সীতাকুণ্ড ছাত্র সমিতি-চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়

A group of students of Chittagong University hailing from the magical green and charming place Sitakund.❤️

14/04/2024

শুভ নববর্ষ।
সীতাকুণ্ড ছাত্র সমিতি-চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে সবাইকে বাংলা নববর্ষের শুভেচ্ছা।❤️

12/04/2024

প্রতিবছরের ন্যায় এবারও ঈদের দ্বিতীয় দিনে সীতাকুণ্ড ছাত্র সমিতি-চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় পরিবারের ঈদ পুনর্মিলনীতে গুলিয়াখালী সমুদ্র সৈকতে সমিতির সম্মানিত উপদেষ্টা, সভাপতি, সাধারণ সম্পাদকসহ অন্যান্য সদস্যরা...❤️

10/04/2024

সীতাকুণ্ড ছাত্র সমিতি-চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে সবাইকে জানাই পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা।
তাকাব্বালাল্লাহু মিন্না ওয়া মিনকুম'
🌙 ঈদ মোবারক🌙

Photos from সীতাকুণ্ড ছাত্র সমিতি-চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়'s post 06/04/2024

প্রতি বছরের ন্যায় এবারও সীতাকুণ্ড ছাত্র সমিতি-চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় পরিবার কর্তৃক বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বার্ষিক ইফতার মাহফিল, নবীনবরণ ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

০৫/০৪/২০২৪ (রোজ শুক্রবার) সীতাকুণ্ড উপজেলা অডিটোরিয়ামে 'সীতাকুণ্ড ছাত্র সমিতি-চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়' এর উদ্যোগে বার্ষিক ইফতার মাহফিল এবং সীতাকুণ্ড হতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ২০২২-২৩ শিক্ষাবর্ষে ভর্তি হওয়া নবীন শিক্ষার্থীদের বরণ ও সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সীতাকুণ্ড ছাত্র সমিতির বর্তমান সভাপতি সাফায়েত বিন আলম সায়েম এবং উপস্থাপনা করেন সমিতির বর্তমান সাধারণ সম্পাদক আকাশ দাস। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সমিতির বর্তমান শ্রদ্ধেয় উপদেষ্টাবৃন্দ এবং সীতাকুণ্ড হতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ছাত্র-ছাত্রীবৃন্দ।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপস্থিত সমিতির সম্মানিত উপদেষ্টাগণ, বর্তমান সভাপতি ও সাধারণ সম্পাদক এবং প্রত্যেক সেশনের প্রতিনিধিরা।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে গুণীজনদের সংবর্ধনা, নবীনদের ক্রেস্ট প্রদান ও ফুল দিয়ে বরণ করে নেওয়ার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

সীতাকুণ্ড ছাত্র সমিতি - চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় পরিবারের বার্ষিক ইফতার মাহফিল, নবীনবরণ ও সংবর্ধনা অনুষ্ঠানের কিছু খণ্ডচিত্র যুক্ত করা হলো–

03/04/2024

আগামী ০৫ এপ্রিল ২০২৪ খ্রিষ্টাব্দ, ২৫ রমজান ১৪৪৫ হিজরি (শুক্রবার) সীতাকুণ্ড উপজেলা পরিষদ অডিটোরিয়ামে সীতাকুণ্ড ছাত্র সমিতি-চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়'র বার্ষিক ইফতার মাহফিল এবং ২০২২-২৩ শিক্ষাবর্ষে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগে সুযোগপ্রাপ্ত শিক্ষার্থীদের নবীনবরণ ও সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

Photos from সীতাকুণ্ড ছাত্র সমিতি-চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়'s post 26/03/2024

২৬শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪-এ সীতাকুণ্ড উপজেলা শহিদ মিনারে সীতাকুণ্ড ছাত্র সমিতি-চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় পরিবারের পুষ্পস্তবক অর্পণ...

26/03/2024

বিনম্র শ্রদ্ধা..❤️

Photos from University of Chittagong's post 19/03/2024

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ২০২৩-২৪ শিক্ষাবর্ষের ডি ইউনিটের সাধারণ আসনের ফলাফল প্রকাশিত (দ্বিতীয় ও সর্বশেষ অংশ)

Photos from University of Chittagong's post 19/03/2024

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ২০২৩-২৪ শিক্ষাবর্ষের ডি ইউনিটের সাধারণ আসনের ফলাফল প্রকাশিত (প্রথম অংশ)

Photos from সীতাকুণ্ড ছাত্র সমিতি-চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়'s post 16/03/2024

শেষ হলো ভর্তিযুদ্ধ ২০২৪..

গত ২৩ ফেব্রুয়ারি থেকে আজ ১৬ই মার্চ পর্যন্ত ঢাকা বিশ্ববিদ্যালয় এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ভর্তিচ্ছু ২০২৩-২৪ শিক্ষাবর্ষের সীতাকুণ্ডের পরীক্ষার্থীদের জন্য নিরলস পরিশ্রম করে গিয়েছেন সীতাকুণ্ড ছাত্র সমিতি-চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়'র সদস্যরা। এই সময়ে আমরা সহায়তা দিয়েছি সীতাকুণ্ডের ৫৮২ জন ভর্তি পরীক্ষার্থীকে।

প্রায় ছয়'শ জন পরীক্ষার্থীর চাপ মাথায় নিয়েও হাসিমুখে কাজ করেছি আমরা। অভিভাবক থেকে শুরু করে পরীক্ষার্থীদের প্রত্যেকটা প্রশ্নের সুন্দরভাবে উত্তর দেওয়ার চেষ্টা করেছি। কারণ আমাদের স্বার্থ একটাই– “আমরা শিক্ষায় সমৃদ্ধ সীতাকুণ্ড গড়তে চাই”..

প্রতিষ্ঠার শুরু থেকেই এই প্রতিপাদ্য নিয়ে আমাদের যাত্রা, আলহামদুলিল্লাহ আস্তে আস্তে আমাদের স্বপ্ন বাস্তবায়নের পথে। আজ আমাদের সীতাকুণ্ডে প্রায় প্রতিটা শিক্ষাবর্ষেই বিশাল সংখ্যক ছাত্রছাত্রী বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ে পড়ার সুযোগ পাচ্ছে আলহামদুলিল্লাহ।

ভর্তি পরীক্ষাকালীন প্রায় প্রতিদিনই আমরা আমাদের পরীক্ষার্থীদের সাথে আমাদের সম্মিলিত ছবি প্রকাশ করেছি। কিন্তু এই ছবিগুলো তৈরি করতে নেপথ্যে যারা শ্রম দিয়েছেন তাদের গল্প সবারই অজানা। কোনোরকম ব্যক্তিস্বার্থ ছাড়াই বিভিন্ন সেশনের সদস্যরা যে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে সীতাকুণ্ডের শিক্ষার্থীদের ভর্তি পরীক্ষাকালীন জার্নিকে নির্বিঘ্ন এবং নিশ্চিন্ত করেছেন সেটাই জানান দেয়– কেন সীতাকুণ্ড ছাত্র সমিতি-চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় একটি সেরা ছাত্র সংগঠন...

ভর্তি পরীক্ষাকালীন সার্বিক সহযোগিতা এবং দিকনির্দেশনা প্রদান করে জুনিয়রদের কাজকে সহজ করে দেওয়ার জন্য ধন্যবাদ জ্ঞাপন করছি সীতাকুণ্ড ছাত্র সমিতি-চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়'র বর্তমান সভাপতি, সাধারণ সম্পাদক এবং আমাদের সম্মানিত উপদেষ্টামণ্ডলীর প্রতি।

এছাড়াও ২০১৮-১৯ থেকে ২০২২-২৩ সেশন পর্যন্ত প্রত্যেকটা সেশনের সদস্যদের উপস্থিতি এবং সহযোগিতা ছিল চোখে পড়ার মতো। সকলের সহযোগিতা আমাদের কাজকে সহজ করেছে। বিশেষ করে ২০২১-২২ সেশন এবং ২০২২-২৩ সেশনের জুনিয়রদের কথা না বললেই নয়, তাদের স্বতঃস্ফূর্ততা প্রাণ দিয়েছে প্রতিদিনের ভর্তি পরীক্ষাকালীন সময়টাকে। আমাদের জুনিয়রদের প্রতি অশেষ কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জ্ঞাপন করছি।

সর্বোপরি সেবাপ্রাপ্ত পরীক্ষার্থীদের উদ্দেশ্যে আমাদের কার্যক্রমে কোনো ভুলত্রুটি পরিলক্ষিত হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখার অনুরোধ করছি। আপনাদের ভালোবাসা, বিশ্বাসকে পুঁজি করে ভবিষ্যতেও সীতাকুণ্ডের শিক্ষার্থীদের জন্য সীতাকুণ্ড ছাত্র সমিতি-চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়'র এমন কার্যক্রম অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করছি। সীতাকুণ্ড ছাত্র সমিতি-চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এগিয়ে যাক দুর্বার গতিতে, আমাদের এই পরিবারের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করছি...

16/03/2024

আজ ১৬/০৩/২০২৪ ইং তারিখ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ২০২৩-২৪ শিক্ষাবর্ষের ডি ইউনিটের ভর্তি পরীক্ষায় সীতাকুণ্ড ছাত্র সমিতি-চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কর্তৃক মোট ১৭৭ জন পরীক্ষার্থীকে পরিবহন সহায়তা এবং পরীক্ষার্থীদের যাবতীয় সার্বিক সহযোগিতা প্রদান করা হয়।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ডি ইউনিটের ভর্তি পরীক্ষার মধ্য দিয়ে আমাদের ২০২৩-২৪ শিক্ষাবর্ষের পরিবহন সেবা কার্যক্রম সফলভাবে সমাপ্ত হলো..

Photos from University of Chittagong's post 15/03/2024

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ২০২৩-২৪ শিক্ষাবর্ষের সি ইউনিট (মানবিক) সাধারণ আসনের ফলাফল প্রকাশিত...

Photos from University of Chittagong's post 15/03/2024

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ২০২৩-২৪ শিক্ষাবর্ষের সি ইউনিট (বিজ্ঞান) সাধারণ আসনের ফলাফল প্রকাশিত...

Photos from University of Chittagong's post 15/03/2024

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ২০২৩-২৪ শিক্ষাবর্ষের সি ইউনিট (ব্যবসায় শিক্ষা) সাধারণ আসনের ফলাফল প্রকাশিত...

Photos from University of Chittagong's post 12/03/2024

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ২০২৩-২৪ শিক্ষাবর্ষের বি ইউনিটের সাধারণ আসনের ফলাফল প্রকাশিত (দ্বিতীয় ও সর্বশেষ অংশ)

Photos from University of Chittagong's post 12/03/2024

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ২০২৩-২৪ শিক্ষাবর্ষের বি ইউনিটের সাধারণ আসনের ফলাফল প্রকাশিত (প্রথম অংশ)।

11/03/2024

সবাইকে পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা..❤️

09/03/2024

আজ ০৯/০৩/২০২৪ ইং তারিখ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ২০২৩-২৪ সেশনের সি ইউনিটের ভর্তি পরীক্ষায় সীতাকুণ্ড ছাত্র সমিতি-চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কর্তৃক মোট ৮৪ জন পরীক্ষার্থীকে পরিবহন সহায়তা এবং পরীক্ষার্থীদের যাবতীয় সার্বিক সহযোগিতা প্রদান করা হয়।

সি ইউনিটের পরীক্ষা শেষে পরীক্ষার্থী এবং সংগঠনের সদস্যদের একাংশের স্থিরচিত্র।

Photos from সীতাকুণ্ড ছাত্র সমিতি-চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়'s post 08/03/2024

আজ ০৮/০৩/২০২৪ ইং তারিখ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ২০২৩-২৪ সেশনের বি ইউনিটের ভর্তি পরীক্ষায় সীতাকুণ্ড ছাত্র সমিতি-চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কর্তৃক মোট ১৫৪ জন পরীক্ষার্থীকে পরিবহন সহায়তা এবং পরীক্ষার্থীদের যাবতীয় সার্বিক সহযোগিতা প্রদান করা হয়।

বি ইউনিটের পরীক্ষা শেষে পরীক্ষার্থী এবং সংগঠনের সদস্যদের একাংশের স্থিরচিত্র।

Photos from সীতাকুণ্ড ছাত্র সমিতি-চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়'s post 02/03/2024

আজ ০২/০৩/২০২৪ ইং তারিখ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ২০২৩-২৪ সেশনের এ ইউনিটের ভর্তি পরীক্ষায় সীতাকুণ্ড ছাত্র সমিতি-চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কর্তৃক মোট ৬ টি কেন্দ্রে ৬৮ জন পরীক্ষার্থীকে পরিবহন সহায়তা এবং পরীক্ষার্থীদের যাবতীয় সার্বিক সহযোগিতা প্রদান করা হয়।

এ ইউনিটের পরীক্ষা কেন্দ্রে যাওয়ার সময় বাসের মধ্যে এবং পরীক্ষা শেষে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কেন্দ্রের পরীক্ষার্থীদের সাথে সংগঠনের সদস্যদের একাংশের স্থিরচিত্র।

Photos from সীতাকুণ্ড ছাত্র সমিতি-চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়'s post 27/02/2024

আনুষ্ঠানিকভাবে শেষ হলো চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা ২০২৩-২৪ এর পরিবহন টিকেট প্রদান কার্যক্রম...

সীতাকুণ্ড ছাত্র সমিতি-চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে সকল ভর্তি পরীক্ষার্থীদের জন্য রইলো অনেক অনেক শুভকামনা।

ছবি: “চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা ২০২৩-২৪” এর পরিবহন সেবার টিকেট প্রদান কার্যক্রমের শেষ দিনে আমরা...

26/02/2024

আগামীকালই শেষদিন...

আগামীকাল ২৭/০২/২০২৪ ইং তারিখ শেষদিনের মতো সকাল ০৯:৩০ মিনিট থেকে দুপুর ০১:০০ টা পর্যন্ত চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা ২০২৩-২৪ এর পরিবহন টিকেট নিয়ে আমরা থাকছি সীতাকুণ্ড পৌরসভার দ্বিতীয় তলায়।

এরপরেই আমরা আমাদের টিকেট প্রদান কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শেষ করতে যাচ্ছি। নির্দিষ্ট সময়ের মধ্যে সীতাকুণ্ড পৌরসভার দ্বিতীয় তলায় সীতাকুণ্ড ছাত্র সমিতি-চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় -এর কার্যালয়ে এসে অথবা নীচে দেওয়া নাম্বারে যোগাযোগ করে পরিবহন টিকেট সংগ্রহ করুন।

বিঃদ্রঃ গাড়িতে সিট ফিলাপ হয়ে গেলে পরবর্তীতে আর টিকেট সংগ্রহ করতে পারবেন না।

শুভেচ্ছা ফি:
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: ৩০০/-

যোগাযোগ:
হৃদয় : 01834643435
আসিফ: 01999-405386
সাইমন : 01641-310535
সৌরভ: 01629-090039
আজম: 01874-782151

ধন্যবাদান্তে

সাফায়েত বিন আলম সায়েম
সভাপতি, সীতাকুণ্ড ছাত্র সমিতি- চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়
01821-568554

আকাশ দাশ
সাধারণ সম্পাদক, সীতাকুণ্ড ছাত্র সমিতি - চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়
01771-088967

ছবি: আজ ২৬/০২/২০২৪ ইং তারিখে পরিবহন টিকেট প্রদান কার্যক্রম চলাকালীন...

24/02/2024

আগামীকাল ২৫/০২/২০২৪ ইং তারিখ সকাল ০৯:৩০ মিনিট থেকে দুপুর ০১:০০ টা পর্যন্ত চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা ২০২৩-২৪ এর পরিবহন টিকেট নিয়ে আমরা থাকছি সীতাকুণ্ড পৌরসভার দ্বিতীয় তলায়।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার ব্যস্ততা থাকায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার পরিবহন টিকেটের জন্য অনেকে যোগাযোগ করলেও আমরা টিকেট প্রদান করতে পারিনি...

কিন্তু আমরা অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, আগামী ২৫, ২৬, ২৭ ফেব্রুয়ারি আমরা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার পরিবহন টিকেট প্রদান কার্যক্রম পরিচালনা করতে যাচ্ছি। নির্দিষ্ট সময়ের মধ্যে সীতাকুণ্ড পৌরসভার দ্বিতীয় তলায় সীতাকুণ্ড ছাত্র সমিতি-চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় -এর কার্যালয়ে এসে অথবা নীচে দেওয়া নাম্বারে যোগাযোগ করে পরিবহন টিকেট সংগ্রহ করুন।

শুভেচ্ছা ফি:
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: ৩০০/-

যোগাযোগ:
হৃদয় : 01834643435
আসিফ: 01999-405386
সাইমন : 01641-310535
সৌরভ: 01629-090039
আজম: 01874-782151

ধন্যবাদান্তে

সাফায়েত বিন আলম সায়েম
সভাপতি, সীতাকুণ্ড ছাত্র সমিতি- চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়
01821-568554

আকাশ দাশ
সাধারণ সম্পাদক, সীতাকুণ্ড ছাত্র সমিতি - চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়
01771-088967

24/02/2024

আজ ২৪/০২/২০২৪ ইং তারিখ ঢাকা বিশ্ববিদ্যালয় ২০২৩-২৪ সেশনের সি ইউনিটের ভর্তি পরীক্ষায় সীতাকুণ্ড ছাত্র সমিতি-চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কর্তৃক ৩৫ জন পরীক্ষার্থীকে পরিবহন সহায়তা এবং পরীক্ষার্থীদের যাবতীয় সার্বিক সহযোগিতা প্রদান করা হয়।

বি ইউনিটের পরীক্ষা শেষে পরীক্ষার্থীদের সাথে সংগঠনের সদস্যদের একাংশের স্থিরচিত্র।

23/02/2024

আজ ২৩/০২/২০২৪ ইং তারিখ ঢাকা বিশ্ববিদ্যালয় ২০২৩-২৪ সেশনের বি ইউনিটের ভর্তি পরীক্ষায় সীতাকুণ্ড ছাত্র সমিতি-চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কর্তৃক ৫৪ জন পরীক্ষার্থীকে পরিবহন সহায়তা এবং পরীক্ষার্থীদের যাবতীয় সার্বিক সহযোগিতা প্রদান করা হয়।

বি ইউনিটের পরীক্ষা শেষে পরীক্ষার্থীদের সাথে সংগঠনের সদস্যদের একাংশের স্থিরচিত্র।

Photos from সীতাকুণ্ড ছাত্র সমিতি-চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়'s post 21/02/2024

২১শে ফেব্রুয়ারি শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০২৪ -এ সীতাকুণ্ড উপজেলা শহিদ মিনারে সীতাকুণ্ড ছাত্র সমিতি-চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় পরিবারের পুষ্পস্তবক অর্পণ।

Photos from সীতাকুণ্ড ছাত্র সমিতি-চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়'s post 19/02/2024

আনুষ্ঠানিকভাবে শেষ হলো আমাদের ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার পরিবহন টিকেট প্রদান কার্যক্রম।
যারা ঢাকা বিশ্ববিদ্যালয়ের ক, খ এবং গ ইউনিটের ভর্তি পরীক্ষার পরিবহন টিকেট সংগ্রহ করেছেন সকলের জন্য রইলো শুভকামনা। আপনাদেরকে কাঙ্ক্ষিত সেবা প্রদানে আমরা সীতাকুণ্ড ছাত্র সমিতি-চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় পরিবার বদ্ধপরিকর।

ছবি: টিকেট প্রদান কার্যক্রম শেষে সমিতির সদস্যরা।

18/02/2024

আগামীকাল (১৯/০২/২০২৪ ইং) শেষদিনের মতো সকাল ০৯:৩০ থেকে দুপুর ০১:০০ টা পর্যন্ত ঢাকা বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা ২০২৩-২৪ এর পরিবহন টিকেট নিয়ে আমরা থাকছি সীতাকুণ্ড পৌরসভার দ্বিতীয় তলায়..

নির্দিষ্ট সময়ের মধ্যে সীতাকুণ্ড পৌরসভায় এসে আপনার পরিবহন টিকেট সংগ্রহ করুন। সীতাকুণ্ড ছাত্র সমিতি-চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় পরিবারের সাথে আপনার এডমিশন জার্নি হোক নিশ্চিন্ত, নির্বিঘ্ন ও সহজ। শিক্ষায় সমৃদ্ধ সীতাকুণ্ড গড়ার প্রত্যয়ে আমরা সদা অবিচল।

যেকোনো জিজ্ঞাসায় যোগাযোগ:
হৃদয় : 01834643435
আসিফ: 01999-405386
সায়মন : 01641-310535
সৌরভ: 01629-090039
আজম: 01874-782151

ধন্যবাদান্তে

সাফায়েত বিন আলম সায়েম
সভাপতি, সীতাকুণ্ড ছাত্র সমিতি- চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়
01821-568554

আকাশ দাশ
সাধারণ সম্পাদক, সীতাকুণ্ড ছাত্র সমিতি - চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়
01771-088967

17/02/2024

আগামীকাল (১৮/০২/২০২৪ ইং) সকাল ০৯:৩০ থেকে দুপুর ০১:০০ টা পর্যন্ত ঢাকা বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা ২০২৩-২৪ এর পরিবহন টিকেট নিয়ে আমরা থাকছি সীতাকুণ্ড পৌরসভার দ্বিতীয় তলায়..

নির্দিষ্ট সময়ের মধ্যে সীতাকুণ্ড পৌরসভায় এসে আপনার পরিবহন টিকেট সংগ্রহ করুন। সীতাকুণ্ড ছাত্র সমিতি-চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় পরিবারের সাথে আপনার এডমিশন জার্নি হোক নিশ্চিন্ত, নির্বিঘ্ন ও সহজ। শিক্ষায় সমৃদ্ধ সীতাকুণ্ড গড়ার প্রত্যয়ে আমরা সদা অবিচল।

যেকোনো জিজ্ঞাসায় যোগাযোগ:
হৃদয় : 01834643435
আসিফ: 01999-405386
সায়মন : 01641-310535
সৌরভ: 01629-090039
আজম: 01874-782151

ধন্যবাদান্তে

সাফায়েত বিন আলম সায়েম
সভাপতি, সীতাকুণ্ড ছাত্র সমিতি- চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়
01821-568554

আকাশ দাশ
সাধারণ সম্পাদক, সীতাকুণ্ড ছাত্র সমিতি - চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়
01771-088967

ছবি: ২০২২-২৩ সেশনের ভর্তি পরীক্ষার পরিবহন টিকেট প্রদানকালে “সীতাকুণ্ড ছাত্র সমিতি - চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়” পরিবার।

14/02/2024

প্রতিবছরের ন্যায় এবারও আসন্ন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা ২০২৩-২৪ উপলক্ষে সীতাকুণ্ড ছাত্র সমিতি-চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কর্তৃক প্রদত্ত পরিবহন সেবা এবং ভর্তি পরীক্ষাকালীন পরীক্ষার্থীদের সুবিধা নিশ্চিতে যাবতীয় সেবা প্রদান করা হবে।

পরিবহন সেবা:
টিকেট বিক্রি শুরু হবে–
ঢাকা বিশ্ববিদ্যালয়ের জন্য আগামী ১৮ ও ১৯ ফেব্রুয়ারি।
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের জন্য আগামী ২৫, ২৬ ও ২৭ ফেব্রুয়ারি পর্যন্ত সীতাকুণ্ড পৌরসভার দ্বিতীয় তলায় সমিতির অফিস থেকে সংগ্রহ করা যাবে।

শুভেচ্ছা ফি:
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় = ৩০০৳
ঢাকা বিশ্ববিদ্যালয় = ৪০০৳

যোগাযোগ:
হৃদয় : 01834643435
আসিফ: 01999-405386
সাইমন : 01641-310535
সৌরভ: 01629-090039
আজম: 01874-782151

ধন্যবাদান্তে

সাফায়েত বিন আলম সায়েম
সভাপতি, সীতাকুণ্ড ছাত্র সমিতি- চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়
01821-568554

আকাশ দাশ
সাধারণ সম্পাদক, সীতাকুণ্ড ছাত্র সমিতি - চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়
01771-088967

Want your organization to be the top-listed Non Profit Organization in Chittagong?
Click here to claim your Sponsored Listing.

Telephone

Website

Address


Sitakunda Pourashava Building(1ST FLOOR)
Chittagong
4310

Other Nonprofit Organizations in Chittagong (show all)
Drishty Chittagong Drishty Chittagong
18/A Mehedibag, 1st Foor
Chittagong, 4000

30 years of harmony through debates and more

PHREB PHREB
House A/13, 3rd Floor, Road 1, Block A, Chandgaon R/A
Chittagong, 4212

Welcome to PHREB! We are dedicated to fighting violence against women and girls, including educating communities on sexual and reproductive health and rights (SRHR).

BOXIRHAT YOUNGMENS CLUB (BYC) BOXIRHAT YOUNGMENS CLUB (BYC)
10 Badarpati Road
Chittagong, 4000

BYC IS A NON PROFITABLE ORGANISATION ESTABLISHED TO HELP THE POOR PEOPLE.BYC DOES NOT TAKE DONATIONS FROM NON MEMBERS. BYC IS A PEACE FINDER.REG:JUA/CHATTA/206membership fees-gene...

Baitush Sharaf Baitush Sharaf
Baitush Sharaf Complex, Shah Abdul Jabbar Rah. Road, D. T Road
Chittagong, 4100

A Mosque-Based Spiritual, Non-Political, Humanitarian Organization Registered under the Societies Act

TALF - Theater & Arts for Less Fortunate TALF - Theater & Arts for Less Fortunate
Chittagong
Chittagong

We work for less fortunate people. Official page.

Allama Shah Abdul Jabbar Foundation Allama Shah Abdul Jabbar Foundation
Dhaka Trunk Road, Baitush Sharaf Jilani Market, Dhanialapara
Chittagong, 4100

ALLAMA SHAH ABDUL JABBAR FOUNDATION Reg. No: 2981/10 Ministry of Social Welfare, Bangladesh. A Trus

CUET Debating Society CUET Debating Society
Chittagong University Of Engineering & Technology (CUET)
Chittagong, 4349

CUET DS has started its journey on February 14, 2000. It has never confined itself only in debate rather it has proud footstep on social & cultural works.

ডেঙ্গু দমনে থাকি একতায় ডেঙ্গু দমনে থাকি একতায়
Chittagong

" DDTE" is a non-profit organisation that aims to raise awareness about Dengue.

আলোর পথে চলি আলোর পথে চলি
Chittagong
Chittagong

ধমর্ সম্পর্কে জানা আমাদের সকলের প্রয়োজন। সেই প্রয়োজনের তাগিদে এই পেজ খোলা।

মাঝের পাড়া ইয়াং ষ্টার সোসাইটি মাঝের পাড়া ইয়াং ষ্টার সোসাইটি
মাঝের পাড়া, বড়হাতিয়া, ভবানীপুর, লোহাগাড়া
Chittagong

এটি একটি অরাজনৈতিক এবং স্বেচ্ছাসেবী ?

Borno Sangha - বর্ণ সংঘ Borno Sangha - বর্ণ সংঘ
Chittagong

আর্ত সনাতনীদের এক বিশ্বস্ত নাম

𝐑𝐨𝐭𝐚𝐫𝐚𝐜𝐭 𝐂𝐥𝐮𝐛 𝐎𝐟 𝐂𝐡𝐢𝐭𝐭𝐚𝐠𝐨𝐧𝐠 𝐂𝐞𝐧𝐭𝐫𝐚𝐥 𝐑𝐨𝐭𝐚𝐫𝐚𝐜𝐭 𝐂𝐥𝐮𝐛 𝐎𝐟 𝐂𝐡𝐢𝐭𝐭𝐚𝐠𝐨𝐧𝐠 𝐂𝐞𝐧𝐭𝐫𝐚𝐥
Chittagong, 4203

Rotaract clubs bring together people ages 18 and older to exchange ideas with leaders in the community, develop leadership and professional skills, and have fun through service.