রহমানি এগ্রো শপ, Khulna Videos

Videos by রহমানি এগ্রো শপ in Khulna. ঘি, মধু, তেল, গুঁড়া মসলা, ভেষজ উপাদান এবং সিজনাল পণ্য সংগ্রহকারী, প্রস্তুতকারক ও বিক্রেতা।

আলহামদুলিল্লাহ।

Other রহমানি এগ্রো শপ videos

আলহামদুলিল্লাহ।

খেজুরের গুড় সমাচার ধারাবাহিক পর্ব ২ ভেজালমুক্ত গুড় কিভাবে চিনব? অনেকেই জানতে চেয়েছেন ভেজালমুক্ত খেজুরের গুড় চিনব কিভাবে নিম্নে ভেজালমুক্ত খেজুরের গুড় চিনার কয়েকটি লক্ষণ দেওয়া হল ১। খেজুরের গুড় দেখতে টকটকে লাল হবে না। ২। পাটালি গুড় নরম হবে আঙ্গুল দিয়ে চাপ দিলে ভেঙ্গে যাবে। ৩। খেজুরের গুড়ে ঘ্রাণ থাকবে। ৪। খেজুরের গুড় বেশি দিন রাখলে ফাঙ্গাস দেখা দিবে। ৫। আঙ্গুল দিয়ে ঘষা দিলে আস্তে আস্তে মিহি হয়ে যাবে। এই সকল লক্ষণ গুলো দেখে ভেজালমুক্ত গুড় চিনতে পারবেন। প্রকৃতিতে শীতের আমেজ আসতে শুরু করেছে। বিশেষ করে উত্তর অঞ্চলে। শীতকালীন বিভিন্ন পণ্যের মধ্যে খেজুরের গুড় অন্যতম। ইনশাআল্লাহ বিগত বছরের ন্যায় এবছরও রহমানি শপে খেজুরের গুড় পাবেন। ভালো মানের পণ্য সরবরাহ করতে আমাদের পাশে থেকে সহযোগিতা করবেন।

কাঠের ঘানিতে ভাংগা কোল্ড প্রেস নারিকেল তেল তৈরির প্রস্তুতি চলছে।

প্রিমিয়াম কোয়ালিটির হানি নাটস।

#কাঠের_ঘানিতে_ভাংগা_সরিষার_তেল #সরিষার_তেল এদেশের ঐতিহ্য ও গ্রাম-বাংলার মানুষের সাথে বহুকাল ধরেই মিশে আছে। কিছু দিন পূর্বেও গ্রামবাংলার একমাত্র ভোজ্যতেল হিসেবে সরিষার তেল ব্যবহার করা হতো। এর স্বাদ, গন্ধ ও গুণাগুণের জন্য প্রাচীনকাল থেকেই আয়ুর্বেদ চিকিৎসায় সুপরিচিত। কিন্তু বর্তমানে খাঁটির নিশ্চয়তা না থাকাই সরিষার তেলের চাহিদা থাকলেও ব্যবহার কমে গেলেও স্বাস্থ্য সচেতন ব্যক্তি তাদের খাদ্য তালিকায় সরিষার তেলের ব্যবহার বাড়াচ্ছে। তাই বাংলার ঐতিহ্যকে ধরে রেখে এদেশের মানুষের কাছে খাঁটি ঘানি ভাঙ্গা সরিষার তেল পৌঁছে দিতে কাজ করছে রহমানি শপ। উন্নতজাতের সরিষা বীজ সংগ্রহ করে কাঠের ঘানিতে পরিচ্ছন্ন পরিবেশে সরিষা তেল বের করে স্বাস্থ্য সম্মত ভাবে পরিশোধন করা হয়। ফলে এর থেকে পাওয়া যায় সঠিক স্বাদ ও উপকারিতা। তাই আপনার ও আপনার পরিবারের সুস্বাস্থ্যে খাঁটি #

অফার! অফার! অফার! পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে কাঠের ঘানিতে ভাংগা সরিষার তেলের বিশেষ অফার! পণ্যের সোর্সিং যখন নিজের হয় তখন ছাড় তো একটু বেশিই দেওয়া যায়। কাঠের ঘানিতে ভাংগা সরিষার তেল ও নিজেদের ভাংগানো মসলার গুঁড়া সংগ্রহ করুন সাশ্রয়ী মূল্যে। রিটার্ন পলিসি- রহমানির সকল বিক্রিত পণ্য ফেরত/পরিবর্তন যোগ্য।

অফার! অফার! অফার! কাঠের ঘানিতে ভাঙা সরিষার তেল কিনুন সাথে রহমানি শপের নিজস্ব ভাংগানো মসলার গুঁড়া বুঝে নিন। প্যাকেজ - ১ ২ লিটার সরিষার তেলের সাথে পাচ্ছেন (১০০ গ্রাম হলুদের গুঁড়া+ ৫০ গ্রাম শুকনা মরিচের গুঁড়া) প্যাকেজ - ২ ৫ লিটার সরিষার তেলের সাথে পাচ্ছেন (১০০ গ্রাম হলুদের গুঁড়া+ ৫০ গ্রাম শুকনা মরিচের গুঁড়া+ ৫০ গ্রাম জিরার গুঁড়া + ৫০ গ্রাম ধনিয়ার গুঁড়া) সরিষার তেলের চাহিদা দিন দিন বেড়েই চলেছে। স্বাস্থ্য সচেতন ব্যক্তি ও পরিবার সয়াবিন তেলের পরিবর্তে এখন নিয়মিত সরিষার তেল ব্যবহার করছেন। আসুন জেনে নেই সরিষার তেল কেন ব্যবহার করবেন, >> সরিষার তেল পরিমাণে লাগে কম তাই দাম বেশি হলেও সাশ্রয়ী। >> সরিষার তেলে আছে মনোস্যাচুরেটেড ও পলিঅনস্যাচুরেটেড ফ্যাট, যা হার্টের স্বাস্থ্যের জন্য দারুণ। >> এই তেল শরীরের ক্ষতিকর কোলেস্টেরল কমাতে ও ভালো কোলেস্টেরল বৃদ্ধিতে

আলহামদুলিল্লাহ রহমানি শপের টিম এখন আমবাগান পরিদর্শনে।

আমের বাগান পরিদর্শনে রহমানি শপের টিম এখন সাতক্ষীরায়।