ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ, পাহাড়তলী থানা, চট্টগ্রাম মহানগর।

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ, পাহাড়তলী থানা, চট্টগ্রাম মহানগর।

You may also like

MansuR Bin Abdul
MansuR Bin Abdul

Contact information, map and directions, contact form, opening hours, services, ratings, photos, videos and announcements from ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ, পাহাড়তলী থানা, চট্টগ্রাম মহানগর।, Political organisation, Chittagong.

05/06/2024

৫ জুন বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে মাসব্যাপী ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে দেশব্যাপী ১লক্ষ বৃক্ষরোপন কর্মসূচি ঘোষণা।

Photos from ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ, পাহাড়তলী থানা, চট্টগ্রাম মহানগর।'s post 31/05/2024

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে আয়োজিত গণমিছিলে বক্তব্য দিচ্ছেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় সভাপতি নূরুল বশর আজিজী।

Photos from ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ, পাহাড়তলী থানা, চট্টগ্রাম মহানগর।'s post 31/05/2024

স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবিতে ঢাকায় ইসলামী আন্দোলনের স্মরণকালের গণমিছিল

সাম্রাজ্যবাদ মার্কিনীরা ইসরাইলের মাধ্যমে ফিলিস্তিনিদের নির্বিচারে হত্যা করছে
ফিলিস্তিন স্বাধীন রাষ্ট্র প্রতিষ্ঠায় মুসলিম দেশগেুলোকে এগিয়ে আসতে হবে
- পীর সাহেব চরমোনাই

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, আজকের গণমিছিল ন্যায়ের পক্ষে এবং অন্যায়ের প্রতিবাদ। যেকোনো অন্যায়ের বিরুদ্ধে ইসলামী আন্দোলন বাংলাদেশ সবসময় সোচ্চার থাকে। আজ ফিলিস্তিনের মা-বোনদের ওপর অমানুষিক অত্যাচার করা হচ্ছে। অথচ আশ্চর্যের বিষয় হলো সেই আমেরিকা মুখরোচক ভাবে তাদের মানবতার গল্প শোনায়। জালেম ইসরায়েল যেভাবে আজ ফিলিস্তিনিদের ওপর হামলা চালাচ্ছে তার পক্ষে সাফাই গেয়ে যাচ্ছে আমেরিকা।

তিনি বলেন, আজ বাংলাদেশ সরকার ইসরায়েলকে সমর্থন দেয়ার ঘৃণ্য পায়তারা শুরু করেছে। এদের এসব অন্যায়ের বিরুদ্ধে সংগ্রাম করতে হবে। তিনি ইসরায়েল সহ সারা তাদের সকল দোসরদের পণ্য বর্জনের আহবান জানান। ইসরাইল ফিলিস্তিনে নির্মমতার মাধ্যমে মা-বোন, শিশু ও পুরুষ হত্যা। আমেরিকার মানবতার শ্লোগান দিয়ে সবচেয়ে জঘন্যতম নিষ্ঠুরতার মাধ্যমে হত্যাযজ্ঞ চালাচ্ছে। আমেরিকার মদদেই ইসরাইল অশান্তির আগুন জ্বালিয়ে রেখেছে। বর্তমান সরকার ফিলিস্তিনের জন্য অনেক মায়াকান্না করে, অথচ এরাই পাসপোর্ট থেকে এক্সেপ্ট ইসরাইল তুলে দিয়ে তলে তলে ইসরাইলের সাথে সখ্যতা করছে। এমন মোনাফেকি আচরণ মেনে নেয়া যায় না। সরকারের দুর্নীতি প্রসঙ্গে পীর সাহেব চরমোনাই বলেন, সরকার দুর্নীতির বিরুদ্ধে কথা বলে, অথচ তারাই রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় দুর্নীতি লালন করেন।

মুফতী রেজাউল করিম বলেন, আওয়ামী সরকারের কাজ দেখে আমাদের হাসি আসে। যেসব সিনিয়র অফিসার তাদের ক্ষমতায় নিয়ে এসেছে, তাদের দুর্নীতির খবর সামনে আসার পর সরকার বিভিন্ন গল্পের মাধ্যমে জনগণকে বুঝ দিয়ে রাখছে। অথচ সরকার কী জানে না যারা দুর্নীতিবাজ তারা সবসময়ই দুর্নীতিবাজ

আজ শুক্রবার বাদ জুম’আ বায়তুল মোকাররম উত্তর গেটে দখলদার ইসরাইল কর্তৃক ফিলিস্তিনে বেসামরিক নারী-পুরুষ-শিশু গণহত্যা বন্ধ, স্বাধীন রাষ্ট্র প্রতিষ্ঠা এবং বায়তুল মুকাদ্দাস মুক্ত করার দাবীতে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে স্মরণকালের বিশাল গণমিছিল পূর্ব জমায়েতে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এতে বক্তব্য রাখেন, দলের প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানি, নায়েবে আমীর মুফতী সৈয়দ ফয়জুল করীম শায়খে চরমোনাই, মাওলানা আব্দুল হক আজাদ, মহাসচিব হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, সহকারি মহাসচিব প্রিন্সিপাল মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম, মাওলানা আরিফুল ইসলাম, ছাত্রনেতা নূরুল বশর আজিজী, ডা. শহিদুল ইসলাম, কেএম শরীয়াতুল্লাহ মুফতি ফরিদুল ইসলাম, আলামিন সোহাগ, উত্তর সভাপতি হাফিজুল হক ফাইয়াজ।

দলের কেন্দ্রীয় প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক মাওলানা নেছার উদ্দিন, যুব আন্দোলন সভাপতি যুবনেতা মাওলানা নেছার উদ্দিন ও মুফতী দেলাওয়ার হোসাইন সাকীর পরিচালনায় গণমিছিল পূর্ব সমাবেশ অনুষ্ঠিত হয়। বাদ জুমা গণমিছিল হওয়ার কথা থাকলেও জুমার পূর্বেই বায়তুল মোকাররম এলাকা লোকে লোকারণ্য হয়ে যায়। সমাবেশ শেষে একটি মিছিল গণমিছিল বায়তুল মোকাররম থেকে পল্টন মোড়, বিজয়নগর নাইঙ্গেল হয়ে নয়াপল্টন ফকিরাপুল, দৈনিকবাংলা গিয়ে মুনাজাতের মাধ্যমে গণমিছিল সমাপ্ত হয়। মিছিলের মাথা যখন দৈনিকবাংলা তখনও আরেক মাথা বিজয়নগরই থেকে যায়।

প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী বলেন, ১৯৬৭ সাল থেকে শুরু করে অদ্যাবধি ফিলিস্তিনে নারী-শিশু ও সাধারণ মানুষের ওপর ইসরায়েলী আগ্রাসন ও নৃশংসতা করে যাচ্ছে। এটা কোনোভাবেই সহ্য করা যায়না। তিনি কুরআনে আল্লাহর নির্দেশনা স্মরণ করিয়ে দিয়ে বলেন, এখনার বসে থাকার সময় নেই।

মাওলানা মাদানী মধ্যপ্রাচ্যের ইসলামী রাষ্ট্রসমুহের সমালোচনা করে বলেন, আপনারা ইসরায়েলে তেল-গ্যাস সরবরাহ বন্ধ করেন। অন্যথায় মুসলিম বিশ্ব আপনাদের ছেরে দেবেনা। ইরানে ইবরাহীম রাঈসির মৃত্যুকে ইসরায়েলের পরিকল্পিত হত্যাকাণ্ড বলে অভিহিত করেন মাওলানা মাদানী।

সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম শায়খে চরমোনাই বলেন, আমরা ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্র হিসেবে দেখতে চাই। ইসরাইল জোর করে, হত্যা, খুন, ধর্ষণ করে সেখানে অরজাকতা সৃষ্টি করে রেখেছে। মধ্যপ্রাচ্যে ভুইফোর একটা রাষ্ট্র হিসেবে ইসরায়েল হত্যাযজ্ঞের মধ্য দিয়ে প্রতিষ্ঠিত হয়েছে। এদেরকে অন্যায়ভাবে সমর্থন করে যাচ্ছে আমেরিকা। তিনি বলেন, আমরা মুসলমান জাতি। কখনোই অন্যায়কে প্রশ্রয় দেইনা। প্রয়োজনে সংগ্রাম, লড়াই ও জিহাদের মাধ্যমে স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠন করবো ইনশাআল্লাহ। তিনি দেশবাসীকে ইসরায়েলি এবং তাদের সমর্থনকারী দেশের পন্য বর্জনের আহবান জানান।

নায়েবে আমীর আল্লাহ আব্দুল হক আজাদ বলেন, আমেরিকা যদি ইসরায়েলকে সমর্থন না দেয় তবে এক সপ্তাহের মধ্যে পৃথিবীর মানচিত্র থেকে ইসরায়েল হারিয়ে যাবে। তিনি এদেশ থেকে সেনাবাহিনীর পাশাপাশি ইচছুক সাধারণ জনতাকে ফিলিস্তিনের সাহায্যার্থে পাঠানোর জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার অনুরোধ করেন। একই সাথে দেশবাসির প্রতি ইসরায়েলি পন্য বর্জনের আহবান জানান।

মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ ফিলিস্তিনকে সমর্থনকারী দেশগুলোকে ধন্যবাদ জানান একইসাথে ইসরায়েলকে সমর্থনকারী দেশগুলোকে ধিক্কার জানান। তিনি বলেন ফিলিস্তিনের বর্তমান পরিস্থিতিতে আমরা আর চুপ থাকতে পারিনা।

যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান বলেন, আজ সমগ্র মুসলিম উম্মাহর হৃদয়ে রক্তক্ষরণ হচ্ছে। জাতিসংঘের নিরব ভূমিকার সমালোচনা করে তিনি বলেন ইসরায়েলকে আমেরিকা সমর্থন দিয়ে যাচ্ছে। বর্তমান সরকারও তলে তলে ইসরায়েলকে সমর্থন দিচ্ছে। পাসপোর্ট থেকে এ্যাকসেপ্ট ইসরায়েল তুলে দেয়ারও সমালোচনা করেন তিনি। ইসরাইলের বর্বরতা রুখে দিতে হবে এবং স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠা করে পবিত্র বায়তুল মুকাদ্দাসকে মুক্ত করে মুসলমানের কব্জায় নিয়ে আসতে হবে। সেইসাথে বিশ্বের মুসলিম দেশগুলোকে স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠায় কার্যকরি ভুমিকা পালনের আহ্বান জানান নেতৃবৃন্দ।

25/05/2024

জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২৫তম জন্মবার্ষিকী আজ।

“আমি আল্লাহর সৈনিক, মোর কোন বাঁধা-ভয় নাই,তাঁহার তেজের তলোয়ারে সব বন্ধন কেটে যাই।
তুফান আমার জন্মের সাথী, আমি বিপ্লবী হাওয়া, 'জেহাদ, 'জেহাদ, 'বিপ্লব, বিদ্রোহ মোর গান গাওয়া!"

16/05/2024

অব্যাহত ইস*রায়ে*লী আগ্রাসন বন্ধ ও স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবিতে ইসলামী আন্দোলন বাংলাদেশ চট্টগ্রাম মহানগর শাখার উদ্যোগে- "বিক্ষোভ মিছিল ও সমাবেশ"

12/05/2024

তোমার স্বপ্নে সাজুক পৃথিবী
পৃথিবী হাঁসুক তোমার সফলতায় প্রিয়।

Photos from ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ, পাহাড়তলী থানা, চট্টগ্রাম মহানগর।'s post 09/05/2024

কেন্দ্র ঘোষিত দাওয়াতি পক্ষে আজ ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ চট্টগ্রাম মহানগর এর আওতাধীন পাহাড়তলী থানা শাখার উদ্যোগে কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানে দাওয়াতি পক্ষের লিফলেট বিতরণ ও দাওয়াতি সভা এর কার্যক্রম।

04/05/2024

ফরিদপুরের মধুখালিতে উগ্র হিন্দু সন্ত্রাসী কর্তৃক মুসলিম দুই সহোদর শ্রমিক হত্যার প্রতিবাদে ইসলামী আন্দোলন বাংলাদেশ চট্টগ্রাম মহানগর এর উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয় এতে সভাপতির বক্তব্য প্রদান করেন ড. বেলাল নূর আজিজী সাহেব।

02/05/2024

✊বিক্ষোভ মিছিল✊
ফরিদপুরের মধুখালী উগ্র হিন্দু সন্ত্রাসী কর্তৃক মুসলিম দুই সহোদর শ্রমিক হত্যার প্রতিবাদে এবং জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবিতে- ইসলামী আন্দোলন বাংলাদেশ চট্টগ্রাম মহানগর শাখার উদ্যোগে ৩ মে'২০২৪ বাদ জুমআ "বিক্ষোভ সমাবেশ ও মিছিল"

স্থানঃ আন্দরকিল্লা শাহী জামে মসজিদ উত্তর গেইট।

(সকলেই জুমআর নামাজ আন্দরকিল্লা শাহী জামে মসজিদে পড়ব ইনশাআল্লাহ)

02/05/2024

তীব্র তাপদাহে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ, পাহাড়তলী থানা, চট্টগ্রাম মহানগর। এর আওতাধীন ২৫নং (আংশিক) ওয়ার্ডের উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শীতল শরবত বিতরণ...

30/04/2024

তীব্র তাপদাহে সৃষ্ট সংকটে পথচারীদের মাঝে শরবত বিতরণ কালীন সাক্ষাৎকার....

Photos from ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ, পাহাড়তলী থানা, চট্টগ্রাম মহানগর।'s post 29/04/2024

তীব্র তাপদাহে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ পাহাড়তলী থানার আওতাধীন ২৫নং (আংশিক) ওয়ার্ডের উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শীতল শরবত বিতরণ।

উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ পাহাড়তলী থানার সহ সভাপতি মোহাম্মদ নোমান এবং সাধারণ সম্পাদক মাহাদী হাসান

28/04/2024

শোক বার্তা

ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ পাহাড়তলী থানার সভাপতি নাসির উদ্দীন তুহিন -এর বাবার ইন্তেকালে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ পাহাড়তলী থানার শোক প্রকাশ।

ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ পাহাড়তলী থানার সভাপতি মুহাম্মদ নাসির উদ্দীন তুহিন এর বাবা ২৭ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ রোজ শনিবার রাত ৮.৩০ মিনিটে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মুহাম্মদ নাসির উদ্দীন তুহিন ভাই -এর বাবার মৃত্যুতে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ পাহাড়তলী থানার সভাপতি মুহাম্মদ তারেকুল ইসলাম ও সাধারণ সম্পাদক মুহাম্মদ মাহাদী হাসান এক যৌথ বার্তায় গভীর শোক প্রকাশ করেন।

শোকবার্তায় মরহুমের ইন্তেকালে পরিবার-স্বজন, ও শুভাকাঙ্ক্ষীদের প্রতি গভীর শোক জানিয়ে মহান আল্লাহর নিকট মাগফিরাত ও জান্নাতের সুউচ্চ মাকাম কামনা করেন।

বার্তা প্রেরক
ফখরুল ইসলাম রাশেদ
তথ্য গবেষণা ও প্রচার সম্পাদক
ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ
পাহাড়তলী থানা, চট্টগ্রাম মহানগর।

21/04/2024

عَنْ عَبْدِ اللَّهِ بْنِ عَمْرٍو، قَالَ قَالَ رَسُولُ الله صلى الله عليه وسلم - الرَّاحِمُونَ يَرْحَمُهُمُ الرَّحْمَنُ ارْحَمُوا مَنْ فِي الأَرْضِ يَرْحَمْكُمْ مَنْ فِي السَّمَاءِ

আবদুল্লাহ ইবনু আমর রা. থেকে বর্ণিত, তিনি বলেন, রাসূলুল্লাহ সা. বলেছেন, আল্লাহ্ তা'আলা দয়ালুদের উপর দয়া ও অনুগ্রহ করেন। যারা যমীনে বসবাস করছে তাদের প্রতি তোমরা দয়া কর, তাহলে যিনি আকাশে আছেন তিনি তোমাদের প্রতি দয়া করবেন [তিরমিজি: ১৯২৪]

তীব্র তাপদাহে সৃষ্ট সংকটে পালনীয় কর্মসূচী সমূহ...

বিশুদ্ধ শীতল পানি বিতরণ
শরবত বিতরণ
স্যালাইন বিতরণ
টুপি বিতরণ
পকেট রুমাল বিতরণ

21/04/2024
14/04/2024

বাংলা নববর্ষের উপহার
বর্ষপঞ্জি ১৪৩১🗒️

দ্বাদশ থেকে অষ্টাদশ শতক পর্যন্ত মুসলিম শাসনামলে ভারতীয় উপমহাদেশে রাষ্ট্রীয়ভাবে হিজরি সন অনুসরণ করা হতো। আর হিজরি বছরকে বলা হতো চন্দ্র বছর। কিন্তু ভারতীয় বেশিরভাগ কৃষক তাদের যাবতীয় গণনা সৌর সন অনুযায়ী করতো। মুঘল সম্রাট আকবরের শাসনামলে খাজনা আদায় এবং স্থানীয় কৃষকদের ফসল তোলার সময় নিয়ে কিছু সমস্যা দেখা দেয়। তখন সম্রাট আকবর জ্যোতির্বিজ্ঞানী ফতেহ উল্লাহ সিরাজীকে চন্দ্র বর্ষপঞ্জি (হিজরি) এবং সৌর বর্ষপঞ্জিকে সমন্বিত করে নতুন বর্ষপঞ্জি তৈরি করতে বলেন। তিনি ২৯২ হিজরি বর্ষকে সামনে রেখে বর্ষ গণনা করেন এবং ৩৫৪ দিনের স্থলে ৩৬৫ দিনে এনে একটি নতুন সন উদ্ভাবন করেন। সম্রাট আকবরের সিংহাসনে আরোহনের বছর ৯৬৩ হিজরি সনের মুহাররাম মাসকে বাংলা বৈশাখ মাস ধরে নিয়ে বাংলা বর্ষ গণনা শুরু করা হয়।

হিজরি সনের মতো বাংলা বর্ষপঞ্জি মুসলমানদের অনবদ্য আবিষ্কার। বঙ্গ অঞ্চলে যে সনের দিনপঞ্জিকা অনুসারে এখনো হিন্দু-মুসলিম নির্বিশেষে সবার দৈনন্দিন জীবনযাত্রার প্রয়োজনীয় প্রায় সব আয়োজন সম্পন্ন হয়। এখনো দেশের সকল সরকারি ভূমি কার্যালয়ের যাবতীয় কার্যক্রম পরিচালিত হয় বাংলা বর্ষপঞ্জিকে ভিত্তি করে। ব্যবসায়ীগণ এই বাংলা সনের উপর ভিত্তি করেই তাদের ব্যবসার হিসাব নিকাশ করে বছরান্তে হালখাতা করেন। বিশেষ করে পুজা পার্বনসহ হিন্দু ধর্মাবলম্বীদের বিভিন্ন আচার অনুষ্ঠানে একমাত্র অবলম্বন এই বাংলা পঞ্জিকা। বর্তমান বাঙালি সমাজে ফসল তোলা ও কেনা-বেচার সব আয়োজন এই বাংলা সন অনুযায়ী হয়ে থাকে। বলা চলে ভারত উপমহাদেশে মুসলিম শাসনামলে আবিষ্কৃত এই বাংলা বর্ষপঞ্জি এখনো সমানভাবে প্রাসঙ্গিক।

11/04/2024

পাহাড়তলীতে অবস্থানরত সকল শিক্ষার্থী ও সর্বস্তরের জনশক্তিদের জানাই পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ঈদ মোবারক।

শুভেচ্ছান্তে...
মুহতারাম,
সাধারণ সম্পাদক, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ, পাহাড়তলী থানা, চট্টগ্রাম মহানগর।

11/04/2024

পাহাড়তলীতে অবস্থানরত সকল শিক্ষার্থী ও সর্বস্তরের জনশক্তিদের জানাই পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ঈদ মোবারক।

শুভেচ্ছান্তে...
মুহতারাম,
সহ-সভাপতি, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ, পাহাড়তলী থানা, চট্টগ্রাম মহানগর।

11/04/2024

পাহাড়তলীতে অবস্থানরত সকল শিক্ষার্থী ও সর্বস্তরের জনশক্তিদের জানাই পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ঈদ মোবারক।

শুভেচ্ছান্তে...
মুহতারাম,
সভাপতি, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ, পাহাড়তলী থানা, চট্টগ্রাম মহানগর।

10/04/2024

🌙تَقَبَّلَ اللَّهُ مِنَّا وَمِنْكَ🌙

তাকাব্বালাল্লাহু মিন্না ও মিনকা

আদর্শ সমাজগঠনের দীপ্ত শপথে মহিমান্বিত হোক আমাদের ঈদ।

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ চট্টগ্রাম মহানগর-এর আওতাধীন পাহাড়তলী থানার পক্ষ থেকে চট্টলাবাসীকে ঈদের শুভেচ্ছা "ঈদ মোবারাক"

আল্লাহতায়ালা আমার ও আপনার ঈদ উদযাপন কবুল করুন। আমিন।

05/04/2024

#নাজাত ২৬ তম রমযান ১৪৪৫ হিজরী
(০৬ এপ্রিল ২০২৪) শনিবার
সাহরী ও ইফতারের সময়সূচি
[চট্টগ্রাম ও পার্শ্ববর্তী এলাকার জন্য]

সৌজন্যে : ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ, পাহাড়তলী থানা, চট্টগ্রাম মহানগর।

Islami Chhatra Andolan Bangladesh

05/04/2024

ইসলামী আন্দোলন বাংলাদেশ পাহাড়তলী থানার পবিত্র মাহে রমজানরে তাৎপর্য নিয়ে আলোচনা সভা ও ইফতার মাহফিল ২০২৪ এ বিশেষ অতিথির বক্তব্য প্রদান করেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ পাহাড়তলী থানার সাধারণ সম্পাদক মুহা. মাহদি হাসান।

Photos from ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ, পাহাড়তলী থানা, চট্টগ্রাম মহানগর।'s post 05/04/2024

আজ ২৫ই রমজান ৫ই এপ্রিল রোজ শুক্রবার
বিকেল ৫টা ঘটিকায় বারকোয়ার্টারস্থ হাজীচান মিয়া মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশ পাহাড়তলী থানার ব্যবস্থাপনায় পবিত্র মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ চট্টগ্রাম মহানগরের প্রশিক্ষণ সম্পাদক মুফতী রিদওয়ানুল হক শামসী।

ইসলামী আন্দোলন বাংলাদেশ পাহাড়তলী থানার সিনিয়র সহ-সভাপতি জনাব আব্দুর রশিদ এর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মু. ফারুক আজাদ এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ মুজাহিদ কমিটি চট্টগ্রাম জেলার সাংগঠনিক সম্পাদক আজিজুল করিম ও বাংলাদেশ মুজাহিদ কমিটি চট্টগ্রাম জেলার প্রচার সম্পাদক মু. মনিরুল ইসলাম এবং ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ পাহাড়তলী থানার সভাপতি মু. তারেকুল ইসলাম। আলোচনা সভায় উপস্থিত ছিলেন থানা শাখার নেতৃবৃন্দ সহ প্রমুখ।

বার্তা প্রেরক
মু. জালাল উদ্দিন।
প্রচার সম্পাদক
ইসলামী আন্দোলন বাংলাদেশ
পাহাড়তলী থানা।

04/04/2024

#নাজাত ২৫ তম রমযান ১৪৪৫ হিজরী
(০৪ এপ্রিল ২০২৪) শুক্রবার
সাহরী ও ইফতারের সময়সূচি
[চট্টগ্রাম ও পার্শ্ববর্তী এলাকার জন্য]

সৌজন্যে : ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ, পাহাড়তলী থানা, চট্টগ্রাম মহানগর।

Islami Chhatra Andolan Bangladesh

04/04/2024

বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ-এর ৪৭তম কেন্দ্রীয় পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের জানায় আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ
Islami Chhatra Andolan Bangladesh

03/04/2024

#নাজাত ২৪ তম রমযান ১৪৪৫ হিজরী
(০৪ এপ্রিল ২০২৪) বৃহস্পতিবার
সাহরী ও ইফতারের সময়সূচি
[চট্টগ্রাম ও পার্শ্ববর্তী এলাকার জন্য]

সৌজন্যে : ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ, পাহাড়তলী থানা, চট্টগ্রাম মহানগর।

Islami Chhatra Andolan Bangladesh

Photos from ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ, পাহাড়তলী থানা, চট্টগ্রাম মহানগর।'s post 03/04/2024

ইফতার মাহফিলে অতিথিদের ছবি

02/04/2024

#নাজাত ২৩ তম রমযান ১৪৪৫ হিজরী
(০৩ এপ্রিল ২০২৪) বুধবার
সাহরী ও ইফতারের সময়সূচি
[চট্টগ্রাম ও পার্শ্ববর্তী এলাকার জন্য]

সৌজন্যে : ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ, পাহাড়তলী থানা, চট্টগ্রাম মহানগর।

Islami Chhatra Andolan Bangladesh

Want your organization to be the top-listed Government Service in Chittagong?
Click here to claim your Sponsored Listing.

Videos (show all)

ইনশাআল্লাহ ✊✊রাজপথে দেখা হবে....শ্লোগানে কথা হবে.....পীর সাহেব চরমোনাই'র নেতৃত্বে আগামী ৩১মে-এর গণমিছিল সফল হোক!
ফরিদপুরের মধুখালিতে উগ্র হিন্দু সন্ত্রাসী কর্তৃক মুসলিম দুই সহোদর শ্রমিক হত্যার প্রতিবাদে ইসলামী আন্দোলন বাংলাদেশ চট্টগ্...
তীব্র তাপদাহে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে  ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ, পাহাড়তলী থানা, চট্টগ্রাম মহানগর। এর  আওতাধ...
তীব্র তাপদাহে সৃষ্ট সংকটে পথচারীদের মাঝে শরবত বিতরণ কালীন সাক্ষাৎকার....
ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ চট্টগ্রাম মহানগরের বিক্ষোভ মিছিলে পাহাড়তলী থানার অংশগ্রহণ।
নগর সম্মেলন ২০২৪#ড_বেলাল_নূর_আজিজী।
#চট্টগ্রাম_নগর_সম্মেলন_২০২৪সফল হোক ✊✊
পশ্চিমারা আমাদের সাথে আমাদের ঝগড়া লাগিয়ে দিয়েছে বিস্তারিত ভিডিওতে।ছাত্র নেতা #শরিফুল_ইসলাম_রিয়াদ_ভাই
নগর সম্মেলন ২০২৪ সফল হোক #নগর_সম্মেলন_২০২৪ চট্টগ্রাম মহানগর।
মুজাহিদ প্রজন্ম সম্মেলনে মুহতারাম আমীরের আলোচনা।#মুফতি_মো_রেজাউল_করিম_#পীর_সাহেব_চরমোনাই
ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ এর সাবেক বিপ্লবি সভাপতি ছাত্রনেতা শরিফুল ইসলাম রিয়াদ ভাই।Islami Chhatra Andolan Bangladesh
পীর সাহেব চরমোনাইকে নিয়ে তথ্যমন্ত্রী হাসান মাহমুদের মিথ্যা তথ্যের প্রতিবাদমাওলানা গাজী আতাউর রহমানসিনিয়র যুগ্ম মহাসচিবইস...

Address


Chittagong
4202

Opening Hours

Monday 09:00 - 17:00
Tuesday 09:00 - 17:00
Wednesday 09:00 - 17:00
Thursday 09:00 - 17:00
Friday 09:00 - 17:00
Saturday 09:00 - 17:00
Sunday 09:00 - 17:00

Other Political Organizations in Chittagong (show all)
শেখ ফজলে শামস ও মাঈনুল হোসেন খান এর সমর্থক- চট্টগ্রাম মহানগর যুবলীগ শেখ ফজলে শামস ও মাঈনুল হোসেন খান এর সমর্থক- চট্টগ্রাম মহানগর যুবলীগ
Chitttagong
Chittagong

This is the official page s supporters of Sheikh Fazle Shams Parash, the Chairman & Mainuddin Hossain Khan ,The Gr.Secretary of Bangladesh Awami Jubo League.

আন্তর্জাতিক ইসলামিক বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ, চট্টগ্রাম শাখা আন্তর্জাতিক ইসলামিক বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ, চট্টগ্রাম শাখা
International Islamic University Of Chittagong
Chittagong, 4318

তোমাদের কলম হোক শোষন মুক্তির হাতিয়ার। -জাতির পিতা বঙ্গবন্

Islami Andolon FirozShah পশ্চিম ফিরোজশাহ Islami Andolon FirozShah পশ্চিম ফিরোজশাহ
Akbarshah
Chittagong, 4209

Bangladesh Islamic Political Party (Akbarshah Thana)

Zafar & Son's Zafar & Son's
Chittagong, 4003

চরম ত্যাগ স্বীকার ছাড়া কোন দিন কোন জাতির মুক্তি আসেনি *শেখ মুজিবুর রহমান*

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ১১ নং ওয়ার্ড দক্ষিণ, হালিশহর থানা ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ১১ নং ওয়ার্ড দক্ষিণ, হালিশহর থানা
I-Block, Halishahar
Chittagong, 4217

নারায়ে তাকবির আল্লাহু আকবার

Akramul hoque Rasel Akramul hoque Rasel
Chittagong

সহ-সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ, চট্টগ্র?

BNP News 24.Com BNP News 24.Com
Chittagong, 7431

BIJOY SQUAD BIJOY SQUAD
Chittagong

এ পথের যাত্রা বহুদূর, সঙ্গী হও বলবোনা তবে মনেপ্রাণে পাশে চাই তোমাদের সবসময়।

ইসলামী আন্দোলন বাংলাদেশ, খুলশী থানা শাখা ইসলামী আন্দোলন বাংলাদেশ, খুলশী থানা শাখা
Chittagong

মুক্তির মূলমন্ত্র, ইসলামী শাসনতন্ত্র!

দোহাজারী থানা শাখা দোহাজারী থানা শাখা
Chittagong

দোহাজারী পৌরসভা, ধোপাছড়ি ও খাগরিয়া ইউনিয়নের সমন্বয় দোহাজারী থানা শাখা চন্দনাইশ, চট্টগ্রাম, বাংলাদেশ।