আর্য্যসত্য মানব কল্যাণ সংগঠন,

আর্য্যসত্য মানব কল্যাণ সংগঠন,

বাংলার গরিব, দুঃখী, অসহায় এবং সুবিধাবঞ্চিত মানুষদের সাহায্য, সহযোগিতা করে থাকি।

Photos from আর্য্যসত্য মানব কল্যাণ সংগঠন,চট্টগ্রাম মহানগর's post 27/10/2021

বন্দনা পরম শ্রদ্ধেয়,
#আর্য্যসত্য_মানব_কল্যাণ_সংগঠন, চট্টগ্রাম মহানগরের সম্মানিত উপদেষ্টা, শুভাকাঙ্ক্ষী, বিনয়ী ভদন্ত জ্ঞানজ্যোতি ভিক্ষু মহোদয়'কে #বাংলাদেশ_সংঘরাজ_ভিক্ষু_মহাসভা কতৃক #শিক্ষা_ও_সাংস্কৃতিক_উপ_পরিষদে মনোনিত করায় আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। 😍😍

26/09/2021

সহায়তা জন্য আবেদন...

Photos from আর্য্যসত্য মানব কল্যাণ সংগঠন,চট্টগ্রাম মহানগর's post 21/08/2021

দেব মানবের পূজার জন্য, ধর্মের প্রচারর্থে, বুদ্ধের শাসনের উত্তরোত্তর শ্রীবৃদ্ধি কামনায় সু-পরিচিত আর্য্যসত্য মানব কল্যাণ সংগঠন,চট্টগ্রাম মহানগর এর উদ্যোগ এ সফল ও স্বার্থক ৪র্থ তম বুদ্ধ প্রতিবিম্ব দানের কিছু স্থির চিত্র।
#দানে_দূর্গতি_খন্ডে_দানে_বাড়ে_ধন_দানে_হয়_সুগতিপ্রাপ্ত_বলে_জ্ঞানীজন।

Photos from আর্য্যসত্য মানব কল্যাণ সংগঠন,চট্টগ্রাম মহানগর's post 13/04/2021

🍀🍁🌹জ্ঞানগর্ভ জীবনের জন্য মুহূর্তের ইতিবাচক ইচ্ছাকে প্রাধান্য দিতে হবে। এই জন্য ভয়কে তুচ্ছ করতে হবে, এমনকি মৃত্যুকেও।

17/12/2019

জগতের সকল প্রাণী সুখী হোক . . .

Photos from আর্য্যসত্য মানব কল্যাণ সংগঠন,চট্টগ্রাম মহানগর's post 15/12/2019

আজকে ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবসে ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধাঞ্জলি

11/12/2019

জগতের সকল প্রাণী সুখী হোক . . .

08/12/2019

মানবতার প্রতিক, জাতির গর্ব , মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাথে বলিউডের অ্যাকশন হিরো সালমান খান এবং নায়িকা ক্যাটরিনা কাইফের বঙ্গবন্ধু বিপিএল উদ্বোধনী অনুষ্ঠানে সাক্ষাতের একটি মুহূর্ত . . .

03/12/2019
27/11/2019

অসাধারণ শিল্পকর্ম . . .

20/11/2019

আর্য্যসত্য কল্যাণ সংগঠনের সদস্য বাবু বাপ্পা বড়ুয়ার মায়ের আজকে চোখের অপারেশন হয়েছে সবাই উনাকে পূর্ণ দান করবেন যাতে তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠতে পারে . . .

Photos from আর্য্যসত্য মানব কল্যাণ সংগঠন,চট্টগ্রাম মহানগর's post 18/11/2019

সংগঠনের বন্ধুবর এবং সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক দাদা অশোক বড়ুয়াকে, নিয়ে আমাদের গেট টুগেদার এবং স্মরণীয় কিছু আনন্দের মুহূর্ত . . . .

Photos from আর্য্যসত্য মানব কল্যাণ সংগঠন,চট্টগ্রাম মহানগর's post 18/11/2019

বাংলাদেশ সংঘরাজ ভিক্ষু মহাসভার মহাসচিব এস লোকজিৎ স্থবির মহোদয়ের প্রিয় শিষ্য, চুনতি গ্রামের কৃতি সন্তান, বৌদ্ধ সমাজের রত্ন ও বুদ্ধপুত্র প্রয়াত রত্নসম্ভার ভিক্ষুর অনিত্য_সভা ঐতিহ্যবাহী পূণ্যতীর্থ চাদগাঁও শাক্যমুনি সার্বজনীন বিহারে অনুষ্ঠিত হয় এবং আমরা আর্যসত্য মানব কল্যাণ সংগঠন, চট্টগ্রাম মহানগরের পক্ষ থেকে শেষবারের মতো ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি জানাই।

আমরা সংগঠনের সকল সদস্য প্রয়াত ভান্তের আত্মার চিরশান্তি এবং পরলৌকিক সদগতি কামনা করে আমাদের সঞ্চিত পূর্ণরাশি দান করছি । জগতের সকল প্রাণী সুখী হোক ।

Photos from আর্য্যসত্য মানব কল্যাণ সংগঠন,চট্টগ্রাম মহানগর's post 18/11/2019

নিজের কৃত কুশল ও অকুুশলের কর্মের ভালো-মন্দ ফল নিজেকেই ভোগ করতে হয়। কুশলও অকুশল কর্মের ফলগুলো নিজের সাথে নিরবিচ্ছিন্নভাবে ছায়ার মত অনুকরণ করে . . .

দান, শীল, ভাবনার মাধ্যমে সত্ত্বগণ নিজের পারমী পূরণের পথে ধাপে ধাপে এগিয়ে যায় . . .

¤¤¤ আর্য্যসত্য মানব কল্যাণ সংগঠন, চট্টগ্রাম মহানগরের পক্ষ থেকে অতিব আনন্দের সহিত জানানো যাচ্ছে যে কক্সবাজার জেলা অন্তর্গত উখিয়া মরিচ্যা • প্রজ্ঞামিত্র বিশ্ব শান্তি বৌদ্ধ বিহারে, কোন বড় ধরনের বুদ্ধ মুক্তি না থাকায় আমরা সাড়ে চার ফিট উচ্চতার যে বুদ্ধ প্রতিবিম্ব দানে উদ্যোগ নিয়েছিলাম সে বুদ্ধমূর্তির কাজ সম্পন্ন হয়েছে ।

# # যারা যারা আমাদেরকে এই মহান কাজে সহযোগিতা করেছেন ~ সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক, উপদেষ্টামন্ডলী সহ সবাইকে আন্তরিক কৃতজ্ঞতা এবং ধন্যবাদ প্রকাশ করছি, আশা রাখছি ভবিষ্যতেও আমরা আপনাদের সহযোগিতায় এ ধরনের মহান কাজ সম্পন্ন করতে সক্ষম হইব ।

Photos from আর্য্যসত্য মানব কল্যাণ সংগঠন,চট্টগ্রাম মহানগর's post 18/11/2019

ভোগে নয়, ত্যাগেই প্রকৃত সুখ,

ত্যাগেই মনুষ্যত্বের প্রকাশ . . .

আর্যসত্য মানব কল্যাণ সংগঠন, চট্টগ্রাম মহানগরের পক্ষ থেকে চাঁদগাও সার্বজনীন শাক্যমুনি বিহারে দশ দিনব্যাপী ভাবনাকারীদের মাঝে পানীয় দান সহ মধু পূর্ণিমায় মধু দানের কিছু দুর্লভ মুহূর্ত . . .

Photos from আর্য্যসত্য মানব কল্যাণ সংগঠন,চট্টগ্রাম মহানগর's post 18/11/2019

সবকিছু পুড়ে ছাই . . .

বাংলার গরীব, দুঃখী, অসহায় মানুষের উদ্যোগে নিবেদিত সংগঠন আর্য্যসত্য মানব কল্যাণ সংগঠন, চট্টগ্রাম মহানগরের পক্ষ থেকে রাউজান মধ্যম আঁধার মানিক গ্রামে অগ্নিকাণ্ডে সর্বহারা ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ এর কিছু স্মৃতি তুলে ধরা হলো ।

সবকিছু পুড়ে ছাই . . . নিজের পরনের কাপড় ছাড়া কিছুই বাঁচাতে পারে নাই এই নিষ্ঠুর ভয়াবহ অগ্নিকাণ্ড থেকে, পঞ্চাশ বছরের সংসারে তিলে তিলে জমানো টাকা পয়সা থেকে জিনিসপত্র সব কিছু পুড়ে ছাই . . . কান্না করে করে বললেন একজন দুখিনী মা, নিজের মেয়ে পরীক্ষার কাগজপত্রও পুড়ে ছাই. . . উনার কান্না দেখে আমরাও খুবই কষ্ট পাই এবং ভাবি যদি আজকে আমরাও এই পরিস্থিতির শিকার হতাম ঠিকই উনার মত নিজেদের অসহায় মনে হতো ।

তাই চলুন আমরা যে যার যার সাধ্যমত তাদের সাহায্য সহযোগিতার জন্য এগিয়ে আসি এবং আর্থিক সহযোগিতা সহ ইট, সিমেন্ট, লোহা দিয়ে চার দেওয়াল তৈরি করে দিই বসবাসের জন্য . . .

Telephone

Website