্টেম্বর ২০২০ তারিখ পর্যন্ত আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা: ০৬ সেপ্টেম্বর ২০২০ তারিখের মধ্যে আবেদন পাঠাতে হবে।

14/08/2020

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি DSCC Job circular 2020

14/08/2020

জাতীয় স্থানীয় সরকার ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি NILG Job circular 2020

Photos from নতুন চাকুরীর খবর 2020 latest job cerculer 2020's post 14/08/2020

ভূমি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি Ministry Of Land Job Circular 2020

12/06/2020
31/03/2020

পরিবার পরিকল্পনা অধিদপ্তরে চাকুরী 2020

Photos from নতুন চাকুরীর খবর 2020 latest job cerculer 2020's post 21/03/2020

মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর এ চাকুরী
যোগাযোগ করুন- এ.বি.কম্পিউটার, মহিপুর কলেজ মোড়, চাঁপাই নবাবগঞ্জ। মোবাঃ 01726560193

13/03/2020

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

পরিবার পরিকল্পনা অধিদপ্তরাধীন পরিবার কল্যাণ পরিদর্শিকার শূন্য পদের বিপরীতে ১৮ মাসব্যপী পরিবার কল্যাণ পরিদর্শিকা প্রশিক্ষণ কোর্সে ভর্তি হতে ইচ্ছুক কেবলমাত্র মহিলা প্রার্থীদের মনোনয়ন প্রদান করা হবে। মনোনীত হওয়ার পর ১৮ মাসের মৌলিক প্রশিক্ষণ সফলভাবে সমাপন এবং বাংলাদেশ নার্সিং কাউন্সিল হতে সনদ প্রাপ্তি সাপেক্ষে পরিবার কল্যান পরিদর্শিকা হিসেবে নিয়োগ দেয়া হবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানের নাম: পরিবার পরিকল্পনা অধিদপ্তর

পদের নাম: পরিবার কল্যাণ পরিদর্শিকা (FWV) প্রশিক্ষণার্থী
পদ সংখ্যা: ১০৮০ টি
শিক্ষাগত যোগ্যতা: এসএসসি বা সমমানের পাস।

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীরা অনলাইনে http://dgfp.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদন শুরুর সময়: ১৬ মার্চ ২০২০ তারিখ সকাল ১০:০০ টা থেকে আবেদন করা যাবে।
আবেদনের শেষ সময়: ০৫ এপ্রিল ২০২০ তারিখ বিকাল ০৫:০০ টা পর্যন্ত আবেদন করা যাবে।

13/03/2020

পরিবার পরিকল্পনা অধিদপ্তরাধীন পরিবার কল্যাণ পরিদর্শিকার শূন্য পদের বিপরীতে ১৮ মাসব্যপী পরিবার কল্যাণ পরিদর্শিকা প্রশিক্ষণ কোর্সে ভর্তি হতে ইচ্ছুক কেবলমাত্র মহিলা প্রার্থীদের মনোনয়ন প্রদান করা হবে। মনোনীত হওয়ার পর ১৮ মাসের মৌলিক প্রশিক্ষণ সফলভাবে সমাপন এবং বাংলাদেশ নার্সিং কাউন্সিল হতে সনদ প্রাপ্তি সাপেক্ষে পরিবার কল্যান পরিদর্শিকা হিসেবে নিয়োগ দেয়া হবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানের নাম: পরিবার পরিকল্পনা অধিদপ্তর

পদের নাম: পরিবার কল্যাণ পরিদর্শিকা (FWV) প্রশিক্ষণার্থী
পদ সংখ্যা: ১০৮০ টি
শিক্ষাগত যোগ্যতা: এসএসসি বা সমমানের পাস।

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীরা অনলাইনে http://dgfp.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদন শুরুর সময়: ১৬ মার্চ ২০২০ তারিখ সকাল ১০:০০ টা থেকে আবেদন করা যাবে।
আবেদনের শেষ সময়: ০৫ এপ্রিল ২০২০ তারিখ বিকাল ০৫:০০ টা পর্যন্ত আবেদন করা যাবে।

Want your school to be the top-listed School/college in Nawabganj?
Click here to claim your Sponsored Listing.

Telephone

Website

Address

Mohipur Collage More
Nawabganj
6300

Other Education Websites in Nawabganj (show all)
Saroar jahan chesty Saroar jahan chesty
Rajshahi
Nawabganj

The Beauty of NGC Campus The Beauty of NGC Campus
Nawabganj Government College
Nawabganj, 6300

The Beauty of NGC Campus

Sabrin English Private Center Sabrin English Private Center
College Road, Professor Para
Nawabganj, 6300

Mobassirul Islam Rabit Mobassirul Islam Rabit
Nawabganj

আমি মোবাস্সিরুল ইসলাম রাবিত। ইসলামিক এবং অন্যান্য বিষয়ে ভিডিও বানায়

Nawabgonj Online Class Nawabgonj Online Class
Nawabganj, 1320

অনলাইন এর মাধ্যমে ক্লাস ও মিটিং করার বিশ্বস্থ সাইট।

BengaliMcq.com BengaliMcq.com
Sonar Mor
Nawabganj, 6300

BengaliMCQ.com is one of The Largest Database of Bangla MCQs.

Govt D N College Alumni Association - সরকারী দোহার নবাবগঞ্জ কলেজ Govt D N College Alumni Association - সরকারী দোহার নবাবগঞ্জ কলেজ
Nawabganj
Nawabganj, 1320

Govt. D. N. College is a very popular place in Dohar & Nawabganj Upazila. It holds abundance of memories of thousands of real heroes and the most respected citizens of the country....

Technical Method Academy Technical Method Academy
Gabtola Mor, Girls School Second Gate, Chapai Nawabganj
Nawabganj, 6300

Technical Method Academy is a modern technology-based educational institution.

Azad Teach RS Azad Teach RS
Nawabganj

Hi,This is Azad teach rs channel.I've Azad teach rs channel. Azad teach rs .

Ahsan Math Ahsan Math
Chapainawabganj
Nawabganj, 6341

Md Ahsan Habib

EPS TOPIK  "AB Tusar" EPS TOPIK "AB Tusar"
Nawabganj, 6300

This is an educational page. We work for teaching korean language. We provide best support for korean language in Bangla. All exclusive videos and cheat sheet can be collected from...

Mushribhuja Yusuf Ali School And College Mushribhuja Yusuf Ali School And College
MUSHRIBHUJA
Nawabganj, 6320

SCHOOL & COLLEGE