গুঁণগাতী কমিউনিটি ক্লিনিক

গুঁণগাতী কমিউনিটি ক্লিনিক

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান কমিউনিটি ক্লিনিক বাঁচায় প্রাণ।

15/08/2023

শোকাবহ ১৫ আগস্ট
পৃথিবীর ইতিহাসে নিষ্ঠুরতম হত্যাকাণ্ডের শিকার জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, যার জন্ম না হলে স্বাধীন বাংলাদেশের জন্মই হতো না, তিনিসহ পরিবারের সকল শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধাঞ্জলি।

পলাতক ঘাতকদের ধরে এনে শাস্তি কার্যকর করার দাবি জানাই।

28/06/2023

ঈদ-উল-আযহা উপলক্ষে সমস্ত মুসলিম ভাই ও বোনেদের দেশ ও প্রবাসী সর্বস্তরের জানাই ঈদের শুভেচ্ছা।
।।(ঈদ মোবারক)।।

সুস্থ থাকুন, নিরাপদে থাকুন

26/04/2023

স্মার্ট বাংলাদেশ, স্মার্ট কমিউনিটি ক্লিনিক।

২৬ শে এপ্রিল কমিউনিটি ক্লিনিকের ২৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গুঁণগাতি কমিউনিটি ক্লিনিকে দোয়া, আলোচনা সভা ও র‍্যালী অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রায়গঞ্জ পৌরসভার সম্মানিত মেয়র জনাব আব্দুল আব্দুল্লাহ পাঠান বিশেষ অতিথি হিসেবে ছিলেন জনাবা মোছা:বিউটি খাতুন (সংরক্ষিত মহিলা কাউন্সিলর ৭,৮,৯ নং ওয়ার্ড) এবং উক্ত সভায় সভাপতিত্ব করেন জনাব মো: আব্দুর রশিদ সরকার (ভূমি দাতা ও কাউন্সিলর ৭ নং ওয়ার্ড)
সঞ্চালনায় ছিলেন অত্র ক্লিনিকের সিএইচসিপি সুকুমার চন্দ্র মোদক

শেখ হাসিনার অবদান কমিউনিটি ক্লিনিক বাঁচায় প্রাণ

Photos from গুঁণগাতী কমিউনিটি ক্লিনিক's post 23/03/2023

আহলান সাহলান, মাহে রমাদান।

Photos from গুঁণগাতী কমিউনিটি ক্লিনিক's post 18/03/2023

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে স্বাস্থ্যখাত নিয়ে বঙ্গবন্ধুর ভাষণ এবং স্বাস্থ্য খাতে বঙ্গবন্ধুর অবদান বিষয়ক কমিউনিটি গ্রুপ ও কমিউনিটি সাপোর্ট গ্রুপের আলোচনা সভা। আগত সেবাগ্রহীতাদের হাসিমুখে সম্ভাষণসহ প্রাথমিক স্বাস্থ্যসেবা প্রদান এবং ব্লাডপ্রেসার ও রক্তে গ্লুকোজ নির্ণয়।

সৌজন্যে
সুকুমার চন্দ্র মোদক
সিএইচসিপি
গুনগাঁতী কমিউনিটি ক্লিনিক

Photos from গুঁণগাতী কমিউনিটি ক্লিনিক's post 20/02/2023

২০ ফেব্রুয়ারি, ২০২৩, সোমবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ৬ মাস থেকে ৫ বছর বয়সী শিশুকে নিকটস্থ স্বাস্থ্যসেবা কেন্দ্রে নিয়ে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হচ্ছে৷ সারাদেশে একযোগে গুঁনগাতী কমিউনিটি ক্লিনিকেরও ভিটামিন-এ খাওয়ানো হচ্ছে। তাই আপনার শিশু কে সিসি তে নিয়ে আসার জন্য বিশেষ ভাবে অনুরোধ করা যাচ্ছে। সেবা নিন,সুস্থ থাকুন।

গুঁনগাতী কমিউনিটি ক্লিনিক, রায়গঞ্জ, সিরাজগঞ্জ।।

01/01/2023

Happy new year 2023
Sheikh Hasina's contribution to the community clinic saves lives, Take care and stay healthy.

07/10/2022

বিশেষ বিজ্ঞপ্তি
আগামী ০৮-১০-২০২২ইং রোজ শনিবার গুঁনগাতী কমিউনিটি ক্লিনিকে করোনা ভাক্সিন টিকার ১ম,২য় ও বুষ্টার ডোজ (৩য়) এর টিকা দেওয়া হবে। যারা গত ৪(চার) মাস আগে ২য় ডোজ দিয়ে ছিলেন তাদের কেও বুষ্টার ডোজ ভাক্সিন দেওয়া হবে। সাথে অবশ্যই রেজিষ্ট্রেশন (টিকা কার্ড) ফটো কপিসহ নিয়ে আসতে হবে।

ধন্যবাদান্ত
শ্রী সুকুমার মদক
সিএইচসিপি, গুনগাতী কমিউনিটি ক্লিনিক
ধানগড়া, রায়গঞ্জ, সিরাজগঞ্জ

Photos from গুঁণগাতী কমিউনিটি ক্লিনিক's post 15/08/2022

১৫ই আগস্ট সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে অর্ধনমিত পতাকা উত্তলন, দোয়া ও আলোচনা সভা,র‍্যালী এবং বিশেষ সেবা দান কার্যক্রম চলছে।
স্থান - গুঁনগাতী কমিউনিটি ক্লিনিক।
ধানগড়া,রায়গঞ্জ, সিরাজগঞ্জ।

06/06/2022

বিশেষ বিজ্ঞপ্তি
আগামী ১০-০৬-২০২২ইং রোজ শুক্রবার গুনগাঁতী কমিউনিটি ক্লিনিকে করোনা ভাক্সিন টিকার বুষ্টার ডোজ এর টিকা দেওয়া হবে। যারা গত ৪(চার) মাস আগে ২য় ডোজ দিয়ে ছিলেন তাদের কে দেওয়া হবে। সাথে অবশ্যই রেজিষ্ট্রেশন (টিকা কার্ড) ফটো কপিসহ নিয়ে আসতে হবে।

ধন্যবাদান্ত
শ্রী সুকুমার মদক
সিএইচসিপি, গুনগাতী কমিউনিটি ক্লিনিক
ধানগড়া, রায়গঞ্জ, সিরাজগঞ্জ

21/03/2022

*********একটি জরুরী ঘোষনা *********
আগামী ২৩/০৩/২০২২রোজ বুধবার করোনাভাইরাস এর ২য় সকল ডোজ প্রদান করা হবে।
যে সকল টিকার ২য় ডোজ দেওয়া হবে (সিনোভ্যাক-সিনোফার্ম-কোভিশীড/এস্ট্রোজেনেইকা )এর টিকা যারা প্রথম ডোজ নিয়েছেন তাদের ২য় ডোজ প্রদান করা হবে।
বিঃদ্রঃ কোভিশীড প্রথম ডোজ টিকার দেয়ার ৬০ দিন হতে হবে।
(সিনোভ্যাক ও সিনোফার্ম প্রথম ডোজ টিকার দেওয়ার ২৮ দিন হতে হবে।
টিকা দেওয়ার স্থানঃ গুনগাঁতী কমিউনিটি ক্লিনিক
প্রচারেঃ গুনগাঁতী কমিউনিটি ক্লিনিক,ধানগড়া,
রায়গঞ্জ সিরাজগঞ্জ

Photos from গুনগাতী কমিউনিটি ক্লিনিক's post 26/02/2022

গুনগাঁতী সিসিতে বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে সারা বাংলাদেশে এক যোগে করোনার টিকার ১ম ডোজ চলছে । ভ্যাক্সিনের কাজে উপস্থিত অত্র ক্লিনিকের সিএইচসিপি সুকুমার মদক, এমএইচভি সুমি,স্বর্ণা, ফাতেমা, মাবিয়া সুলতানা (FWA) এবং হাসপাতালের ওয়ার্ড বয় ও নার্সগণ।

Photos from গুনগাতী কমিউনিটি ক্লিনিক's post 21/02/2022

একুশে ফেব্রুয়ারি
১৯৫২ জেগে ওঠে বাঙালি সত্তার চেতনা।
সেই পথ ধরেই অর্জিত হয় স্বাধীন স্বদেশ

গুনগাতী কমিউনিটি ক্লিনিক, ধানগড়া, রায়গঞ্জ সিরাজগঞ্জ।

Photos from গুনগাতী কমিউনিটি ক্লিনিক's post 16/12/2021

মহান বিজয় দিবসের সুবর্ণজয়ন্তী ও মুজিব বর্ষের শুভেচ্ছা ও অভিনন্দন রইল ❤️❤️
গুনগাতি কমিউনিটি ক্লিনিক, ধানগড়া, রায়গঞ্জ, সিরাজগঞ্জ

14/12/2021
14/12/2021

আগামী ১৫-১২-২০২১ইং রোজ বুধবার গুনগাঁতী কমিউনিটি ক্লিনিকে করোনা ভ্যাক্সিনের ২য় ডোজ টিকা প্রদান করা হবে । তাই যাহারা ১ম ডোজ গুনগাঁতী কমিউনিটি ক্লিনিকে গত ৭-১১-২০২১ইং তারিখে গ্রহণ করেছেন কেবলমাত্র সেই ব্যাক্তিরাই ২য় ডোজ গ্রহণ করতে পারবেন । করোনার ২য় ডোজ গ্রহণ করতে ভ্যাক্সিন কার্ড ফটোকপিসহ নিয়ে টিকা নিতে আসতে হবে ।

স্থানঃ গুনগাঁতী কমিউনিটি ক্লিনিক,ধানগড়া, রায়গঞ্জ, সিরাজগঞ্জ ।
আয়োজনে- রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ।

Photos from গুনগাতী কমিউনিটি ক্লিনিক's post 12/12/2021

গুনগাঁতী কমিউনিটি ক্লিনিকে মহা উদ্দীপনায় ৬ মাস থেকে ৫৯ মাস বয়সী সকল শিশুকে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভিটামিন-এ ক্যাপসুল খাওয়ানো হচ্ছে । ভিটামিন-এ এর অভাবে রাতকানা রোগ হয়, শিশুর মৃত্যু ঝুঁকি কমায় এবং শিশুদের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায় । তাই সকল সন্তানের অভিভাবকদের অনুরোধ করছি আপনার সন্তানকে নিকটস্থ ইপিআই কেন্দ্রে নিয়ে একটি করে ভিটামিন-এ ক্যাপসুল খাওয়ান । গুনগাঁতী কমিউনিটি ক্লিনিক,ধানগড়া, রায়গঞ্জ, সিরাজগঞ্জ ।

05/11/2021

আগামী ৭- ১১ -২০২১ইং রবিবার গুনগাঁতী কমিউনিটি ক্লিনিকে করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ টিকা প্রদান করা হবে, তাই যারা রেজিস্ট্রেশন করেন নাই অতি দ্রুত রেজিস্ট্রেশন করে গুনগাঁতী কমিউনিটি ক্লিনিকে এসে টিকা গ্রহণ করার জন্য বিশেষভাবে বলা হলো।
প্রচারে: গুনগাঁতী কমিউনিটি ক্লিনিক
ধানগড়া ইউনিয়ন রায়গঞ্জ, সিরাজগঞ্জ।
অবশ্যই টিকার কার্ড ফটোকপি সঙ্গে করে আনতে হবে।
আয়োজনে-উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স রায়গঞ্জ, সিরাজগঞ্জ ।

26/10/2021

😍😍😍😍😍

Photos from গুনগাতী কমিউনিটি ক্লিনিক's post 05/09/2021

গুনগাঁতী কমিউনিটি ক্লিনিকের মাতৃ সমাবেশ!!

20/07/2021

গুনগাতী কমিউনিটি ক্লিনিকের পক্ষ থেকে সবাইকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও শুভ কামনা সেই সাথে সবার সুস্বাস্থ্য কামনা করছি । ঈদ মুবারক 🌃🌃

মাস্ক পড়ুন, নিরাপদে থাকুন...

Photos from গুনগাতী কমিউনিটি ক্লিনিক's post 14/07/2021

In today's meeting, I will go from house to house in a special process for the development of health services and send pregnant women, Vaya test and tuberculosis patients to the hospital. Today's meeting has ended immediately. Thank you Mr. Sukumar Chandra Madak, CHCP

Photos from গুনগাতী কমিউনিটি ক্লিনিক's post 10/07/2021

We are all working to ensure healthcare even in the midst of the Corona epidemic.....

01/07/2021

যতই বাধাবিপত্তি আসুক না কেন ? কমিউনিটি ক্লিনিকের সেবা চলছে চলবেই- ফেক্ট: লকডাউন,গুনগাঁতী কমিউনিটি ক্লিনিক,ধানগড়া, রায়গঞ্জ, সিরাজগঞ্জ ।

শ্রী সুকুমার চন্দ্র মদক
সিএইচসিপি,গুনগাতী কমিউনিটি ক্লিনিক
ধানগড়া,রায়গঞ্জ,সিরাজগঞ্জ

Photos from গুনগাতী কমিউনিটি ক্লিনিক's post 13/06/2021

জাতীয় ভিটামিন-এ ক্যাম্পইন ।
গুনগাতী কমিউনিটি ক্লিনিক
ধানগড়া ইউনিয়ন ,রায়গঞ্জ, সিরাজগঞ্জ।

10/06/2021

সরকারের একটি সফল প্রতিষ্ঠান প্রান্তিক জনগোষ্ঠীর প্রাথমিক স্বাস্থ্যসেবার প্রাণকেন্দ্র ‘কমিউনিটি ক্লিনিক’।

জনগণের দোরগোড়ায় স্বাস্থ্যসেবা পৌঁছে দেয়ার লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রথমবার (১৯৯৬) ক্ষমতায় আসার পর ১৯৯৮ সালে টুঙ্গিপাড়ার গীমাডাঙ্গায় স্থাপন করেন একটি কমিউনিটি ক্লিনিক।

২০০০ সাল পর্যন্ত ১০ হাজারের অধিক ক্লিনিক স্থাপন করা হয় সারা দেশের বিভিন্ন ইউনিয়নের ওয়ার্ড পর্যায়ে।

২০০০-পরবর্তী রাজনৈতিক পটপরিবর্তনের ফলে রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয় কমিউনিটি ক্লিনিক প্রকল্প।

এই জনকল্যাণমুখী প্রতিষ্ঠানটি ২০০৮ সাল পর্যন্ত প্রায় বন্ধ ও ধ্বংসের দ্বারপ্রান্তে এসে পৌঁছায়। ২০০৯ সালে বর্তমান প্রধানমন্ত্রী পুনরায় সরকার গঠন করে জনগণের স্বাস্থ্যসেবার মানোন্নয়নে কমিউনিটি ক্লিনিকের প্রতি আবারও বিশেষ নজর দেন।

RCHCIB প্রকল্পের মাধ্যমে সারা দেশে নতুন ক্লিনিক নির্মাণ ও কর্মী নিয়োগ দিয়ে গ্রামীণ স্বাস্থ্যসেবার নতুন যাত্রা শুরু হয় ২০১১ সালের অক্টোবর মাস হতে। কমিউনিটি ক্লিনিক কর্মীদের পদবির নামকরণ হয় ‘কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার’ বা সংক্ষেপে ‘সিএইচসিপি’।

দেশের একঝাঁক তরুণ-তরুণী স্বচ্ছ নিয়োগ পরীক্ষার মাধ্যমে (৫২ ভাগ নারী, ৪৮ ভাগ পুরুষ) কমিউনিটি ক্লিনিকে তাদের কর্মজীবন শুরু করেন। প্রকল্পের অধীনে চাকরি হলেও মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি অগাধ বিশ্বাস ও প্রত্যাশা থেকে স্ব স্ব এলাকায় নিয়োগকৃত কর্মীরা তাদের সর্বোচ্চ শ্রম দিয়ে এ সেবা প্রদান চালিয়ে যেতে শুরু করেন নতুন উদ্যমে। এরই ধারাবাহিকতায় সর্বপ্রথম কমিউনিটি ক্লিনিক কর্মীদের চাকরি রাজস্বকরণের উদ্যোগ নেন তৎকালীন অতিরিক্ত সচিব ও প্রকল্প পরিচালক (আরসিএইচসিআইবি)।

পরবর্তীকালে দেশের সব উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কাছে চিঠি প্রেরণের মাধ্যমে কমিউনিটি ক্লিনিকের সেবাদান কার্যক্রম অব্যাহত রাখাসহ সিএইচসিপিদের চাকরি রাজস্ব খাতে স্থানান্তর করতে নির্দেশনা দেয়া হয়।

এরপর কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডারদের (সিএইচসিপি) চাকরি স্থায়ীকরণ প্রসঙ্গে পরিচালক, প্রশাসন, স্বাস্থ্য অধিদফতরের পক্ষ থেকে দেশের সব সিভিল সার্জনদের অবহিত করে আরও একটি চিঠি ইস্যু করা হয়।

ইতিমধ্যে চলমান প্রকল্প শেষ হয়ে নতুন প্রকল্প শুরু হল। সেই প্রকল্পও শেষ হয়ে তৃতীয় সিবিএইচসি প্রকল্পের কার্যক্রম শুরু হল কিন্তু কমিউনিটি ক্লিনিক কর্মীদের চাকরি রাজস্বকরণের কোনো ব্যবস্থা গ্রহণ করা হয়নি। কর্মীদের বেতন-ভাতা কনস্যুলেটেড হিসেবে প্রদান করা হয়।

সরকারি কোনো সুবিধাও তারা এখন পর্যন্ত পাননি। ফলে বাধ্য হয়ে শুরু হল কমিউনিটি ক্লিনিক কর্মীদের স্মারকলিপি প্রদান, মানববন্ধন, মহাসমাবেশ কর্মসূচিসহ সর্বশেষ ২০১৮ সালের ফেব্রুয়ারিতে জাতীয় প্রেস ক্লাবের সামনে দীর্ঘ এক মাস টানা অবস্থান কর্মসূচি।

এ কর্মসূচি চলাকালীন মাননীয় প্রধানমন্ত্রী জাতীয় সংসদে কমিউনিটি ক্লিনিক স্বাস্থ্য সহায়তা ট্রাস্ট গঠনের ঘোষণা দেন। একই বছর ৮ অক্টোবর জাতীয় সংসদে কমিউনিটি ক্লিনিক স্বাস্থ্য সহায়তা ট্রাস্ট আইন পাস হয় এবং গেজেট প্রকাশিত হয়। উক্ত আইনের ২৪ ধারায় কর্মীদের সরকারি চাকরির ন্যায় সব সুযোগ-সুবিধা বিদ্যমান রাখার কথা বলা হয়েছে। সেইসঙ্গে আইনে কার্যকর হওয়ার দিন হতে কমিউনিটি ক্লিনিক প্রকল্পের সবকিছু কমিউনিটি ক্লিনিক স্বাস্থ্য সহায়তা ট্রাস্ট আইনে পরিচালিত করার বিধান রাখা হয়েছে।

তবে কমিউনিটি ক্লিনিক স্বাস্থ্য সহায়তা ট্রাস্ট আইন বাস্তবায়ন হতে দেরি হওয়ায় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের সিনিয়র সহকারী সচিব মহোদয় স্বাক্ষরিত আরেকটি চিঠি জারি করা হয়। জারিকৃত চিঠিতে কমিউনিটি ক্লিনিক স্বাস্থ্য সহায়তা ট্রাস্ট আইন-২০১৮ এর ধারা ৪(২) ২৪ বাস্তবায়নের নির্দেশনা প্রদান করা হয়।

উক্ত নির্দেশনার পর আরও এক বছর অতিবাহিত হতে যাচ্ছে; তবুও আইনটি বাস্তবায়নে গড়িমসি চলছে। এদিকে দিন দিন কর্মীরা হতাশ হয়ে পড়ছেন এবং তাদের আর্থিক দুরবস্থা ও মনোকষ্ট চরম আকার ধারণ করেছে। ইতিমধ্যে কমিউনিটি ক্লিনিকে দায়িত্ব পালনকালে বহু সিএইচসিপির অকাল মৃত্যু হয়েছে। উল্লেখ্য, সরকার বা প্রকল্পের পক্ষ হতে মৃতকর্মীর পরিবারকে কোনোরকম আর্থিক সহায়তা প্রদান করা হয় না; শুধুমাত্র একটি শোকবার্তা পাঠিয়েই কর্তৃপক্ষ দায় সারেন।

এতকিছুর পরও কমিউনিটি ক্লিনিক কর্মীরা অত্যন্ত নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে যাচ্ছেন; সেইসঙ্গে আশায় দিন গুনছেন- একদিন আইন অনুযায়ী সরকারি সব ধরনের সুযোগ-সুবিধার আওতায় আসবেন তারা।

Photos from গুনগাতী কমিউনিটি ক্লিনিক's post 08/06/2021

আসছে আগামী ১৩-০৬-২০২১ইং(রবিবার) তারিখে জাতীয় ভিটামিন "এ"প্লাস ক্যাম্পেইন এর অংশ হিসেবে গুনগাঁতী কমিউনিটি ক্লিনিকে ৬ থেকে ৫৯ মাস বয়সী সকল শিশুকে স্বাস্থ্যবিধি মেনে একটি করে ভিটামিন "এ" ক্যাপসুল খাওয়ানো হবে । তাই অত্র এলাকার সকল অভিভাবকদের অনুরোধ করব, আপনার ৬ থেকে ৫৯ মাস বয়সী সকল শিশুকে একটি করে ভিটামিন "এ" ক্যাপসুল খাওয়ানোর জন্য । ভিটামিন "এ" ক্যাপসুল খাওয়ানোর ফলে শিশু মৃত্যু ঝুঁকি কমায়, রাতকানা রোগ থেকে দূরে থাকা যায় এবং শিশুদের রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি পায় - সেবা নিন সুস্থ্য থাকুন,গুনগাঁতী কমিউনিটি ক্লিনিক,ধানগড়া, রায়গঞ্জ, সিরাজগঞ্জ ।

Photos from গুনগাতী কমিউনিটি ক্লিনিক's post 01/06/2021

আজ মঙ্গলবার প্রত্যেক মাসের প্রথম মঙ্গলবার মাসিক মিটিংয়ে উপস্থিত ছিলেন ভূমিদাতা ও নব্য কাউন্সিল আব্দুল রশিদ প্রামাণিক ও সংরক্ষিত মহিলা কাউন্সিল মোছাঃ বিউটি খাতুন সহ ক্লিনিক পরিচালন কমিটির সকল সদস্য, সিএইচসিপি ও এমএইচভিগন ।

Videos (show all)

স্মার্ট বাংলাদেশ, স্মার্ট কমিউনিটি ক্লিনিক। ২৬ শে এপ্রিল কমিউনিটি ক্লিনিকের ২৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গুঁণগাতি কমি...

Website

Opening Hours

Monday 09:00 - 15:00
Tuesday 09:00 - 15:00
Wednesday 09:00 - 15:00
Thursday 09:00 - 15:00
Saturday 09:00 - 15:00
Sunday 09:00 - 15:00