দৈনিক কক্সবাজার সংবাদ-Daily Cox'sbazar News

সত্য প্রকাশ করাই আমাদের অঙ্গীকার! কক্সবাজারসহ দেশ বিদেশের সকল খবর জানতে চোখ রাখুন এই ফেইজে।

Photos from দৈনিক কক্সবাজার সংবাদ-Daily Cox'sbazar News's post 08/02/2024

চকরিয়া হারবাংয়ের ঈগলবআস সাথে কভার ভ্যান মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত

চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কে চকরিয়া উপজেলা হারবাং ইউনিয়নের আরএফ এল ডিপোর সামনে ঈগল বাসের সাথে স্কয়ার কোম্পানির কভার ভ্যান এর মুখোমুখি সংঘষে মহিলা সহ তিনজনের নিহত।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারী) সকাল ৯টার দিকে এই ঘটনা ঘটে।

Photos from দৈনিক কক্সবাজার সংবাদ-Daily Cox'sbazar News's post 04/07/2023

১৫৪ বছর পর দৃষ্টিনন্দন আধুনিক বহুতল ভবন পাচ্ছে কক্সবাজার পৌরসভা। আগামী কাল ভিত্তিপ্রস্তর স্থাপন।

18/06/2023

চকরিয়াতে স্বর্ণালংকার নিয়ে প্রেমিকের সাথে ২সন্তারে জননী পালায়ন

এইচ এম রুহুল কাদের, চকরিয়া :
চকরিয়াতে ২ সন্তানের জননী পরকীয়া আসক্ত হয়ে প্রেমিকের সাথে পালিয়েছে বলে অভিযোগ করেছেন স্বামী মো: সালাম।
১৮ই জুন(রবিবার) দুপুর ১২টায় চকরিয়া পৌরসভার ১নং ওয়ার্ড মন্ডলপাড়ায় এই অমানবিক নিষ্ঠুর ঘটনা সংঘটিত হয়েছে । পালিয়ে যাওয়া মহিলা রোজিনা আক্তার খুটাখালীর ১নং ওয়ার্ডের উত্তর মেধাকচ্চপিয়া এলাকার জামাল উদ্দিনের মেয়ে বলে জানাগেছে ।

অভিযোগকারী পালাতক রোজিনার স্বামী আরো বলেন, সকালে কাজের জন্য ঘর থেকে বাহির হয়ে দুপুরে বাড়িতে এসে দেখি ঘরের দরজা ও আলমারি ভাঙ্গা, সেখান থেকে ৫০হাজার নগত টাকা,এক ভরি স্বর্ণালংকার, সেলাই মেশিন, মোটর, স্মার্ট টিভি,আইপিএস ও ব্যাটারীসহ প্রায় ২লক্ষাধিক টাকার মালামাল সিএনজিতে করে লুট করে নিয়ে যায় ।

এইঘটনায় থানায় মামলা করার প্রস্তুতি চলছে বলে জানান মো: ছালাম,এই ব্যাপারে স্থানীয় কাউন্সিলর নুরুশ শফিকে অবগত করা হয়েছে । ঘটনার লিখিত অভিযোগ পাইলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানান চকরিয়া থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী।

18/06/2023
09/06/2023

যেকোনো সময় দেশে ফিরতে পারবেন বিএনপি নেতা সালাহউদ্দিন: পররাষ্ট্র মন্ত্রণালয়

বিএনপি নেতা সালাহউদ্দিন আহমেদ ভারত থেকে যেকোনো সময় দেশে ফিরতে পারবেন। তিনি ভারতে অনুপ্রবেশ মামলায় দেশটিতে আইনের মুখোমুখি হয়েছিলেন। দীর্ঘ আইনি প্রক্রিয়ায় মেঘালয়ের শিলং জজ কোর্ট থেকে খালাস পেয়েছেন বিএনপির এই নেতা।

বৃহস্পতিবার পররাষ্ট্র মন্ত্রণালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ তথ্য নিশ্চিত করেছেন পররাষ্ট্র মন্ত্রণালয়ের পাবলিক ডিপ্লোম্যাসি উইংয়ের মহাপরিচালক রফিকুল আলম।

তিনি বলেন, বিএনপি নেতা সালাউদ্দিন আহমেদের দেশে ফেরার আবেদন মঞ্জুর করেছে আমাদের স্বরাষ্ট্র মন্ত্রণালয়। পররাষ্ট্র মন্ত্রণালয় এ বিষয়ে ভারতের আসাম রাজ্যের গৌহাটিতে আমাদের মিশনের সঙ্গে যোগাযোগ করেছে।

কবে সালাউদ্দিন দেশে ফিরতে পারেন জানতে চাইলে রফিকুল আলম বলেন, এটা তার ওপর নির্ভর করবে। তিনি যেকোনো সময় আসতে পারবেন।

২০১৫ সালের ১১ মে ভারতের মেঘালয়ের শিলংয়ে স্থানীয় পুলিশ সালাহউদ্দিনকে উদ্ধার করে বলে জানা যায়। বৈধ কাগজপত্র ছাড়া ভারতে প্রবেশের অভিযোগে ফরেনার্স অ্যাক্ট অনুযায়ী তাকে গ্রেফতার দেখায় মেঘালয় থানা পুলিশ। একই বছরের ২২ জুলাই ভারতের নিম্ন আদালতে আনুষ্ঠানিকভাবে তার বিরুদ্ধে অনুপ্রবেশের দায়ে অভিযোগ গঠন করা হয়।

এদিকে দীর্ঘদিন পর গত সোমবার ডয়চে ভেলেকে দেওয়া সাক্ষাৎকারে সালাহউদ্দিন দাবি করেন, ‘২০১৫ সালে আইনশৃঙ্খলা বাহিনী দুই মাস আটকে রাখার পর তাকে ভারতে রেখে আসা হয়েছিল। এর আগে তাকে এক বন্ধুর বাসা থেকে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে তুলে নেওয়া হয়। তার বিরুদ্ধে ভারতে অনুপ্রবেশের অভিযোগে দেশটিতে যে মামলা হয়েছিল সেই মামলা থেকে খালাস পেয়েছেন তিনি। এখন দেশে ফেরার অপেক্ষায় আছেন।

08/06/2023

কক্সবাজার:২ (মহেশখালী -কুতুবদিয়া) আসনে এ এইচ এম হামিদুর রহমান আজাদ। কক্সবাজার: ৪ (উখিয়া-টেকনাফে) আসনে অধ্যক্ষ মাওলানা নুর আহমদ আনোয়ারী বাংলাদেশ জামায়াতে ইসলামীর পক্ষ থেকে আগামী সংসদ নির্বাচনে দলীয় প্রার্থী হিসেবে চুডান্ত হয়েছেন। তবে নির্দলীয় নিরপেক্ষ তত্ববধায়ক সরকারের অধীনে নির্বাচন জামায়াতে ইসলামীর একমাত্র দাবি।

25/05/2023

পেকুয়ায় দেবরের হাতুড়ির আঘাতে ভাবী খুন!!

পেকুয়ায় নির্মাণাধীন বসত ঘরের সীমানা বিরোধের জেরে দেবরের আঘাতে ভাবী কোহিনুর আক্তারের (৪০) মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার বিকেল পাঁচটার দিকে উপজেলার রাজাখালী ইউনিয়নের মাতবর পাড়া এলাকার এ ঘটনা ঘটে। নিহত কোহিনুর আক্তার মালয়েশিয়া প্রবাসী আমির হোছনের স্ত্রী। অভিযুক্ত দেবর আলী আহমদ (৩৫) মৃত পেঠান আলীর ছেলে। ঘটনার পর থেকে সে পলাতক রয়েছে।

পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডাঃ মুজিবুর রহমান বলেন, গৃহবধূ কোহিনুরকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়।

নিহতের মেয়ে রোকেয়া বেগম বলেন, আমার চাচা আলী আহমদ দীর্ঘদিন ধরে আমাদের বসত ঘরের সীমানার ওপর দেয়াল তুলে ঘর নির্মাণের চেষ্টা চালাচ্ছিলো। কিন্তু তাতে আমার মা বাঁধা দিয়ে আসছিলেন। এর জেরে চাচা আমার মাকে খুনের হুমকি দিয়েছিলেন। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার বিকেলে দেয়াল নির্মাণ কাজে বাঁধ সাধলে চাচা আলী আহমদ আমার মা’কে হাতুড়ি দিয়ে পিটিয়ে খুন করে। এসময় চাচী হুমায়রা বেগমও আমার মাকে মারধর করে।

পেকুয়া থানার উপপরিদর্শক (এসআই) মো. রুকনুজ্জামান বলেন, সুরতহালে নিহতের মাথায় ও বুকে ভারী বস্তুর আঘাতের চিহ্ন দেখা গেছে। আঘাতজনিত কারণে তাঁর মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুদীপ্ত শেখর ভট্টাচার্য বলেন, মরদেহটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ঘটনায় জড়িতদের ধরতে অভিযান চলছে।

25/05/2023

টেকনাফে অপহ'রণকৃত তিন হ'ত্যাকান্ডের মুল পরিকল্পনাকারী এই মিনাকে অবিলম্বে গ্রেফ'তার করা হলে আসল রহস্য বের হতে পারে:
"''''''''''"'""""'""""""""""""""""""""""'"'''''
টেকনাফে পাত্রী দেখতে গিয়ে অপহরণকারীদের হাতে নির্মম হ'ত্যার ঘটনাটি পরিকল্পিত-নাকি অন্য কিছু ?

ছবির এই নারীর নাম মিনু আরা বেগম প্রকাশ মিনা, পিতা- জাফর আলম, সাং কুতুপালং, কোনো এক রোহিঙ্গা ক্যাম্পে থাকে। মোবাইল - 01863-***753।

মিনার সাথে বিয়ে হয় কক্সবাজার সদরের চৌফলদন্ডী ইউনিয়নের উত্তর পাড়া জমির হোসেন প্রকাশ রুবেলের সাথে। তাদের সংসারে ৩ টি কন্যা শিশু রয়েছে। সংসারে মনোমালিন্য সৃষ্টি হলে বছর দেড়েক আগে স্ত্রী মিনাকে ডি'ভোর্স প্রদান করে স্বামী রুবেল। ডিভোর্সের পর একাকিত্বে কাটছে রুবেলের জীবন, সুখে শান্তিতে বসবাস করছে মিনা। ঢাকা শহরে ফ্ল্যাট বাসা নিয়ে আরেকটি বিয়ে করে সংসার করছে ।

মাঝেমধ্যে মিনা যোগাযোগ করতো রুবেলের সঙ্গে, ডি'ভোর্স প্রাপ্ত হলেও আগের মতো দু'জনই সুখ দুঃখের গল্প করতো মুঠোফোনে । সেই গল্প, দুঃখ -সুখের কথা জেনে গেছে মিনার দ্বিতীয় স্বামী ঢাকার বাসিন্দা। (নাম ঠিকানা জানা সম্ভব হয়নি)। রুবেল সাবেক স্ত্রী মিনার সঙ্গে যোগাযোগ রক্ষা করায় দ্বিতীয় স্বামী মাঝেমধ্যে রুবেলকে বকাবকি করতো, মেরে ফেলার মতো হুমকি দিতো। রুবেলও মাঝে মধ্যে তাকে ধমক দিতো।

এমন সময়ে আরো একটি বিয়ে করতে আগ্রহ প্রকাশ করে রুবেল। সে কথা বলছিল ডি'ভোর্স প্রাপ্ত স্ত্রী মিনা কে। মিনা এই সুযোগে তার পরিচিত এক নারীকে রুবেলকে পাত্রী হিসেবে দেখিয়ে দেয়। রুবেল ঐ পাত্রীর নাম ঠিকানা সংগ্রহ করে মিনার কাছ থেকে । পাত্রীর ভাই সেজে কথা বলছিলো টেকনাফ সদর ইউনিয়নের লেঙ্গুরবিল এলাকার পুরাতন রোহিঙ্গা মোহাম্মদ শফি প্রকাশ বেলালের সঙ্গে।

মোহাম্মদ শফি প্রকাশ বেলালের সঙ্গে নিয়মিত যোগাযোগ রক্ষা করে পাত্রী দেখতে যাওয়ার দিনক্ষণ টিকটাক করে গেলো ঈদের কয়েকদিন পর। যথারীতি রুবেল, তার দুই বন্ধু ইমরান ও ইউছুপকে নিয়ে টেকনাফ সদর ইউনিয়ন লেঙ্গুরবিল এলাকার উদ্দেশ্যে সিএনজি যোগে রওনা দেয়। প্রতিমধ্যে টেকনাফ সদর ইউনিয়ন পৌছার আগে তাদের বহনকারী সিএনজি থামিয়ে একদল দু'ষ্কৃতকারী অ'স্ত্রের মুখে জিম্মি করে পাহাড়ের গহীন জঙ্গলে নিয়ে যায়। সিএনজি চালক অনেকক্ষণ অপেক্ষা করেও তারা ফিরে না আসায় চিন্তিত হয়ে পড়ে। কিছুক্ষণ পর স্থানীয় একটি মসজিদের ইমাম এসে সিএনজি চালককে জানায়, এদিকে নিয়ে গেছে তারা কি এই সিএনজি যাত্রী? জবাবে চালক ইমাম সাহেবকে জানালেন হ্যা, তাহলে আপনি তাড়াতাড়ি চলে যান, তারা আপনাকেও নিয়ে যেতে পারে। ওরা ডাকাত-অপহরণকারী। প্রাণে বাঁচতে সিএনজি চালক ঘটনাস্থল ত্যাগ করেন। সেদিন থেকে কথিত পাত্রীর ভাই শফি আলম প্রকাশ বেলাল এলাকার ছেড়ে আত্মগোপনে চলে গেছে। পরে অবশ্যই তাকে গ্রেফতার করে মামলা রেকর্ড হওয়ার পর।

ঘটনার ১৮ কিংবা ১৯ দিন পর অজ্ঞাতনামা নম্বর থেকে কল আসে রুবেলের মেঝো বোনের নম্বরে। অপরপ্রান্তে নিজেকে মিনুআরা @ মিনা পরিচয় দিয়ে বোনকে বলেন, মেঝো আপা আপনার ভাইকে নাকি অপহরণ করেছে? রুবেলের মেঝ বোনের নামও মিনুয়ারা বেগম। মিনুয়ারা বেগম উল্টো প্রশ্ন করলো তুমি তো থাকো ঢাকায়, এ খবর কেমনে জানলে? প্রতিত্তোরে রুবেলের ডিভোর্স প্রাপ্ত স্ত্রী মিনা জানালো স্থানীয়দের মারফত সে খবর পেয়েছে। আলাপ আলোচনা শেষ।

পরদিন মিনা আবার কল দিলো রুবেলের মেঝো বোনকে, কল দিয়ে জানালো মেঝো আপা আমার এক মামার সঙ্গে নাকি অপহরণকারীদের একজনের সঙ্গে পরিচয় আছে , টাকা গুলো আমাকে দিলে আমি মামার মাধ্যমে পরিশোধ করে আপনার ভাইকে ছাড়তে পারবো! সন্দেহ হয় রুবেলের বোনের। গেলো এ সাবজেক্ট।

এবার আসি মিনার দ্বিতীয় স্বামীর কথায়, এক সময়ের কক্সবাজারের সাবেক ওসি পরিচয় দিয়ে কল করে রুবেলের মায়ের নম্বরে, কথা বলে রুবেলের মেঝো বোনের সঙ্গে। কথোপকথনের এক ফাঁকে কথিত ঐ ওসি রুবেলের মেঝো বোনকে বলে আপনি মুক্তিপণের টাকা গুলো মিনার হাতে দেন, ওর মামা একটার সাথে নাকি অপহরণকারীদের একজনের সঙ্গে যোগাযোগ হয়। মিনার হাত থেকে নিলে আপনার ভাইকে ছেড়ে দিবে, নয় তে মেরে পেলবে! কলের কথোপকথনের অডিও রেকর্ড তাদের সংরক্ষণে আছে।

প্রশ্ন হলো মুক্তিপণ আদায় না করলে মে'রে পেলবে এটা মিনার স্বামী ঢাকায় (বসবাসকারী) সে কিভাবে জানলো?

অপহরণকারীদের দেখিয়ে দেয়া স্থানে রুবেলের স্বজনরা মুক্তিপণের ২ লাখ টাকা নিয়ে গেলে কেনো টাকা গুলো ছিনতাই করতে চাইলেও অপহরণকারীরা?

ঘটনার পর থেকে কথিত পাত্রীর ভাই পরিচয় দেয়া শফি আলম প্রকাশ প্রকাশ বেলাল গা ঢাকা দেয়। তার বাড়িতে বিয়ে উপযুক্ত কোনো নারীও নাই৷ তাহলে কেনই বা পাত্রীর ভাই সাজলো?

কেনই বা রুবেলের মোবাইল নম্বরে কল করে বোনের সাথে কথা বলে মিনার মাধ্যমে মুক্তিপণের টাকা পরিশোধ করতে বললো তার স্বামী? কেনই বা নিজেকে এক সময়ের কক্সবাজারের ওসি পরিচয় দিয়ে রুবেলের পরিবারকে তাড়াতাড়ি মুক্তিপণ পরিশোধ করে ছাড়িয়ে আনতে বলছিলো? নয় তো মেরে পেলবে বললো?

প্রশ্ন গুলো খুবই ব্যতিত করে আমাকে। তাহলে কি ধরে নিতে পারি ঘটনাটি পরিকল্পিত?

মিনার পরিবার রোহিঙ্গা, থাকে কুতুপালং কোনো এক ক্যাম্পে। ডিভো'র্সপ্রাপ্ত মিনা আলিকিন না আলকিন নামের একটি রোহিঙ্গা সন্ত্রা'সী গোষ্ঠীর নারী সদস্য বলে জানতে পেরেছে রুবেলে স্বজনরা।

রুবেলের পরিবারের দাবি তাকেসহ তার অপর দুই বন্ধুকে সুপরিকল্পিত ভাবে পাত্রী দেখতে যাওয়ার কথা বলে নিয়ে গিয়ে হত্যা করেছে।

নিউজের কারণে গিয়ে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আবদুল হালিম ভাইয়ের সঙ্গে যোগাযোগ করা হয়েছিল। তিনিও রুবেলের ডিভোর্সপ্রাপ্ত স্ত্রী মিনার সম্পৃক্ততা থাকতে পারে বলে সন্দেহ প্রকাশ করছিল।

তাহলে কি মিনার পরিকল্পনায় এই হত্যাকান্ড?

প্রচ্ছদঃ আমার মনে হচ্ছে রুবেলের ডিভোর্স প্রাপ্ত স্ত্রী মিনা, তার দ্বিতীয় স্বামী কথিত ওসিকে আটক করলে বর্বরোচিত একটি ক্লুলেন্স হত্যাকান্ডের ক্লো উদঘাটন হবে।

# শা‌হিদ মোস্তফার ফেইসবুক ওয়াল থে‌কে সংগৃ‌হিত।

Photos from দৈনিক কক্সবাজার সংবাদ-Daily Cox'sbazar News's post 21/05/2023

চকরিয়া পৌর কাউন্সিলর ফুরকানা ইয়াসমিনের উপর মরিচের গুঁড়ো ছিটিয়ে হামলা, স্বর্ণালংকার লোট

20/05/2023

ঈদগাঁওতে দেয়াল প*ড়ে পরিবহন শ্রমিকের মৃ*ত্যু, আ*হত পথচারী।

20/05/2023

অভিনন্দন ♥
নির্বাচিত জেলার শ্রেষ্ঠা বক্তা। চকরিয়া কোরক বিদ্যাপীঠের মেধাবী শিক্ষার্থী নুর-ই নাজাত দিবা জাতীয় শিক্ষা সপ্তাহ -২০২৩ এ কক্সবাজার জেলার শ্রেষ্ঠ বক্তা হিসেবে স্বীকৃতি লাভ করেছে।

সে চকরিয়া উপজেলার ডুলাহাজারা ডিগ্রি কলেজের বাংলা বিভাগের বিভাগীয় প্রধান সহকারী অধ্যাপক ও বদরখালী লিটল জুয়েলস সমবায় স্কুলের অধ্যক্ষ শ্রদ্ধেয় সৈয়দ ইসমাইল হোসেন সিরাজী এর সুযোগ্য কন্যা।

কৃতি শিক্ষার্থী দিবা নির্ধারিত বক্তেব্য : ১ম স্থান অর্জন করেছেন। কৃতি শিক্ষার্থীর জন্য দোয়া ও শুভকামনা রইলো

20/05/2023

প্রেমিকার সাথে বিয়ের নামে প্র*তা*র*ণা: ভুক্তভোগীর সংবাদ সম্মেলন।

Photos from দৈনিক কক্সবাজার সংবাদ-Daily Cox'sbazar News's post 17/05/2023

আত্মহত্যার আগে পায়ে লিখে গেল আই লাভ ইউ জান

কঠিন ভালবাসা তাদের মধ্যে ছিল, সেই ভালবাসার দাম দিলো না দুই পরিবার।

লামায় দুই পরিবার প্রেম মেনে না নেয়ায় প্রেমিক প্রেমিকার বিষপান। দুইজনকে সন্ধ্যায় লামা সরকারি হাসপাতালে আনা হলে তাদের অবস্থার অবনতি হওয়ায় দুইজনকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে রেফার করা হয়েছে।
ছেলে- মোঃ রিফাত (১৫), পিতা- মোঃ ফারুক, ৫নং ওয়ার্ড রুপসী পাড়া ইউপি, লামা।
মেয়ে- সানজিদা আক্তার (১৩) পিতা- মোঃ সেলিম পিসি৷ ৬নং ওয়ার্ড, রুপসী পাড়া ইউপি।

14/05/2023

-ব্রেকিং-
মহেশখালীতে মোট মৃত্যু ৩ জন। সকলই হোয়ানক ইউনিয়নে। লবণ মাঠে তাদের মৃত্যু হয়।

14/05/2023

গাছ ভেঙে পড়ে এক মহিলার মৃত্যু ঘটেছে সেন্টমার্টিন।
বাতাসের তীব্রতা কমছেই না।

14/05/2023

সেন্টমার্টিনে মোখার ভয়াল রূপ!

14/05/2023

এই মুহূর্তে সেন্টমার্টিনের অবস্থা খুব ভয়াবহ প্রচন্ড গতিতে বাতাস আর বৃষ্টি।

14/05/2023

বাতাসের গতিবেগ ঘন্টায় ৮০ কি.মি

14/05/2023

টেকনাফ সদর, পৌরসভা ও সেন্টমার্টিনে প্রচণ্ড বাতাস

14/05/2023

সেন্টমার্টিন থেকে সরাসরি

14/05/2023

ভয়ংকর বিপদের মুখে সেন্ট মার্টিন, হতে পারে জলোচ্ছ্বাস

14/05/2023

সবধান! সতর্কীকরণ ভাবে বাড়ি থেকে বের হবেন দয়া করে।

14/05/2023

সেন্টমার্টিন দ্বীপে বাতাসের গতিবেগ তীব্র থেকে তীব্রতায় রূপ নিচ্ছে।

14/05/2023

কক্সবাজারে শুরু হয়েছে ঝড়ো হাওয়া

14/05/2023

এই মুহূর্তে সেন্টমার্টিনে প্রচন্ড বাতাস হচ্ছে।
এখন পুরোপুরি আঘাত হানছে।

14/05/2023

breaking
ঘূর্ণিঝড় মোখা
বাংলাদেশের উপকূলে ঝুঁকি কমেছে, মূল আঘাত মিয়ানমারে।

14/05/2023

সেন্টমার্টিনের ভ য়া বহ পরিস্থিতি দেখুন সরাসরি...

14/05/2023

মিয়ানমারের আরাকানের আকিয়াব (সিত্তুয়) হয়ে ঘূর্ণিঝড় 'মোখা' র যাত্রা শুরু হয়েছে।

বিকেল নাগাদ এটি রাখাইনের স্হল পথে প্রচন্ড আঘাতের পর দূর্বল হতে পারে বলে জানা গেছে।

ইতিমধ্যে রাখাইনের বিভিন্ন স্থানে ক্ষয়ক্ষতি বাড়ছে বলে জানা গে‌ছে।

14/05/2023

মোখা'র বাতাস শুরু হয়েছে, উখিয়া কক্সবাজার।

Want your business to be the top-listed Media Company in Cox's Bazar?
Click here to claim your Sponsored Listing.

Videos (show all)

Thanks for being a top engager and making it onto my weekly engagement list! 🎉Mohammad Alamgir Hossain,Farhad Hssain,Mez...
Thanks for being a top engager and making it onto my weekly engagement list! 🎉Mohammad Alamgir Hossain,Farhad Hssain,Mez...
প্রেমিকার সাথে বিয়ের নামে প্র*তা*র*ণা: ভুক্তভোগীর সংবাদ সম্মেলন।
সেন্টমার্টিনে মোখার ভয়াল রূপ!
এই মুহূর্তে সেন্টমার্টিনের অবস্থা খুব ভয়াবহ প্রচন্ড গতিতে বাতাস আর বৃষ্টি।
সেন্টমার্টিন থেকে সরাসরি
ভয়ংকর বিপদের মুখে সেন্ট মার্টিন, হতে পারে জলোচ্ছ্বাস
সবধান! সতর্কীকরণ ভাবে বাড়ি থেকে বের হবেন দয়া করে।
সেন্টমার্টিনের ভ য়া বহ পরিস্থিতি দেখুন সরাসরি...
মোখা'র বাতাস শুরু হয়েছে, উখিয়া কক্সবাজার।
সেন্টিমার্টিনের বর্তমান অবস্থা.....(সংগৃহীত)
বদি! টেকনাফের সাবেক এমপি 😁কলেজের নৃত্যের প্রশিক্ষণের দায়িত্ব দিচ্ছে 😂জাতির অধঃপতন এদের হাত দিয়েই শুরু।

Address


কক্সবাজার, বাংলাদেশ।
Cox's Bazar
4700

Other Media/News Companies in Cox's Bazar (show all)
Rohingya BBC Rohingya BBC
Cox's Bazar

News bangla News bangla
Coxbazar
Cox's Bazar, 1234567BNC

cbnbd.com cbnbd.com
Chowdhury Bhaban , South Rumaliar Chara
Cox's Bazar, 4700

https://www.cbnbd.com is online news portal of Cox's Bazar , Bangladesh.

K.t media K.t media
Saintmartine Taknaf
Cox's Bazar, 4700

K.T mediar পক্ষ থেকে সবাইকে স্বাগতম, please follow like coment,,

Local Cox's News Local Cox's News
Cox’s Bazar
Cox's Bazar

সত্যের সন্ধানে আমরা সব সময়

Vision Eidgaon Vision Eidgaon
Eidgaon Bazar
Cox's Bazar, 4702

Vision Eidgaon Is Popular News In Bangladesh

Desh DurontoTv Desh DurontoTv
Ukhiya
Cox's Bazar, 4750

সত্যের অনুসন্ধানে আমাদের পথচলাukhiyapost.com

Yashabd Yashabd
Moheshkhali, Cox’s Bazar
Cox's Bazar, 4710

Assalamualaikum, "Yashabd" অফিসিয়াল পেইজে আপনাকে স্বাগতম। আশা করি লাইক দিয়ে পাশে থাকবেন। ধন্যবাদ

জনস্বার্থ কন্ঠ- Voice of Public Interest জনস্বার্থ কন্ঠ- Voice of Public Interest
Bahar Chara
Cox's Bazar, 4700

সত্য ও তথ্য প্রকাশে বুদ্ধিদীপ্ত প্রজন্মের হাতিয়ার।

Upakul Ninety One Upakul Ninety One
Cox's Bazar, 4710

উপকূলের অগ্রযাত্রায় অবিচল স্লোগানকে

Times of Pekua - টাইমস অব পেকুয়া Times of Pekua - টাইমস অব পেকুয়া
Cox's Bazar, 4770

অন্যের চোখ মানুষকে মাপতে নেই,আসমানের চোখে মানুষকে বিবেচনা করুন।

Theterritorialnews.com-TTN Theterritorialnews.com-TTN
Koba Twin Cox, Post Office Road
Cox's Bazar, 4700