ধনবাড়ী থানা, টাঙ্গাইল Dhanbari Thana, Tangail

ধনবাড়ী থানা, টাঙ্গাইল Dhanbari Thana, Tangail

This is Dhanbari Thana Tangail Official page

Photos from ধনবাড়ী থানা, টাঙ্গাইল Dhanbari Thana, Tangail's post 20/11/2023

** পরপর দুই বার শ্রেষ্ঠ**
** কষ্ট করলে মিলে কেষ্ট **

আসসালামু আলাইকুম,

ইং ১৫/১১/২৩ তাং টাঙ্গাইল জেলা পুলিশ লাইন ড্রিলসেটে কল্যান সভায় টাঙ্গাইল জেলা পুলিশের অভিভাবক সুযোগ্য পুলিশ সুপার (অ্যাডিশনাল ডিআইজি পদে পদোন্নতি) শ্রদ্বেয় জনাব সরকার মোহাম্মদ কায়সার মহোদয় অক্টোবর/২৩ মাসে মামলা তদন্ত, মাদক উদ্ধার,আইন শৃঙ্খলা উন্নয়ন সহ সার্বিক বিষয় সফলতা লাভ করে ধনবাড়ী থানা জেলা শ্রেষ্ঠত্ব অর্জন করায় আমার হাতে ক্রেষ্ট তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার( ক্রাইম এ্যান্ড অপস্) ( পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) শ্রদ্ধেয় জনাব শরফুদ্দিন মহোদয় সহ জেলার উর্ধতন কর্মকর্তাবৃন্দ।
দস্যুতা মামলার রহস্য উদঘাটন করে আসামী গ্রেফতার ও লুন্ঠিত মালামাল উদ্ধার করায় এসআই /মোঃ জসীম উদ্দিন কে পুলিশ সুপার টাঙ্গাইল মহোদয় ক্রেষ্ট ও নগত অর্থ পুরস্কার প্রদান করেন।
সিনিয়র সহকারী পুলিশ সুপার মধুপুর সার্কেল জনাব ফারহানা আফরোজ জেমি স্যারের প্রতক্ষ তদারকির কারনে এমন অর্জন সম্ভব হয়েছে। স্যারকে অনেক অনেক ধন্যবাদ।
থানার সকল অফিসার/ফোর্স অক্লান্ত পরিশ্রম করেছেন বলে পরাপর দুই বার এবং মোট চার বার ধনবাড়ী থানা তের মাসে জেলা চ্যাম্পিয়ান হয়েছে- থানার সকল অফিসার /ফোর্সদের প্রতি আমি চীর কৃতজ্ঞ, তাদেরকে অনেক অনেক ধন্যবাদ ও অভিনন্দন।
ধনবাড়ী থানা এলাকার জনসাধারণ আমাদেরকে সার্বিকভাবে সহায়তা করে থাকেন-ধনবাড়ী থানা পুলিশ পরিবারের পক্ষ থেকে তাদেরকে অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

Photos from ধনবাড়ী থানা, টাঙ্গাইল Dhanbari Thana, Tangail's post 11/10/2023

***************************
বৎসরে তিনবার জয়
শ্রম বিফলে যায়না
জ্ঞানী লোকে কয়।

এক বৎসর হলো,১০ই অক্টোবর
সকলেই আপন আমার
কেহ নহে পর।
*************
মহান সৃষ্টিকর্তার অসীম দয়ায় সেপ্টেম্বর/২৩ মাসে
টাঙ্গাইল জেলায় অপরাধ নিয়ন্ত্রণ, মামলা তদন্ত, মাদক উদ্ধার, ওয়ারেন্ট তামিল এবং সার্বিক আইন শৃঙ্খলা রক্ষায় ধনবাড়ী থানা প্রথম স্হান অধিকার করেছে। এটি সম্ভব হয়েছে থানার সকল অফিসার /ফোর্সের অক্লান্ত পরিশ্রমের ফলে।
১০ই অক্টোবর মাষিক কল্যান সভায় প্রথম স্হান অধিকার করায় টাঙ্গাইল জেলা পুলিশের অভিভাবক, সুযোগ্য-সুদক্ষ, ন্যায়-পরায়ন, সৎ-নিষ্ঠাবান, সন্মানিত-শ্রদ্বেয় পুলিশ সুপার জনাব সরকার মোহাম্মদ কায়সার মহোদয় আমার হাতে ক্রেষ্ট তুলে দেন। জেলার উর্ধতন স্যারগন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
একই অনুষ্ঠানে এসআই / জাহাঙ্গীর আলম ও এসআই / জসীম উদ্দিনকে মামলার রহস্য উদঘাটনের জন্য পুরস্কৃত করা হয়।
থানার সকল অফিসার /ফোর্সকে অনেক অনেক ধন্যবাদ ও অভিনন্দন। জয়ের ধারা অব্যাহত রাখতে সকলকে আরো বেশী কর্তব্য কর্মে মনোযোগী হতে অনুরোধ রইলো।

ধনবাড়ী থানা এলাকার সকল পর্যায়ের লোকজন আমদেরকে সবসময় সার্বিকভাবে সহায়তা করে থাকেন, তাদেরকেও অনেক অনেক ধন্যবাদ।

13/07/2023

# #সতর্কতা মূলক গুরুত্বপূর্ণ পোস্ট # #

প্রতারনার মাধ্যমে ০১৭৯৪৭৩০৭৫০ এই নাম্বার দিয়ে কখনো পুলিশ পরিদর্শক তদন্ত, কখনো অফিসার ইনচার্জ পরিচয় দিয়ে বিএনপির নেতাসহ বিভিন্ন লোকজনদের ফোন করে টাকা চাওয়া হচ্ছে।
এই ব্যাপারে সাধারণ জনগন সহ সকলকে সর্তক করা হলো। এভাবে কেহ টাকা দিয়ে প্রতারিত না হয়ে, সচেতন থাকতে সংশ্লিষ্ট সকলকে অনুরোধ করা হলো। টাকা দাবী করলে ওসি ধনবাড়ীর ফোন নং ০১৩২০০৯৬৬২৫ বা ৯৯৯ এ ফোন করতে অনুরোধে করা হলো।

ধন্যবাদন্তে
এইচ এম জসিম উদ্দিন
অফিসার ইনচার্জ
ধনবাড়ী থানা,টাঙ্গাইল।

Photos from ধনবাড়ী থানা, টাঙ্গাইল Dhanbari Thana, Tangail's post 10/06/2023

#আসসালামু আলাইকুম #
** সকল প্রশংসা মহান আল্লাহ তায়ালা'র**

++ আট মাসে শ্রেষ্ঠ দুইবার
++ সন্মান স্রষ্টার দান,
++ কিছু নাহি চাই আার!!

# # ইং১০/১০/ ২২ তাং আমি ধনবাড়ী থানায় অফিসার ইনচার্জ হিসাবে যোগদান করেছি, নবেম্বর/২২ মাসে ১ম স্থান অধিকার করে জেলায় শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছি। পুনরায় মে/২৩ মাসে ১ম স্হান অধিকার করে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছি। টাঙ্গাইল জেলা পুলিশের অভিভাবক, সুযোগ্য- সন্মানিত পুলিশ সুপার, জনাব সরকার মোহাম্মদ কায়সার মহোদয়, কল্যান সভায় ১ম বার গত ডিসেম্বরে এবং ২য় বার ইং ০৮/০৬/২৩ তাং শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হওয়ার সম্মমনা ক্রেষ্ট প্রদান করেন। এ সময় শ্রদ্ধেয় স্যার, জনাব মোঃ শরফুদ্দিন অতিরিক্ত পুলিশ সুপার( ক্রাইম &অপস্) মহোদয় সহ জেলার উর্ধতন কর্মকর্তাবৃন্দ ও জেলার সকল পর্যায়ের অফিসার/ফোর্সগন উপস্থিত ছিলেন।
জনাব, ফারহানা আফরোজ জেমি, সিনিয়র সহকারী পুলিশ সুপার, মধুপুর সার্কেল, মহোদয়ের নিয়মিত প্রতক্ষ্য তদারকির কারনে সফলতা অর্জন করা সম্ভব হয়েছে, স্যারকে অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

সর্বোপরি থানার সকল অফিসার/ফোর্সের অক্লান্ত পরিশ্রমের ফলে এ অর্জন সম্ভব হয়েছে। আমরা ধনবাড়ী পুলিশের সকল সদস্য খুশী ও আনন্দিত। নেপথ্যে ভূমিকা ছিল পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব ইদ্রিস আলী সাহেব সহ থানার সকল এসআই এবং এএসআই গনের। আমি সকলের কাছে কৃতজ্ঞ।
পুরস্কৃত করায় মাননীয় পুলিশ সুপার টাঙ্গাইল মহোদয়কে ধনবাড়ী থানা পুলিশ,ধনবাড়ী থানা পুলিশ পরিবার তথা টিম ধনবাড়ীর পক্ষ থেকে অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

আধুনিক সেবা ও নিরবচ্ছিন্ন মনিটরিং এ অপরাধপ্রবণতা হ্রাস পাচ্ছে -'ওসি' জসিম, ধনবাড়ী থানা |SOBUJ SONKET 13/04/2023

https://youtu.be/gwE3V3W51rQ

আধুনিক সেবা ও নিরবচ্ছিন্ন মনিটরিং এ অপরাধপ্রবণতা হ্রাস পাচ্ছে -'ওসি' জসিম, ধনবাড়ী থানা |SOBUJ SONKET আধুনিক সেবা ও নিরবচ্ছিন্ন মনিটরিং এ অপরাধপ্রবণতা হ্রাস পাচ্ছে -'ওসি' জসিম, ধনবাড়ী থানা |SOBUJ SONKETবাংলাদেশ পুলিশের বর্ত....

12/04/2023

মধুপুর সার্কেল, টাঙ্গাইল এর সদ্য যোগদানকৃত সার্কেল এ.এস.পি

জনাব ফারহানা আফরোজ জেমি
সিনিয়র সহকারী পুলিশ সুপার
বিপি- ৮৭১৮২২০৫২৯
মোবাইল- ০১৩২০-০৯৬৩৭১

28/03/2023

এই অজ্ঞাতনামা ব্যক্তি গত ইং ২৭/০৩/২০২৩ তারিখ সন্ধ্যা রাতে ধনবাড়ী থানাধীন মধুপুর-জামালপুর মহাসড়কের ছাত্তারকান্দি (নাথেরপাড়া) নামক স্থানে মহসড়কের পাশে গুরুতর আহত হয়ে পড়ে ছিল। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেছে। উক্ত ব্যক্তির যদি কেউ পরিচয় জানেন/চিনেন তাহলে ধনবাড়ী থানা পুলিশের সাথে যোগাযোগ করার জন্য বলা হ’ল।

Photos from ধনবাড়ী থানা, টাঙ্গাইল Dhanbari Thana, Tangail's post 26/03/2023

আজ ২৬শে মার্চ
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস।
১৯৭১ সালের এই দিনে শুরু হয় মুক্তিযুদ্ধ । ৩০ লক্ষ শহীদের রক্তের বিনিময়ে ও ২ লক্ষ মা-বোনের সম্ভ্রম হারানোর বিনিময়ে অর্জিত হয় এই মহান স্বাধীনতা। জাতি এ দিনে স্মরণ করছে, দেশ মাতৃকা স্বাধীকার আন্দোলনে বুকের তপ্ত রক্ত দিয়ে যাহারা দেশ স্বাধীন করেছেন, সেই বীর শহীদের।
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দেশের জন্য জীবন দানকারী জাতীর শ্রেষ্ঠ সন্তান ৩০ লক্ষ শহীদ মুক্তিযোদ্ধা, বীর মুক্তিযোদ্ধা ও সম্ভ্রম হারানো ২ লক্ষ মা-বোনদের স্মরণে সূর্য্য দয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিনের কার্যক্রম শুরু হয়।
ধনবাড়ী থানা পুলিশের পক্ষ থেকে ধনবাড়ী উপজেলা চত্ত্বরে শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদ কুচকাওয়াজে অংশগ্রহণ, বীর মুক্তিযোদ্ধাদের ফুলেল সংবর্ধণা প্রদান করা হয়।

Photos from ধনবাড়ী থানা, টাঙ্গাইল Dhanbari Thana, Tangail's post 23/02/2023

*বার্ষিক পরিদর্শন*
ইং ২৩/০২/২০২৩ তারিখ টাঙ্গাইল জেলা পুলিশের অভিভাবক, সুদক্ষ-সুযোগ্য,সন্মানিত পুলিশ সুপার, জনাব সরকার মোহাম্মদ কায়সার স্যার ধনবাড়ী থানা বার্ষিক পরিদর্শন করেন। পরিদর্শনকালীন আরও উপস্থিত ছিলেন জনাব মোঃ সোহেল রানা, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, টাঙ্গাইল(সদ্য যোগদানকৃত), জনাব মোঃ শরিফুল হক, সিনিয়র সহকারী পুলিশ সুপার, কালিহাতী সার্কেল স্যারদ্বয়। মাননীয় পুলিশ সুপার মহোদয় থানায় আগমন করলে প্রথমে ফুলেল শুবেচ্ছা জানান,কালিহাতি সার্কেল স্যার। অফিসার ইনচার্জ এইচ এম জসিম উদ্দিনের নেতৃত্বে সুসজ্জিত পুলিশ দল পুলিশ সুপার মহোদয়কে ছালামী প্রদর্শন করেন। প্যারেড পরিদর্শন এর মাধ্যমে পরিদর্শন শুরু করে থানা কম্পাউন্ডের ভিতরে ও বাহিরের পরিষ্কার-পরিছন্নতা পরিদর্শন, অফিস, ব্যারাক ডিউটি অফিসার কক্ষ, অস্ত্রাগার, হাজতখানা,নারী-শিশু ডেস্ক, থানা পুলিশের ব্যবহৃত আইনসিদ্ধ সকল রেজিস্টার যেমন-অস্ত্র-গুলি, ওয়ারেন্ট, ক্যাশ, মনিহারী ও আসবাবপত্র রেজিস্টার,ফেরারী রেজিস্টার সহ সকল প্রকার ঝুলন্ত চার্ট ও বিভিন্ন বহি স্যার অত্যান্ত মনোযোগ সহকারে পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন এবং থানার সকল অফিসার/ফোর্সদের উদ্দেশে দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন। স্যার পরিশেষে থানার সকল অফিসার ফোর্সদেরকে ধনবাদ জ্ঞাপন করে পরিদর্শন সমাপ্ত করেন।

Photos from ধনবাড়ী থানা, টাঙ্গাইল Dhanbari Thana, Tangail's post 11/02/2023

আজ ইং ১১/০২/২০২৩ তারিখ ধনাবড়ী থানা এলাকায় যে কোন ধরনের বিশৃঙ্খলা এড়াতে মাঠে আছে ধনবাড়ী থানা পুলিশ । নেতৃত্ব দিচ্ছেন ধনবাড়ী থানার অফিসার ইনচার্জ জনাব এইচ এম জসিম উদ্দিন।

01/12/2022
Photos from ধনবাড়ী থানা, টাঙ্গাইল Dhanbari Thana, Tangail's post 13/11/2022

"আসসালামু আলাইকুম"

ধনবাড়ী থানার এসআই/ মোঃ শাকিল সরকার এর সিআইডিতে বদলী হওয়ায় ধনবাড়ী থানার অফিসার ও ফোর্সদের উপস্থিতিতে তাকে বিদায়ী সংবর্ধনা দেয়া হয়।অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব,মোঃ ইদ্রিস আলী, অপারেশন অফিসার এসআই/ মোঃ রাকিবুল হুদা সহ অন্যান্য অফিসার ফোর্সগন। এস আই/ মোঃ শাকিল সরকার নিঃসন্দেহে একজন নম্র-ভদ্র সর্বোপরি ভালো অফিসার, আমি তাহার ভবিষ্যৎ কর্ম জীবনে সফলতা কামনা করছি।

07/11/2022

"আসসালামু আলাইকুম"

ইং ০৭/১১/২২ তাং ধনবাড়ী থানার এস আই / রাকিবুল হুদার নেতৃত্বে সহযোগী অফিসার ফোর্সের মাধ্যমে অভিযান পরিচালনা করে ০৪টি জিআর(থানার মামলার) ওয়ারেন্টের আসামী গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

03/11/2022

ধনবাড়ী থানায় অক্টোবর/২২ মাসে সর্বোচ্চ ওয়ারেন্ট নিষ্পত্তি কারী অফিসার,এএসআই/ মোঃ মিজানুর রহমানকে,ভালো কাজে উৎসাহ প্রদানের লক্ষে সন্মান সরূপ নগদ অর্থ পুরস্কার প্রদান করা হয়।

02/11/2022

ইং ০২/১১/২২ তাং রাতে অভিযান করে ধনবাড়ী থানায় ১টি সিআর সাজাপ্রাপ্ত ওয়ারেন্ট,৩টি জিআর ও ১টি সিআর সহ মোট ৫ ওয়ারেন্ট বডি তামিল করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

Photos from ধনবাড়ী থানা, টাঙ্গাইল Dhanbari Thana, Tangail's post 29/10/2022

ক‌মিউ‌নি‌টি পু‌লিশিং ডে-২০২২ উপল‌ক্ষ্যে ,ধনবাড়ী থানা,টাঙ্গাইল কর্তৃক আ‌য়ো‌জিত বর্ণাঢ্য র‌্যালি ও আ‌লোচনা সভা অনু‌ষ্ঠিত হয়। উক্ত র‌্যালিতে উপ‌স্থিত ছি‌লেন ধনবাড়ী উপ‌জেলা প‌রিষ‌দের সন্মানিত চেয়ারম্যান ও সন্মানিত উপ‌জেলা নির্বাহী অ‌ফিসারসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।

27/10/2022

এইচ এম জসিম উদ্দিন
অফিসার ইনচার্জ
ধনবাড়ী, টাংগাইল
মোবাইলঃ ০১৩২০০৯৬৬২৫

Photos from ধনবাড়ী থানা, টাঙ্গাইল Dhanbari Thana, Tangail's post 18/10/2022

"শেখ রাসেল নির্মলতার প্রতীক, দুরন্ত প্রাণবন্ত নির্ভীক " এই শ্লোগান হৃদয়ে ধারন করে শেখ রাসেল এর ৫৯তম শুভ জন্মদিন এবং শেখ রাসেল দিবস-২০২২ উদযাপন উপলক্ষ্যে অত্র থানার অফিসার ইনচার্জ
এইচ এম জসিম উদ্দিন অদ্য ইং ১৮.১০.২০২২ তারিখ ধনবাড়ী উপজেলা চত্ত্বরে শেখ রাসেল এর প্রতিকৃতিতে ধনবাড়ী থানা পুলিশের
পক্ষে শ্রদ্ধা নিবেদন, কেক কাটা, ও আলোচনা সভায় অংশ গ্রহণ।

16/10/2022

ইং ১৬/১০/২০২২ তারিখ ধনবাড়ি থানায় রুজুকৃত নিয়মিত মামলার এজাহারনামীয় আসামী ১। মোঃ আব্দুল হাই, পিতা- মৃত আবু হানিফ, সাং-নরিল্যা(বন্দবেতাল) থানা- ধনবাড়ি, জেলা- টাংগাইল কে গ্রেফতার করিয়া সদর কোর্ট টংগাইলে প্রেরণ করা কালীন স্থির চিত্র।

Photos from ধনবাড়ী থানা, টাঙ্গাইল Dhanbari Thana, Tangail's post 15/10/2022

অদ্য ইং ১৫/১০/২০২২ তারিখে অত্র ধনবাড়ী থানার অফিসার ইনচার্জ, এইচ এম জসিমউদ্দিন, অত্র থানার ১০ নং বিট বলিভদ্র ইউনিয়ন পরিষদ কার্যালয়ে মত বিনিময় সভা করেন। এই সভায় উপস্থিত ছিলেন বলিভদ্র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম তালুকদার, ইউপি সদস্যসহ সর্বস্তরের জনগন ।

14/10/2022

ইং ১৪/১০/২০২২ তারিখ ধনবাড়ি থানা এলাকায় অভিযান পরিচালনা করিয়া গ্রেফতারী পরোয়ানা মূলে জিআর-৫৭/১৫ এর ওয়ারেন্ট আসামী ১। মোঃ সুলতান, পিতা- সুরুজ, সাং- নাথেরপাড়া এবং জিআর-৫৬/১৯ এর ওয়ারেন্ট আসামী ২। মোঃ ইকবাল সওদাগর, পিতা- মোঃ আওয়াল, সাং- নিজবর্ণি, উভয় থানা- ধনবাড়ি, জেলা- টাংগাইল কে গ্রেফতার করিয়া সদর কোর্ট টংগাইলে প্রেরণ করা কালীন স্থির চিত্র।

Photos from ধনবাড়ী থানা, টাঙ্গাইল Dhanbari Thana, Tangail's post 14/10/2022

ইং ১৪/১০/২২ তাং ধনবাড়ী পৌরসভাধীন ৮ নং ওয়ার্ডের ৯নংবিটে সর্বস্তরের জনগণের উপস্থিতিতে অনুষ্ঠিত ওপেন হাউজ ডে সভার স্থীর চিত্র।

11/10/2022

পুলিশী সেবা জনগনের কাছে পৌঁছে দিতে আমরা বদ্বপরিকর,টিম ধনবাড়ী থানা পুলিশ। এর জন্য ধনবাড়ী বাসীর সকলের সহযোগিতা একান্ত কাম্য |

অফিসার ইনচার্জ, এইচ এম জসিম উদ্দিন
ধনবাড়ী থানা, টাঙ্গাইল।
মোবাইল-০১৩২০-০৯৬৬২৫

সুস্থ জীবনে ফেরার হার প্রায় শতভাগ 07/10/2022

সুস্থ জীবনে ফেরার হার প্রায় শতভাগ স্পেনে রেস্টুরেন্ট ব্যবসা করেন চল্লিশোর্ধ্ব আরিফুর রহমান (ছদ্মনাম)। পারিবারিক অস্থিরতা থেকে একপর্যায়ে জড়িয়ে পড়...

Photos from ধনবাড়ী থানা, টাঙ্গাইল Dhanbari Thana, Tangail's post 04/10/2022

ঢাকা রেঞ্জের মাননীয় ডিআইজি,বাংলাদেশ পুলিশের আইকন জনাব হাবিবুর রহমান বিপিএম বার,পিপিএম বার এবং টাঙ্গাইল জেলার মাননীয় পুলিশ সুপার জনাব সরকার মোহাম্মদ কায়সার স‍্যার দ্বয় কর্তৃক প্রেরিত শারদীয় শুভেচছা স্বরুপ ঊপহার সামগ্রী বিভিন্ন পুজা মন্ডপে পৌছে দেন ধনবাড়ী থানার অফিসার ইনচার্জ জনাব মো: চান মিয়া সহ ইন্সপেক্টর তদন্ত জনাব ইদ্রিস আলী, উপজলা পুজা উদযাপন কমিটির সম্মানিত সভাপতি,সাধারণ সম্পাদক সহ অন‍্যান‍্য নেতৃবৃন্দ।

Photos from ধনবাড়ী থানা, টাঙ্গাইল Dhanbari Thana, Tangail's post 03/10/2022

অদ‍্য ০৩|১০|২০২২ খ্রি: ধনবাড়ী থানা এলাকার বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শন করেন মাননীয় কৃষি মন্ত্রী ড: আব্দুর রাজ্জাক এম পি মহোদয়।

Photos from ধনবাড়ী থানা, টাঙ্গাইল Dhanbari Thana, Tangail's post 02/10/2022

ধনবাড়ী থানা এলাকার পুজামন্ডপ সমুহের নিরাপত্তার কিছু স্হিরচিত্র।

01/10/2022
নিজ এলাকায় ভালোবাসায় সিক্ত বিশ্বজয়ী হাফেজ তাকরিম 30/09/2022

নিজ এলাকায় ভালোবাসায় সিক্ত বিশ্বজয়ী হাফেজ তাকরিম টাঙ্গাইলের নাগরপুরে উষ্ণ সংবর্ধনা ও ভালোবাসায় সিক্ত বিশ্বজয়ী কুরআনের হাফেজ সালেহ আহমাদ তাকরিম। বৃহস্পতিবার সক....

27/09/2022
25/09/2022

শারদীয় দূর্গাপুজা উপলক্ষে শুভেচ্ছা বার্তা।

23/09/2022
Photos from ধনবাড়ী থানা, টাঙ্গাইল Dhanbari Thana, Tangail's post 19/09/2022

অদ‍্য ১৯|০৯|২০২২ খ্রি: ধনবাড়ী থানাধীন বানিয়াজান ইউনিয়ন পরিষদে (৫ নং বিট) "ওপেন হাউজ ডে" অনুষ্ঠিত হয়।। ধনবাড়ী থানার অফিসার ইনচার্জ জনাব মো:চান মিয়া সহ উপস্হিত ছিলেন বানিয়াজান ইউনিয়ন পরিষদের চেয়ারম‍্যান জনাব রফিকুল ইসলাম তালুকদার,ইন্সপেক্টর তদন্ত জনাব ইদ্রিস আলী,বিট অফিসার এস আই শাকিল সরকার সহ স্হানীয় গন‍্যমান‍্য ব‍্যক্তিবর্গ।

16/09/2022
15/09/2022

ধনবাড়ী থানাধীন মুশুদ্দী ইউনিয়ন ০৯ নং বিটে কমিউনিটি পুলিশিং মিটিং এর আয়োজন করা হয়।তারিক -১৪|০৯|২০২২খ্রি:।

09/09/2022
08/09/2022
29/04/2020

সরকার কর্তৃক ঘোষিত ন্যায্যমূল্যে চাল বিতরণ কর্মসূচির অংশ হিসেবে সামাজিক দূরত্ব বজায় রেখে ১০ টাকা কেজি মূল্যে চাল বিতরণকালে উপস্থিত ছিলেন অফিসার ইনচার্জ, ধনবাড়ি থানা ও ইউ,এন,ও ধনবাড়ি ও এবং ধনবাড়ি পৌর মেয়র... করোনা মোকাবেলায় অসহায় মানুষদের পাশে ছিলাম, আছি, থাকবো... আপনারা সবাই অনুগ্রহ করে সরকারি নির্দেশনা মেনে ঘরে থাকুন...

Videos (show all)

অফিসার ইনচার্জ, এইচ এম জসিম উদ্দিন  ধনবাড়ী  থানা, টাঙ্গাইল। মোবাইল-০১৩২০-০৯৬৬২৫
শারদীয় দূর্গাপুজা উপলক্ষে শুভেচ্ছা বার্তা।
ধনবাড়ী থানা
বার্তা
১৫ ই আগস্ট জাতীয় শোক দিবস। " আমরা শোকাহত,সদা চেতনায় জাগ্রত "
অফিসার ইনচার্জ, জনাব মোঃ চান মিয়া, ধনবাড়ী থানা, টাঙ্গাইল।
ঈদ-উল- আযহা/২২ উপলক্ষে বিশেষ বক্তব্য :জনাব মোঃ চান মিয়া, অফিসার ইনচার্জ, ধনবাড়ী থানা, টাঙ্গাইল।
অদ্য ২৭/০৫/২০২২ তারিখ নেটামশরা নতুন বাজারস্থ জামে মসজিদে জুম্মা নামাযের খুৎবার পূর্বে সচেনতামূল বক্তব্য প্রদান করেন জনাব...
মোঃ চান মিয়াঅফিসার ইনচার্জধনবাড়ী থানা, টাঙ্গাইল।যোগদানের তারিখ-২৯/১১/২০১৯ খ্রিঃ।মোবাইল নং- 01320-096625

Telephone