ইন্টার্নী চিকিৎসক পরিষদ, ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতাল

This page is the official page of the Intern Doctors’ Association(ইন্টার্নী চ?

Photos from ইন্টার্নী চিকিৎসক পরিষদ, ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতাল's post 16/12/2023

বাঙালি জাতির হাজার বছরের বীরত্বগাথার এক অবিস্মরণীয় দিবস ১৬ ডিসেম্বর। বিজয়ের গৌরবের বাঁধভাঙা আনন্দের দিন। একই সঙ্গে লাখো স্বজন হারানোর শোকে ব্যথাতুর-বিহ্বল হওয়ারও দিন।
স্বাধীনতার এই ৫২ বছর উদযাপনে আজ ঢাকা ন্যাশনাল মেডিকেল ইনস্টিটিউট হাসপাতালের ইন্টার্নী চিকিৎসক পরিষদের পক্ষ থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করা হয়।

তখন আমাদের মাঝে উপস্থিত ছিলেন,
ঢাকা ৬ আসনের মাননীয় সংসদ সদস্য, ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজ ও হাসপাতালের গভর্নিং বডির সম্মানিত চেয়ারম্যান,
এড: কাজী ফিরোজ রশিদ এমপি স্যার
আরো উপস্থিত ছিলেন হাসপাতালের সম্মানিত ডিরেক্টর
প্রফে ব্রিগে জেনারেল ডাঃ ইফফাত আরা ম্যাম
উপস্থিত ছিলেন ডেপুটি ডিরেক্টর ডা. নুরুন্নবী স্যার,ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজ এর সম্মানিত অধ্যক্ষ অধ্যাপক ডা. শামসুর রহমান স্যার, ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজ এর সম্মানিত উপাধ্যক্ষ অধ্যাপক ডা. মোল্লা মিজানুর রহমান কল্লোল, ৪২ নং ওয়ার্ড কাউন্সিলর, ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজ ও হাসপাতালের গভ বডির সম্মানিত সদস্য মো: সেলিম, ঢাকা ন্যাশনাল মেডিকেল ইন্সটিটিউট হাসপাতালের গভ: বডির সম্মানিত সদস্য জনাব আইয়ুব আলী খান, গভ: বডির সম্মানিত সদস্য এবং আরপি ডা: মাকসুদুল আলম, সহকারী পরিচালক (প্রশাসন) জনাব শফিকুল ইসলাম, অর্থোপেডিক্স বিভাগের সহকারী রেজিস্ট্রার ডা: নাজমুল আরেফিন তানভীর সহ সকল বিভাগের ডাক্তার, ইন্টার্নী ডাক্তার, নার্স, ওয়ার্ড মাস্টার, ওয়ার্ডবয়, ক্লিনার সহ সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

পরবর্তীতে হাসপাতালের চলমান উন্নয়ন কার্যক্রমের অংশ হিসেবে
◽হাসপাতালের নতুন ভবনের সপ্তম তলায় নবনির্মিত বীর মুক্তিযোদ্ধা কাজী ফিরোজ রশীদ কেবিন ব্লক,
◽হাসপাতালের সকল রোগীদের জন্য বিনামূল্যে সুপেয় পানির ব্যবস্থা করার লক্ষ্যে গভর্নিং বডির সম্মানিত সদস্য হাজী মো: সেলিম এর সৌজন্যে নতুন পানির প্লান্ট,
◽ নবনির্মিত লাশ গোসল ঘর, প্রকল্পগুলো উদ্বোধন করেন।
এ সময় হাসপাতালের ভর্তি রোগীদের মাঝে বিশেষ খাবার ও পরিবেশন করেন সম্মানিত অতিথিবৃন্দ।

Photos from ইন্টার্নী চিকিৎসক পরিষদ, ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতাল's post 08/11/2023

আজ ঢাকা-৬ আসনের মাটি ও মানুষের নেতা এবং আমাদের ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজ ও ঢাকা ন্যাশনাল মেডিকেল ইনস্টিটিউট হাসপাতালের গভর্নিং বডির সন্মানিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ্যাড. কাজী ফিরোজ রশিদ, এমপি স্যারের আত্মজীবনী “জার্নি টু পার্লামেন্ট” এর মোড়ক উন্মোচন অনুষ্ঠানে ইন্টার্নী চিকিৎসক পরিষদ, ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতাল(২০২৩-২০২৪) এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন নবগঠিত কমিটির সভাপতি ডাঃ ইশরাত কবির নওরীণ, সাধারণ সম্পাদক ডাঃ হুমায়রা তাহের প্রমী এবং যুগ্ম-সাধারণ সম্পাদক ডাঃ ফারহান ফুয়াদ।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাবেক চীফ হুইপ, উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি এবং প্রধান অতিথির আসন অলংকৃত করেন বাংলাদেশ জাতীয় সংসদের মাননীয় স্পিকার ড. শিরিন শারমিন চৌধুরী।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা ন্যাশনাল মেডিকেল ইনস্টিটিউট হাসপাতালের আধুনিকায়নের রূপকার ব্রিঃ জেঃ(অবঃ) প্রফেসর ডা. ইফফাত ওয়ালিদ, হাসপাতালের ডিপুটি ডিরেক্টর ডা. নুরুন নবী, মেডিসিন বিভাগের আর,পি, ও গভর্নিং বডির সম্মানিত সদস্য ডা. মাকসুদুল আলম, ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. শামসুর রহমান, উপাধ্যক্ষ ডা. মিজানুর রহমান কল্লোল এবং কলেজ ও হাসপাতালের গভর্নিং বডির সকল সদস্যবৃন্দ।

08/11/2023

অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা ডাক্তার সমাজের কান্ডারী সাবেক মহাসচিব স্বাধীনতা চিকিৎসক পরিষদ অধ্যাপক ডা. এম এ আজিজ স্যার...

কৃতজ্ঞতা অধ্যাপক ডা. মোহাম্মদ হোসেন স্যার ডীন, সার্জারী অনুষদ এবং চেয়ারম্যান নিউরোসার্জারী বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ)

সহযোগী অধ্যাপক ডা. আরিফুল ইসলাম জোয়ারদার টিটু, কার্ডিওলজী বিভাগ এবং সদস্য সচিব, স্বাচিপ বিএসএমএমইউ

অধ্যাপক ডা. আতিকুল হক তুহিন, ডীন এবং চেয়ারম্যান পাবলিক হেলথ এবং ইনফরমেটিক্স বিএসএমএমইউ

সহকারী অধ্যাপক ডা. এহেসান উদ্দিন খান, নেফ্রোলজী বিভাগ ঢাকা মেডিকেল কলেজ

সহকারী অধ্যাপক ডা. মো আমিন উল্লাহ, পেডিয়েট্রিক কার্ডিয়াক সার্জারী বিভাগ বিএসএমএমইউ

এছাড়াও অসংখ্য ধন্যবাদ

ডা. হোসেন ইমাম তুহিন, আরএস, ইএনটি এবং সাংগঠনিক সম্পাদক, ইচিপ (২০০৭-২০০৮)
ডা. মুসফিকুর রহিম সুজন, এমও মেডিসিন এবং প্রেসিডেন্ট ইচিপ (২০০৮-২০০৯),ডা. হাসিন মেহবুব মৌসুম, এসএমও জরুরী বিভাগ এবং সাধারন সম্পাদক ইচিপ (২০০৮-২০০৯), ডা. মাসুদুর রহমান মামুন এমও অর্থোপেডিক্স, ডা. সাবনান জামান সভাপতি ইচিপ (২০০৯-২০১০), ডা এনামুল হক রাসেল, এসএমও নিউরোমেডিসিন বিভাগ এবং সাধারন সম্পাদক ইচিপ (২০০৯-২০১০), ডা. কাজী শামীম আহমেদ সহকারী অধ্যাপক মেডিসিন বিভাগ এবং যুগ্ম সাধারন সম্পাদক ইচিপ (২০০৯-২০১০) ডা. প্রবাল কান্তি দাস, সিএ নিউরোমেডিসিন এবং যুগ্ম সাধারন সম্পাদক ইচিপ (২০০৯-২০১০), ডা. নাজমুল আরেফিন তানভীর, সিএ অর্থোপেডিক্স এবং সাংগঠনিক সম্পাদক ইচিপ (২০০৯-২০১০), ডা. খালেদ কুদ্দুস, সিএ কার্ডিওলজী এবং সদস্য ইচিপ (২০০৯-২০১০), ডা. পার্থদেব এসএমও কার্ডিওলজী এবং সদস্য ইচিপ (২০০৯-২০১০) ডা সোলায়মান শুভ সভাপতি ইচিপ (২০২২-২০২৩), ডা. মিথুন কুমার রায়, এমও প্লাস্টিক এন্ড বার্ণ, ডা. মাসুম, এমও কার্ডিওলজী, ডা. আবু সাদাত রাহাত খান আরপি পেডিয়েট্রিক্স, ডা. সায়িদা আক্তার নিপা আরএস গাইনী, ডা. জামাল আবু নাসের রিগান, সহকারী অধ্যাপক এবং আরএস সার্জারী বিভাগ,ডা মনির এমও কার্ডিওলজী, ডা. দেলোয়ার হোসেন এমও পেডিয়েট্রিক নেফ্রোলজী বিএসএমএমইউ, ডা. সামিয়া আফরিন খান সহকারী অধ্যাপক মাইক্রোবায়োলজী সাফেনা ডেন্টাল, ডা. এহসান এমও এন্ড্রোকাইন, ডা.সাবাব সোহানী মম এম ও মেডিসিন, ডা. আশিক মৃধা রেজিস্ট্রার সার্জারী এবং সাধারন সম্পাদক ইচিপ (২০১৫-২০১৬), ডা. অনিক দে কনসালটেন্ট আইসিইউ এইচডিইউ, ডা. মো মুসা এমও সার্জারী, ডা. জাহিদ সিএ মেডিসিন,ডা. পার্থ বণিক এমও স্কিন আউটডোর, ডা. ওয়ালিউল্লাহ ফুয়াদ কনসালটেন্ট এনেস্থেশিয়া গণসাস্থ্য হাসপাতাল, ডা. রাকিব খান নিলয় সভাপতি ইচিপ (২০১৬-২০১৭), ডা. হুমায়ের জাহিদ এমও স্কিন আউটডোর, ডা. স্বর্ণা সাহা, কনসাল্টেন্ট এনেস্থেশিয়া স্কয়ার হাসপাতাল, ডা. শাহেদ হোসেন মিশু এমও রেডিওলজী বিএসএমএমইউ, ডা. আল আমিন সিএ এনেস্থেশিয়া এবং সাধারন সম্পাদক ইচিপ (২০১৭-২০১৮),ডা. তানজিমুল হক রুদ্র, এমও এনেস্থেশিয়া সাংগঠনিক সম্পাদক ইচিপ (২০১৮-২০১৯) ডা. রানা হোসেন সেএ আইসিউ এইচ ডি ইউ এবং সহ সভাপতি ইচিপ (২০১৭-২০১৮) ডা. মো রিয়াদ এমও মেডিসিন, ডা সাফরিনা জামান তারিন সভাপতি ইচিপ ( ২০২০-২০২১), ডা. নাঈম আল ইসলাম প্রিন্স রেজিস্ট্রার ইউরোলজী বিভাগ এবং সভাপতি ইচিপ (২০১৯-২০২০), ডা. সিফাত রুম্মান লেকচারার মাইক্রোবায়োলজি এবং সভাপতি ইচিপ (২০২১-২০২২), ডা. সাগর পোদ্দার অর্ঘ্য এমও নেফ্রোলজী এবং সহ সভাপতি ইচিপ (২০১৯-২০২০), ডা. ইমাম হোসেন ইফতি এমও নেফ্রোলজী যুগ্ম সাধারন সম্পাদক (২০১৮-২০১৯), ডা. মাহমুদুল হাসান শাওন এমও সার্জারী এবং সাবেক সহ সভাপতি ঢাকা মহানগর দক্ষিন ছাত্রলীগ, ডা. দাউদ আল রিফাত এমও সার্জারী, সদস্য ইচিপ (২০১৯-২০২০) ডা. ইবরার আহমেদ এমও পেডিয়েট্রিক বর্হিবিভাগ এবং সাংগঠনিক সম্পাদক ইচিপ (২০১৯-২০২০) ডা. হাসিবুর রহমান আপন এমও এনাস্থেশিয়া এবং ক্রিয়া বিষয়ক সম্পাদক ইচিপ (২০১৯-২০২০) ডা. মাহমুদ এমও জরুরি বিভাগ এবং সাধারন সম্পাদক ইচিপ (২০১৮-২০১৯)

ডা. প্রবীর সরকার পিয়াল, এমও অর্থোপেডিক্স এবং সাধারন সম্পাদক ইচিপ (২০১৯-২০২০) ডা. সুদিপ দে এমও এবং সাংগঠনিক সম্পাদক ইচিপ (২০১৯-২০২০) ড. আব্দুল্লাহ আল হুসাইন নিদুল এমও আইসিইউ/এইচডিইউ এবং যুগ্ম সাধারন সম্পাদক ইচিপ (২০১৯-২০২০), ডা. ইমরান হোসেন এমও কার্ডিওলজী এবং সহ সভাপতি ইচিপ (২০২০-২০২১) ডা. আকিব হাসান সাজিদ আইসিইউ/ এইচডিইউ সহ সভাপতি ইচিপ (২০২০-২০২১), ডা. ইশতিয়াক আহমেদ ইমন,লেকচারার প্যাথোলজি সহ সভাপতি ইচিপ ২০২১-২০২২
ডা. মেহেদি শুভ সাধারন সম্পাদক ইচিপ (২০২০-২০২১), ডা. আবু বকর শুভ অন্তু এবং সাংগঠনিক সম্পাদক ইচিপ (২০২০-২০২১), ডা. সাদাত সায়েম এমও সার্জারী সহ সভাপতি ইচিপ (২০২০-২০২১)
ডা. কাউসার আহমেদ জামান এমও সার্জারি এবং ক্রিড়া সম্পাদক ইচিপ (২০২১-২০২২), ডা. শাহরিয়ার খায়ের রিয়াদ এমও নেফ্রোলজী বিজ্ঞান বিষয়ক সম্পাদক ইচিপ (২০২১-২০২২), ডা. নাজমুল হাসান এমও মেডিসিন যুগ্ম সাধারন সম্পাদক ইচিপ (২০২১-২০২২), ডা. মার্ক সালনাম আজিম এমও এন্ড্রোকাইনোলজি, সাংগাঠনিক সম্পাদক ইচিপ (২০২১-২০২২), ডা. নুসরাত নূর ঈশা সহ সভাপতি ইচিপ (২০২১-২০২২), ডা. যুবায়ের আহমেদ সহ সভাপতি ইচিপ (২০২২-২০২৩) ডা. আশরাফুজ্জামান ফয়সাল সহ সভাপতি ইচিপ (২০২২-২০২৩)

ডা. সৌমিক ঘোষাল সাধারন সম্পাদক ইচিপ (২০২২-২০২৩), ডা. তাসফিয়া মালিয়াত যুগ্ম সাধারন সম্পাদক ইচিপ (২০২২-২০২৩)

08/10/2023

এবারের ফাইনাল পেশাগত পরীক্ষায় পাস করা সকল নতুন ডাক্তারদের ইন্টার্নী চিকিৎসক পরিষদ, ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতাল শুভেচ্ছা ও অভিনন্দন!!!!

Photos from ইন্টার্নী চিকিৎসক পরিষদ, ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতাল's post 18/09/2023

DAY 3 at Tanguar Haor of Intern Doctors’ Central Tour-2023 organized by ইন্টার্নী চিকিৎসক পরিষদ, ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতাল (২০২২-২০২৩)!!!

Photos from ইন্টার্নী চিকিৎসক পরিষদ, ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতাল's post 16/09/2023

DAY 2 at & of Intern Doctors’ Central Tour-2023 organized by ইন্টার্নী চিকিৎসক পরিষদ, ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতাল (২০২২-২০২৩)!!!

Photos from ইন্টার্নী চিকিৎসক পরিষদ, ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতাল's post 15/09/2023

First Day of Intern Doctors’ Central Tour-2023 arranged by ইন্টার্নী চিকিৎসক পরিষদ, ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতাল(২০২২-২০২৩) in Sylhet-Sunamganj!!

14/09/2023

আনন্দের উল্লাস ধ্বনি!!!

14/09/2023

রওনা দেবার আগের মুহূর্ত!!!

Photos from ইন্টার্নী চিকিৎসক পরিষদ, ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতাল's post 14/09/2023

আজ ইন্টার্নী চিকিৎসক পরিষদ, ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতাল(২০২২-২৩) কতৃক আয়োজিত “ইন্টার্নী ডাক্তার সেন্ট্রাল ট্যুর- ২০২৩” এ ৫ দিন ৪ রাতের সিলেট-সুনামগন্জ ভ্রমণের উদ্দেশ্যে ইন্টার্নী ডাক্তাররা রওনা হয়েছেন।

এ সময় তাদের শুভকামনা ও বিদায় জানানোর জন্য উপস্থিত ছিলেন ইন্টার্নী চিকিৎসক পরিষদ (২০২১-২২) এর সদ্য সাবেক সভাপতি এবং বর্তামানে ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগের লেকচারার, ডা. মোঃ সিফাত রুম্মান এবং সদ্য সাবেক সাধারণ সম্পাদক, ডা. দীপ্ত সাহা।

আরও ইন্টার্নী চিকিৎসকদের উৎসাহ দিতে উপস্থিত ছিলেন আমাদের ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজের কৃতি সন্তান ডা.আমিনুল্লাহ্ , সহকারী অধ্যাপক, পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জারী, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়।

আরও উপস্থিত ছিলেন ডা. নাজমুল আরেফিন, সহকারী রেজিস্ট্রার, অর্থোপেডিক্স বিভাগ; ডা. মাশফিক মাহবুব (জ্যোতি), মেডিকেল অফিসার, ইমারজেন্সি বিভাগ; ডা. নাঈম আল ইসলাম (প্রিন্স), রেজিস্ট্রার, ইউরোলজি বিভাগ; ডা. আল-আমিন, সহকারী রেজিস্ট্রার, এনাস্থেসিয়া বিভাগ; ডা. রানা হোসেন, সহকারী রেজিস্ট্রার, আই.সি.ইউ. বিভাগ; ডা. মাহফুজুর রহমান, মেডিকেল অফিসার, এন্ডোক্রাইনলোজি বিভাগ; ডা. সাগর পোদ্দার (অর্ঘ্য), নেফ্রোলজি বিভাগ; ডা. ইব্রার আহমেদ, মেডিকেল অফিসার, শিশু বিভাগ; ডা. শাহরিয়া খায়ের রিয়াদ, নেফ্রোলজি বিভাগ; ডা. মার্ক সালনাম আজিম, মেডিকেল অফিসার, এন্ডোক্রাইনলোজি বিভাগ।

14/09/2023

ভিসা জটিতায় দেশের বাইরের ট্যুর এর সিদ্ধান্ত পরিবর্তন হলেও ইন্টার্নি সেন্ট্রাল ট্যুরের উন্মাদনা কোনো অংশেই কমে যায় নাই।
❤️❤️ ভালবাসার মানুষগুলোর সাথে আজ ট্যুরের অফিসিয়াল টি-শার্ট ওপেনিং এ আমরা আনন্দিত। 😍

Photos from ইন্টার্নী চিকিৎসক পরিষদ, ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতাল's post 12/09/2023

আজ ঢাকা ন্যাশনাল মেডিকেল ইনস্টিটিউট হাসপাতালের আধুনিকতার রূপকার, আমাদের সকলের অভিভাবক ও সন্মানিত পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল (অব:) প্রফেসর ডাঃ ইফফাত ওয়ালিদ ম্যাডাম ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজ এর গভর্নিং বডির অন্যতম সদস্য হিসেবে মনোনীত হওয়াতে ইন্টার্নী চিকিৎসক পরিষদ, ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতাল, (ইচিপ ২০২২-২৩) এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন ঢাকা ন্যাশনাল মেডিকেল ইনস্টিটিউট হাসপাতালের গভর্নিং বডির সন্মানিত সদস্য ও আর,পি ডাঃ মাকসুদুল আলম, ডিপুটি ডিরেক্টর ডাঃ নুরুন নবী, ইউরোলজি বিভাগের রেজিস্ট্রার ডাঃ নাঈম আল ইসলাম (প্রিন্স), অর্থোপেডিক্স ডিপার্টমেন্টের সহকারী রেজিস্ট্রার ডাঃ নাজমুল আরেফিন এবং এন্ডোক্রাইনজি বিভাগের মেডিকেল অফিসার ডাঃ মাহফুজুর রহমান।

সকলের মাঝে নিজে উপস্থিত থেকেছেন ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজের গর্ব ও সকলের প্রিয় ডাঃ আমিনুল্লাহ, সহকারী অধ্যাপক, পেডিয়াট্রিক কার্ডিয়াক সার্জারী, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়।

29/07/2023
18/07/2023

চলমান পরিস্থিতিতে ঢাকা ন্যাশনাল মেডিকেল ইন্সটিটিউট হাসপাতালের পোস্টগ্রাজুয়েট ট্রেইনি চিকিৎসকদের সাথে ইন্টার্ণ চিকিৎসক পরিষদ (২০২২-২৩) এর একাত্মতা প্রকাশ...

30/04/2023

" শোকসংবাদ"

ঢাকা ন্যাশনাল মেডিক্যাল ইনস্টিটিউট হাসপাতালের মুজিব শতবর্ষ উদযাপন কমিটি এর সদস্য সচিব এবং ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজের সকলের প্রিয় বড় ভাই, N11 ব্যাচের ডাঃ মাশফিক মাহবুব (জ্যোতি) ভাইয়ের বাবা গতকাল রাত ১১.৫০ মিনিটে ইন্তেকাল করেছেন।

ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

আমরা ইন্টার্নী চিকিৎসক পরিষদ, ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতাল পরিবারের পক্ষ থেকে মরহুমের রুহের মাগফেরাত ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি ৷

রবিবার বাদ আসর ফরিদাবাদ মাদ্রাসা প্রাঙ্গণে মরহুমের জানাজা অনুষ্ঠিত হবে।
আল্লাহ তায়ালা উনাকে বেহেশত নসিব করুন ৷
আমিন।

Photos from ইন্টার্নী চিকিৎসক পরিষদ, ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতাল's post 07/04/2023

ইন্টার্নি চিকিৎসক পরিষদ (২০২২-২৩) এর সার্বিক তত্ত্বাবধানে ইন্টার্ন চিকিৎসকদের জন্য আজ IDR এ দ্রুতগতির ইন্টারনেট সুবিধা নিশ্চিত করতে ওয়াই ফাই রাউটার স্থাপন করা হলো।
এভাবে ইন্টার্ন চিকিৎসকদের কল্যাণে ইচিপ (২০২২-২৩) এর কার্যক্রম অব্যাহত থাকবে।

Photos from ইন্টার্নী চিকিৎসক পরিষদ, ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতাল's post 31/03/2023

পবিত্র মাহে রমজান উপলক্ষে ঢাকা ন্যাশনাল মেডিক্যাল ইনস্টিটিউট হাসপাতালের ডাক্তারদের সার্বিক সহযোগিতায় এবং ইন্টার্নী চিকিৎসক পরিষদ (২০২২-২৩) এর সার্বিক তত্ত্বাবধানে আজও অসহায় এবং দুস্থ মানুষদের মধ্যে ইফতার বিতরণ করা হয়েছে।

ইন্টার্নি চিকিৎসক পরিষদ ২০২২-২৩ এর এরকম সেবামূলক কার্যক্রম চলবে।

Photos from ইন্টার্নী চিকিৎসক পরিষদ, ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতাল's post 30/03/2023

আজ আবারও পবিত্র মাহে রমজান উপলক্ষে ঢাকা ন্যাশনাল মেডিক্যাল ইনস্টিটিউট হাসপাতালের ডাক্তারদের সার্বিক সহযোগিতায় এবং ইন্টার্নি চিকিৎসক পরিষদ (ইচিপ-২০২২-২৩) এর সার্বিক তত্ত্বাবধানে আজও অসহায় এবং দুস্থ মানুষদের মধ্যে ইফতার বিতরণ করা হয়েছে।

ইন্টার্নি চিকিৎসক পরিষদ(২০২২-২৩) এর এরকম সেবামূলক কার্যক্রম চলবে এবং ভবিষ্যতেও চলমান থাকবে।

Photos from ইন্টার্নী চিকিৎসক পরিষদ, ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতাল's post 27/03/2023

পবিত্র মাহে রমজান উপলক্ষে ঢাকা ন্যাশনাল মেডিক্যাল ইনস্টিটিউট হাসপাতালের ডাক্তারদের সার্বিক সহযোগিতায় এবং ইন্টার্নি চিকিৎসক পরিষদ (ইচিপ-২০২২-২৩) এর সার্বিক তত্ত্বাবধানে আজ অসহায় এবং দুস্থ মানুষদের মধ্যে ইফতার বিতরণ করা হয়েছে।

ইন্টার্নি চিকিৎসক পরিষদ ২০২২-২৩ এর এরকম সেবামূলক কার্যক্রম চলবে এবং ভবিষ্যতেও চলমান থাকবে।

Photos from ইন্টার্নী চিকিৎসক পরিষদ, ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতাল's post 22/03/2023

আজ ঢাকা ন্যাশনাল মেডিক্যাল ইনষ্টিটিউট হাসপাতালের ইন্টার্ন ডাক্তারদের জন্য সংবর্ধনা অনুষ্ঠিত হলো,যার সার্বিক তত্ত্বাবধানে ছিলো ইন্টার্নী চিকিৎসক পরিষদ (২০২২-২৩) এবং আয়োজনে ছিল বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস।

উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথির আসন অলংকৃত করেন আমাদের শ্রদ্ধেয় বড় ভাই, ডা. মাহফুজুর রহমান সজীব, সিনিয়র মেডিকেল অফিসার, এন্ডোক্রাইনোলজি বিভাগ, ঢাকা ন্যাশনাল মেডিকেল ইন্সটিটিউট হাসপাতাল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডা. জাহিদ হাসান তূর্য্য, মেডিকেল অফিসার, নাক-কান-গলা বিভাগ, ঢাকা ন্যাশনাল মেডিকেল ইন্সটিটিউট হাসপাতাল; ডা. সাগর পোদ্দার অর্ঘ্য, মেডিকেল অফিসার, নেফ্রোলজি বিভাগ, ঢাকা ন্যাশনাল মেডিকেল ইন্সটিটিউট হাসপাতাল; এবং ডা. দাউদ-আল-রিফাত, মেডিকেল অফিসার, সার্জারী বিভাগ, ঢাকা ন্যাশনাল মেডিকেল ইন্সটিটিউট হাসপাতাল।

অন্য সকল আমন্ত্রিত অতিথিদের মধ্যে ছিলেন-
১. ডা. হাসান মাহমুদ, মেডিকেল অফিসার, আইসিইউ-এইচডিইউ বিভাগ, ঢাকা ন্যাশনাল মেডিকেল ইন্সটিটিউট হাসপাতাল।
২. ডা. ইমাম হোসেন ইফতি, মেডিকেল অফিসার, নেফ্রোলজি বিভাগ, ঢাকা ন্যাশনাল মেডিকেল ইন্সটিটিউট হাসপাতাল।
৩. ডা. ইবরার আহমেদ, মেডিকেল অফিসার, শিশু বিভাগ, ঢাকা ন্যাশনাল মেডিকেল ইন্সটিটিউট হাসপাতাল।
৪. ডা. নাঈম আল ইসলাম, সাবেক সভাপতি, ইন্টার্নী চিকিৎসক পরিষদ, ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতাল (২০১৯–২০২০)
৫. ডা. মোঃ সিফাত রুম্মান, সাবেক সভাপতি, ইন্টার্নী চিকিৎসক পরিষদ, ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতাল (২০২১-২০২২)
৬. ডা. ইমরান হোসেন, মেডিকেল অফিসার, কার্ডিওলজি বিভাগ, ঢাকা ন্যাশনাল মেডিকেল ইন্সটিটিউট হাসপাতাল।
৭. ডা. আকিব হাসান সাজিদ, মেডিকেল অফিসার, আইসিইউ-এইচডিইউ বিভাগ, ঢাকা ন্যাশনাল মেডিকেল ইন্সটিটিউট হাসপাতাল।
৮. ডা. মোহেমা আক্তার সিফা, মেডিকেল অফিসার, আইসিইউ-এইচডিইউ বিভাগ, ঢাকা ন্যাশনাল মেডিকেল ইন্সটিটিউট হাসপাতাল।
৯. ডা. সাদাত সায়েম, মেডিকেল অফিসার, সার্জারী বিভাগ, ঢাকা ন্যাশনাল মেডিকেল ইন্সটিটিউট হাসপাতাল।
১০. ডা. শাহরিয়ার খায়ের রিয়াদ, মেডিকেল অফিসার, নেফ্রোলজি বিভাগ, ঢাকা ন্যাশনাল মেডিকেল ইন্সটিটিউট হাসপাতাল।
১১. ডা. কাউসার আহম্মেদ জামান, মেডিকেল অফিসার, সার্জারী বিভাগ, ঢাকা ন্যাশনাল মেডিকেল ইন্সটিটিউট হাসপাতাল।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন- ডা. সৌমিক ঘোষাল ,সাধারণ সম্পাদক, ইচিপ(২০২২-২৩)

এছাড়াও উপস্থিত ছিলেন সকল ইন্টার্নী চিকিৎসকবৃন্দ।
এভাবেই ইন্টার্নী চিকিৎসক পরিষদ(২০২২-২৩) এর কাজের ধারা অব্যাহত থাকবে।

Photos from ইন্টার্নী চিকিৎসক পরিষদ, ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতাল's post 16/03/2023

আজ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম শুভ জন্মদিন উপলক্ষ্যে ইন্টার্নী চিকিৎসক পরিষদ, ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতাল(২০২২-২০২৩) এর উদ্যোগে ঢাকা ন্যাশনাল মেডিকেল ইনস্টিটিউট হাসপাতালে শিশুদের মাঝে খেলনা ও উপহারসামগ্রী বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা ন্যাশনাল মেডিকেল ইনস্টিটিউট হাসপাতালের সন্মানিত পরিচালক, অধ্যাপক ব্রি.জে. (অবঃ) ডাঃ ইফফাত ওয়ালিদ ম্যাডাম। আরও উপস্থিত ছিলেন হাসপাতালের ডেপুটি ডিরেক্টর, ডাঃ নুরুন নবী স্যার এবং হাসপাতালের আর.পি. এবং গভর্নিং বডির সন্মানিত সদস্য, ডা. মাকসুদুল আলম স্যার।

সাথে ছিলেন ডা. নাজমুল আরেফিন, সহকারী রেজিস্ট্রার, অর্থোপেডিক্স বিভাগ; ডা. এ,এস, রাহাত খান, আর.পি. , শিশু বিভাগ; ডা. ইবরার আহমেদ, মেডিকেল অফিসার, শিশু বিভাগ; ডা. শারমিন জাহান সাইমুর, মেডিকেল অফিসার, শিশু বিভাগ; ডা. শাহরিয়ার খায়ের রিয়াদ, মেডিকেল অফিসার, নেফ্রোলজি বিভাগ।

12/03/2023

প্রতিবারের মতো এবারও সফলভাবে আউটডোর গেমস আয়োজন করার পর এবার শুরু হতে যাচ্ছে ঢাকা ন্যাশনাল মেডিক্যাল ইনস্টিটিউট হাসপাতালের ইন্টার্নি চিকিৎসক পরিষদ (২০২২-২৩) কর্তৃক আয়োজিত ইনডোর গেমস টুর্নামেন্ট।

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আগামী ১৫ মার্চ ২০২৩ থেকে শুরু হতে যাচ্ছে ইনডোর গেমস টুর্নামেন্ট।
উক্ত টুর্নামেন্টে কলেজ শিক্ষার্থী,ইন্টার্নি চিকিৎসক এবং হাসপাতালের সকল চিকিৎসকগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ কামনা করছি।

টুর্নামেন্টের অংশগ্রহণকারী প্রতিযোগিদের নাম সংগ্রহ করবেন:
ডা. সৌমিক
ডা.যুবাইর
ডা.ফয়সাল
ডা.ফাইয়াজ
ডা.শাফি
ডা.তাশফিয়া
ডা.লিজা
ডা.হুমায়রা
ডা.জ্যোতি

(বি:দ্র:আগ্রহী প্রতিযোগীদের নাম আগামী ১৪ মার্চ ২০২৩ তারিখের মধ্যে এন্ট্রি করার জন্য অনুরোধ করা হলো এবং আগ্রহীরা তাদের একজন পার্টনার নিয়ে নাম এন্ট্রি করবেন।প্রতি প্রতিযোগীর জন্য ২০/- করে এন্ট্রি ফি)

Photos from ইন্টার্নী চিকিৎসক পরিষদ, ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতাল's post 07/03/2023

ঐতিহাসিক ৭ ই মার্চ উপলক্ষে আজ ইন্টার্নী চিকিৎসক পরিষদ(২০২২-২৩) কতৃক আয়োজিত রক্তদান কর্মসূচি উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ঢাকা ন্যাশনাল মেডিক্যাল ইনস্টিটিউট হাসপাতালের সম্মানিত পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল( অব:) ডা. ইফফাত ওয়ালিদ ম্যাডাম।
আরও ছিলেন হাসপাতালের ডেপুটি ডিরেক্টর ডা. নুরুন নবী স্যার এই সময় উপস্থিত ছিলেন।

উপস্থিত ছিলেন আমাদের হাসপাতালের পরিচিত মুখ, ডা. নাজমুল আরেফিন (সহকারী রেজিস্ট্রার, অর্থপেডিক্স ডিপার্টমেন্ট)

এছাড়া আরো উপস্থিত ছিলেন,
ডা. পলাশ কুন্ডু (RP, Cardiology Dept.)
ডা. রানা হোসেন (CA, ICU & HDU)
ডা. সাফওয়ান শাকিল অর্নব (MO, ICU & HDU)
ডা. মুকতাদির রাজিব (Registrar, Burn & Plastic Surgery Dept.)
ডা. মিথুন রায় (MO, Burn & Plastic surgery Dept.)
ডা. আল আমিন (CA, Anesthesia Dept.)
ডা. সাগর পোদ্দার অর্ঘ্য (MO, Nephrology Dept.)
ডা. দেবাশীষ দেব (MO, Pediatric Dept.)
ডা. মার্ক সালনাম আজিম (MO, Endocrinology Dept.)
ডা. কাউসার আহমেদ জামান (MO, Surgery Dept.)
ডা. শাহরিয়ার খায়ের রিয়াদ (MO, Nephrology Dept.)

সার্বিক সহযোগিতায় ছিলেন ডা. ফাহরিহা আহমেদ (Consultant,Pathology Dept.)

এছাড়াও উপস্থিত ছিলেন, ইন্টার্নী চিকিৎসক পরিষদ, ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতাল(২০২২-২৩) এর সদস্যবৃন্দ।

Want your organization to be the top-listed Government Service in Dhaka?
Click here to claim your Sponsored Listing.

Videos (show all)

সকলের উল্লাস ধ্বনি!!
যাবার আগের মুগূর্ত
আজ অত্যন্ত উৎসবমুখর পরিবেশের মধ্যে উদ্বোধন হয়েছে ইন্টার্নী চিকিৎসক পরিষদ, ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতাল কতৃক আয়োজি...
The stage is set for the GRAND DAY!!!!#28th_dnmc_day
একুশে ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সকলের উদ্দেশ্য ঢাকা ন্যাশনাল মেডিকেল ইনস্টিটিউট হাসপাতালের সম্মানিত প...

Address


Johnson Road
Dhaka
1100

Other Political Organizations in Dhaka (show all)
Bangladesh Kallyan Party Bangladesh Kallyan Party
House # 325, Lane # 22, New DOHS, Mohakhali
Dhaka, 1206

বাংলাদেশ কল্যাণ পার্টি, বাংলাদেশের নিবন্ধিত একটি রাজনৈতিক দল।

ধানের শীষে ভোট দিন ধানের শীষে ভোট দিন
House No# 6, Road# 86, Gulshan# 2
Dhaka, 1212

ধানের শীষে ভোট দিন- অফিসিয়াল ফেসবুক

জাতীয় মুক্তি কাউন্সিল জাতীয় মুক্তি কাউন্সিল
22/1, Topkhana Road, 403 No. Room
Dhaka, 1000

Bangladesh Awami Jubo League Bangladesh Awami Jubo League
23, Bangabandhu Avenue
Dhaka, 1000

Jatiotabadi Jobodol Central Jatiotabadi Jobodol Central
Dhaka, DHAKA-1216

Jatiotabadi Jobodol Central.

BANGLADESH "Jatiyatabadi Chatro Dal" BANGLADESH "Jatiyatabadi Chatro Dal"
23, Noya Polton
Dhaka, 1000

Take Back Bangladesh Media Cell Take Back Bangladesh Media Cell
Dhaka

🇧🇩 বাংলাদেশ যাবে কোন পথে ফয়সালা হবে রাজপথে❤️

Agriculturists Association of Bangladesh-AAB Agriculturists Association of Bangladesh-AAB
Khamarbary, Farmgate
Dhaka

বাংলাদেশ জাতীয়তাবাদে বিশ্বাসী পেশাজীবি কৃষিবিদদের একটি সংগঠন।

JatiyoParty.org JatiyoParty.org
Banani, Jatio Party Chairman Office
Dhaka

Ramna Thana Awamileague, Dhaka Mohanagar, Dokkhin Ramna Thana Awamileague, Dhaka Mohanagar, Dokkhin
Ramna
Dhaka, 1217

Ramna Thana Awamileague is a part of Dhaka Dokkhin Awamileague

গণ অধিকার পরিষদ PRC গণ অধিকার পরিষদ PRC
Bashundhara Abasik
Dhaka, ROAD

�গণতন্ত্র �ন্যয় বিচার �অধিকার �জাতীয় স্বার্থ �জনতার অধিকার আমাদের অঙ্গিকার�