ইসলামী আন্দোলন বাংলাদেশ ফেনী পৌর শাখা

মানুষের অধিকার প্রতিষ্ঠা রাজনীতিতে গুণগত পরিবর্তনের লক্ষ্যে
ইসলামী আন্দোলন বাংলাদেশ এ যোগদিন

17/06/2024

ইসলামী আন্দোলন বাংলাদেশ ফেনী পৌর শাখার পক্ষ থেকে ফেনী বাসিকে জানাই
পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা
ঈদ মোবারক

17/06/2024
17/06/2024

কুরবানি হোক রবের জন্য

ত্যাগের শিক্ষায় মহিমান্বিত হোক আমাদের
ব্যক্তি, পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবন।

দেশ ও প্রবাসে অবস্থানরত সকল ভাই-বোনের প্রতি পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা
" ঈদ মুবারক "

Islami Andolan Bangladesh

17/06/2024

যুবসমাজ ও দেশ - বিদেশে অবস্থানরত সর্বস্তরের জনসাধারণের প্রতি পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা "ঈদ মুবারক"।

Islami Jubo Andolan Bangladesh

17/06/2024

মুক্তির মূলমন্ত্র
ইসলামী শাসনতন্ত্র

মুসলিম উম্মাহর দ্বিতীয় বৃহত্তম উৎসব পবিত্র ঈদ-উল-আযহা পালিত হোক ত্যাগের মহিমায়, চিরায়ত ঐতিহ্য ও স্ব-গৌরবে

সর্বস্তরের ছাত্র-জনতা, দেশবাসী ও মুসলিম উম্মাহকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা "ঈদ মোবারক"

Islami Chhatra Andolan Bangladesh

16/06/2024

ইসলামী আন্দোলন বাংলাদেশ ফেনী পৌর শাখার পক্ষ থেকে
ফেনীসহ দেশ-বিদেশের সর্বস্তরের জনগণকে জানাই
পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা
ঈদ মোবারক

16/06/2024
16/06/2024

যুবসমাজ ও দেশ - বিদেশে অবস্থানরত সর্বস্তরের জনসাধারণের প্রতি পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা "ঈদ মুবারক"।

16/06/2024

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দেশব্যাপী একগুচ্ছ কর্মসূচি

- দুস্থ-গরীব ও অসহায়দের মাঝে কুরবানির গোশত বিতরণ।
- ঈদগাঁহে ঈদ শুভেচ্ছা বিনিময়।
- কুরবানি পরবর্তী পরিচ্ছন্নতা অভিযান।
- জনগুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময়।
- স্ব শাখা ও অধস্তন শাখার দায়িত্বশীলদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময়।

মুসলিম উম্মাহর দ্বিতীয় বৃহত্তম উৎসব পবিত্র ঈদ-উল-আযহা পালিত হোক ত্যাগের মহিমায়, চিরায়ত ঐতিহ্য ও স্ব-গৌরবে।

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ
Islami Chhatra Andolan Bangladesh

16/06/2024

দেশ ও প্রবাসে অবস্থানরত সকল ভাই-বোনের প্রতি পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা "ঈদ মুবারক"।

16/06/2024
16/06/2024

Islami Chhatra Andolan Bangladesh

13/06/2024

কোরবানীর পশুর চামড়ার ন্যায্যমূল্য নিশ্চিত করে
দারিদ্র মোচনে এগিয়ে আসুন।
দেশে সব পণ্যের দাম বাড়ছে পাল্লা দিয়ে
কোরবানীর পশুর চামড়ার দাম বাড়ছে না
-ইসলামী আন্দোলন বাংলাদেশ

ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, দেশে সব পণ্যের দাম বাড়ছে পাল্লা দিয়ে কিন্তু কোরবানীর পশুর চামড়ার দাম বাড়ছে না। একটি সিন্ডিকেট গোষ্ঠী চামড়া শিল্পকে ধ্বংস করার চক্রান্তে মেতে উঠেছে। পাট শিল্প শেষ করা হয়েছে। এখন চামড়া শিল্পকেও ধ্বংসের সকল আয়োজন সম্পন্ন করা হয়েছে। তিনি বলেন, একটি ইসলামবিরোধী গোষ্ঠী কওমী মাদরাসাকে ধ্বংসে মরিয়া হয়ে উঠছে। কওমী মাদরাসায় দেশের লাখ লাখ এতিম, গরিব ও অসহায় মানুষ বিনা বেতনে ও বিনা খরচে পড়ালেখা করে, যার অধিকাংশ কোরবানীর পশুর চামড়া থেকে ব্যয়ভার নির্বাহ করা হয়। কওমী মাদরাসাগুলো যেন ক্ষতিগ্রস্ত হয়, সেজন্য একটি সিন্ডিকেট চামড়ার দাম কমিয়ে গরিব ও বঞ্চিতদের হক নষ্ট করছে।

আজ এক বিবৃতিতে ইসলামী আন্দোলনের মহাসচিব বলেন, কোরবানীর পশুর চামড়ার ন্যায্যমূল্য নিশ্চিত করতে হবে। ট্যানারি মালিকদের সিন্ডিকেট ভেঙ্গে দিয়ে কোরবানীর পশুর চামড়ার ন্যায্যমূল্য নিশ্চিত করার দাবি জানিয়ে তিনি আরো বলেন, কোরবানীর পশুর চামড়ার বিক্রয়লব্ধ অর্থের মালিক এতিম-গরীব ও মিসকিনসহ সমাজের প্রান্তিক দরিদ্রজনগোষ্ঠী। প্রতি বছর চামড়ার দরপতনে আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ হন দরিদ্র জনগোষ্ঠী।এতে বিঘ্নিত হয় দারিদ্র্য বিমোচন প্রক্রিয়া। বিবৃতিতে মাওলানা ইউনুছ আহমাদ বলেন, কোরবানীর পশুর চামড়ার দর নিয়ে বিগত বছরগুলোর ন্যায় আড়তদার ও ট্যানারি মালিকদের সিন্ডিকেট এবং তাদের এজেন্ট মৌসুমী ব্যবসায়ীরা সক্রিয় হয়ে উঠছে। এক শ্রেণির ব্যবসায়ী চামড়ার দাম কমিয়ে গরীব ও এতিমদের হক নষ্ট করছে এবং দেশের চামড়া শিল্পকে ধ্বংস করার ষড়যন্ত্র করছে। আসলে কোরবানী মৌসুমে কাঁচা চামড়া সংগ্রহকারীদের দর-কষাকষি করার তেমন সুযোগ থাকে না। তারা যেটুকু মূল্য পান, বাধ্য হয়ে বিক্রি করে দেন। এই জিম্মি দশা থেকে কওমী মাদ্রাসা, এতিমখানা, লিল্লাহ বোর্ডিং ইত্যাদি প্রতিষ্ঠানকে মুক্ত করতে সরকারকে কার্যকর ব্যবস্থা গ্রহণ করতে হবে।

13/06/2024

জনগণের মৌলিক, নাগরিক
ও ভোটাধিকার ফিরিয়ে দিন
তাহলেই কেবল দেশের রাজনৈতিক
সংকট দূরীভূত হবে
- ইসলামী আন্দোলন বাংলাদেশ

ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, প্রতিটি গ্রামকে নাগিরক সুবিধার আওতায় আনা হবে প্রধানমন্ত্রীর এহেন বক্তব্যকে উন্নয়নের রঙ্গিন ফানুস উল্লেখ করেছেন। তিনি বলেন, জনগণের মৌলিক, নাগরিক
ও ভোটাধিকার ফিরিয়ে দিন, তাহলেই কেবল দেশের রাজনৈতিক সংকট দূরীভূত হবে। সরকারী সম্পদ লুটপাট ও পাঁচার বন্ধ হবে, জনগণের সরকার প্রতিষ্ঠিত হবে। সদ্য ঘোষিত বাজেটকে বেনজির হিসেবে উল্লেখ করে কালো টাকা সাদা করার সুবিধা থাকার সুযোগ থাকবে। অবৈধ সম্পদ আহোরনকে বৈধতা দেয়া হয়েছে বলে তিনি উল্লেখ করেন।

ইসলামী আন্দোলনের মহাসচিব বলেন, এ ব্যবস্থার মাধ্যমে বেনজির-আজিজদের আইনের ফাঁক-ফোকর দিয়ে বাঁচিয়ে দেয়ার কৌশল রাখা হয়েছে। নতুন শিক্ষা কারিকুলাম প্রসঙ্গে ইসলামী আন্দোলনের মহাসচিব ইউনুছ আহমাদ বলেন, এ কারিকুলামের মাধ্যমে শিক্ষা ব্যবস্থাকে ধ্বংস করা হয়েছে। সম্প্রতি অভিভাবকদের বক্তব্য যে সরকার ৫ কোটি শিক্ষার্থীদের গিনিপিগ বানিয়ে পুতুল খেলা খেলছে। অভিভাবকগণ এ কারিকুলাম বাতিলের দাবীর প্রতি আমরা সমর্থণ জানাচ্ছি এবং দেশের বৃহত্তর জনগোষ্ঠীর বোধ-বিশ্বাস ও মূল্যবোধকে সামনে রেখে কারিকুলাম তৈরি করতে হবে।

আজ মঙ্গলবার বিকেলে পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশের চলমান রাজনৈতিক পরিস্থিতি পর্যালোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন, দলের প্রেসিডিযাম সদস্য আলহাজ খন্দকার গোলাম মাওলা, যুগ্ম মহাসচিব ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক কেএম আতিকুর রহমান, কেন্দ্রীয় প্রচার ও দাওয়াহ সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ুম, দফতর সম্পাদক মাওলানা লোকমান হোসাইন জাফরী, শিক্ষা ও সংষ্কৃতি বিষয়ক সম্পাদক মাওলানা মোহাম্মদ নেছার উদ্দিন, মাওলানা এবিএম জাকারিয়া, মাওলানা খলিলুর রহমান, মাওলানা দেলাওয়ার হোসাইন সাকী।

মাওলানা ইউনুছ আহমাদ বলেন, ঘোষিত বাজেটে জনগণের উপর নতুন করে দ্রব্যমূল্যের খড়গ বাড়ছে। নিয়ন্ত্রণহীন হয়ে পড়ছে দ্রব্যমূল্যের বাজার। এতে সাধারণ মানুষ চরম হিমশিম খাচ্ছে। তিনি বলেন, দুর্নীতির টাকা ফিরিয়ে এনে জনকল্যাণে ব্যয় করলে নিত্যপণ্যের দাম কমবে।

ইসলামী আন্দোলনের মহাসচিব মাওলানা ইউনুছ আহমাদ বলেন, কোরবানীর চামড়ার ন্যায্য মূল্য নির্ধারণ করে চামড়া শিল্পকে বাঁচাতে হবে এবং এতিম, গরীব ও অসহায় মানুষের প্রতি ইনসাফ রক্ষার দাবী জানান।

Photos from ইসলামী আন্দোলন বাংলাদেশ ফেনী পৌর শাখা's post 10/06/2024

ইসলামী আন্দোলন বাংলাদেশ ফেনী পৌর শাখার মাসিক বৈঠক অনুষ্ঠিত।

আজ ১০ জুন ২০২৪ইং সোমবার বেলা ৩ঘটিকার সময়, শহরের রেলগেইটস্থ জেলা কার্যালয়ে,
ইসলামী আন্দোলন বাংলাদেশ ফেনী পৌর শাখার মুহতারাম সভাপতি মাওলানা আজিজুল হক সাহেব এর সভাপতিত্বে ও সেক্রেটারী জনাব মাষ্টার আতাউর রহমান রিয়াদ এর সঞ্চালনায়, শাখার ২০২৪ সালের জুন মাসের মাসিক বৈঠক অনুষ্ঠিত হয়।

উক্ত মাসিক বৈঠকে, ইসলামী আন্দোলন বাংলাদেশ ফেনী পৌর শাখার মুহতারাম সহ-সভাপতি মুফতী আনিসুর রহমান, সহ-সভাপতি মোহাম্মদ সালাহউদ্দিন পাটোয়ারী, জয়েন্ট সেক্রেটারী মাওলানা মিজানুর রহমান, অর্থ ও প্রকাশনা সম্পাদক হাফেজ ইব্রাহিম মাসুম, প্রশিক্ষণ সম্পাদক মুফতী সৈয়দ আহমেদ আশরাফী, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মাওলানা মঈনুদ্দিন, কৃষি ও শ্রম বিষয়ক সম্পাদক মাওলানা কুতুব উদ্দিন, সহ প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক আবু নাছির জুয়েল, সহ দফতর সম্পাদক মাওলানা ফখরুদ্দিন, সহ অর্থ ও প্রকাশনা সম্পাদক হাফেজ মাওলানা হাবিবুল্লাহ, সদস্য ইমাম হোসেন রিপন সহ প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বার্তা প্রেরক
আবু নাছির জুয়েল
সহ প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক
ইসলামী আন্দোলন বাংলাদেশ ফেনী পৌর শাখা

10/06/2024

দেশের সমৃদ্ধি অর্জনে ও চামড়া শিল্প রক্ষায় সকল সিন্ডিকেট ভেঙে দিয়ে চামড়া শিল্পকে বাঁচানোর দাবিতে মানববন্ধন।

১০ জুন ২০২৪, সোমবার, বিকাল ৩ টা
জাতীয় প্রেসক্লাব, তোপখানা রোড, ঢাকা।

আয়োজনে
ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ
ঢাকা মহানগর

10/06/2024

ভারত বন্দনা আমাদের স্বাধীনতাকে প্রশ্নবিদ্ধ করে তুলেছে
ভারতকে আমাদের প্রধানমন্ত্রী শুভেচ্ছা দিয়েছে
ভারত বাংলাদেশী সীমান্তে লাশ উপহার দিচ্ছে
- ইসলামী আন্দোলন বাংলাদেশ

ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, আমাদের প্রধানমন্ত্রী যখন ভারতের কসাই মোদীর শপথ অনুষ্ঠানে স্বাগত জানাতে গিয়েছেন, ঠিক সে মুহুর্তে কুমিল্লার বুড়িচং উপজেলার জামতলা সীমান্তে মিরপুর গ্রামের চারু মিয়ার ছেলে আনোয়ার হোসেন (৫০) ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) গুলি করে হত্যা করে বাংলাদেশকে লাশ উপহার দিচ্ছে। কুমিল্লা সীমান্তে বিএসএফের গুলিতে এক বাংলাদেশি হত্যায় গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করে ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন মাওলানা ইউনুছ আহমাদ। তিনি বলেন, এ ঘটনায় জাতি হিসেবে আমরা অত্যন্ত মর্মাহত ও ব্যথিত।

ইসলামী আন্দোলনের মহাসচিব বলেন, বাংলাদেশ সরকার ভারতে সব উজার করে দিলেও ভারত বাংলাদেশের জনগণকে তুচ্ছ-তাচ্ছিল্য করে যেখানে সেখানে বাংলাদেশী নাগরিক হত্যায় মেতে উঠে। বাংলাদেশ সরকারের নতজানু ও তোষণ নীতির কারণে বাংলাদেশের বিভিন্ন সীমান্তে হত্যাযজ্ঞে মেতে উঠে। তিনি বলেন, ভারতের যে কোন অন্যায়ের বিরুদ্ধে বাংলাদেশ সরকারকে মাথা উঁচু করে দাড়াতে হবে।

ইসলামী আন্দোলনের মহাসচিব মাওলানা ইউনুছ আহমাদ বলেন, সরকারকে মনে রাখতে হবে, ভারত বন্দনা করে বাংলাদেশের স্বার্থ বিরোধী কাজ করলে দেশপ্রেমিক ঈমানদার জনতা নিরবে বসে থাকবে না। যে জাতি দীর্ঘ সাড়ে নয় মাস যুদ্ধ করে দেশকে স্বাধীন করেছে, সে জাতিকে দমিয়ে রাখার সাধ্য কারো নেই।

Photos from ইসলামী আন্দোলন বাংলাদেশ ফেনী পৌর শাখা's post 10/06/2024

জাতীয় শিক্ষা কারিকুলামের সকল অসঙ্গতি দূর করে বৃহত্তর
জনগোষ্ঠীর চিন্তা চেতনার আলোকে প্রণয়ন করতে হবে
- পীর সাহেব চরমোনাই

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর ও বাংলাদেশ কুরআন শিক্ষা বোর্ডের চেয়ারম্যান মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, কুরআন শিক্ষা বোর্ড কে শক্তিশালীকরণের মাধ্যমে শিক্ষার মানোন্নয়ন বৃদ্ধি করে ইসলামী শিক্ষা সকল মুসলমানের জন্য নিশ্চিত করতে হবে। কোন মুসলমানের বাচ্চা যেন কুরআন শিক্ষা থেকে দূরে না থাকে সে জন্য কাজ করতে হবে। বোর্ডের শিক্ষার মান ও প্রশিক্ষকদের মানোন্নয়ন করে কুরআন শিক্ষা প্রত্যেক মুসলমানের জন্য নিশ্চিত করতে হবে। কুরআনের শিক্ষা যদি কোন মুসলমান গ্রহণ করে তার দ্বারা কোন অপরাধ সংঘটিত হতে পারে না। এজন্য শিক্ষার সকল স্তরে কুরআনের শিক্ষা বাধ্যতামূলক করতে হবে এবং সরকারকে এ কর্মসূচি বাস্তবায়নে প্রাথমিক বিদ্যালয়গুলোতে একজন করে মুআল্লিম নিয়োগের ব্যবস্থা করতে হবে। কুরআন শিক্ষা বোর্ডের চেয়ারম্যান ও পীর সাহেব চরমোনাই বলেন, শিক্ষার সকল অসঙ্গতি দূর করতে হবে। বিরানব্বই ভাগ মুসলমানদের চিন্তা ও চেতনার আলোকে শিক্ষাকারিকুলাম ঢেলে সাজাতে হবে। দীর্ঘ দিন যাবত দেশের শীর্ষ ওলামায়ে কেরাম এ ব্যাপারে সরকারকে বার বার দাবি জানিয়ে আসছে। কাজেই বৃহত্তর জনগোষ্ঠীর দাবি দাওয়ার প্রতি সম্মান প্রদর্শণ করে শিক্ষা কারিকুলাম সংশোধন করতে হবে।

পীর সাহেব চরমোনাই বলেন, বাংলাদেশ কুরআন শিক্ষা বোর্ড দেশে ইসলামী শিক্ষা বিস্তারে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে আসছে। ভবিষ্যতেও ইসলামী শিক্ষা বিস্তারে আরো গতিশীল ভুমিকা পালন করবে, ইনশাআল্লাহ।

আজ ৮ জুন, শনিবার চরমোনাই মাদরাসা মিলনায়তনে বাংলাদেশ কুরআন শিক্ষা বোর্ডের উদ্যোগে মাদরাসা প্রতিনিধি সম্মেলনে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সম্মেলনে বক্তব্য রাখেন, মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করিম (শায়খে চরমোনাই), প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, নির্বাহী পরিচালক মুফতী সৈয়দ এছহাক মুহাম্মাদ আবুল খায়ের, সচিব মাওলানা নুরুল হুদা ফয়েজী, মাওলানা আব্দুল আউয়াল পীর সাহেব খুলনা, মাওলানা মুজিবুর রহমান কালিশ্বরী, মুফতী সৈয়দ নূরুল করীম, মাওলানা গাজী আতাউর রহমান, মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, মাওলানা মকবুল হোসাইন, বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম, আলহাজ্ব আব্দুর রহমান। এছাড়াও সারাদেশ থেকে বোর্ডের অধীনে পরিচালিত মাদরাসার প্রিন্সিপাল ও প্রতিনিধি উপস্থিত ছিলেন।

পীর সাহেব চরমোনাই বলেন, যে লক্ষ্যকে সামনে রেখে মরহুম পীর সাহেব চরমোনাই কুরআন শিক্ষা বোর্ড প্রতিষ্ঠা করেছেন ৬৮ হাজার গ্রামে ৬৮ হাজার কোরআনি মক্তব প্রতিষ্ঠার মাধ্যমে কুরআন শিক্ষা প্রতিটি ঘরে ঘরে পৌঁছে দেয়া, সে লক্ষ্যপানে পৌঁছতে বোর্ডে কর্মকর্তাদেরকে আরো যোগ্যতা, দক্ষতা ও দূরদর্শিতা নিয়ে এগিয়ে যেতে হবে।

Photos from Islami Andolan Bangladesh's post 10/06/2024
Photos from বাংলাদেশ কুরআন শিক্ষা বোর্ড - Bangladesh Quran Education Board's post 10/06/2024
07/06/2024

উন্নত চিকিৎসার জন্য ভারতের পথে মিনার হুসাইন মামুন ভাই।

ইসলামী আন্দোলন বাংলাদেশ ফেনী পৌর শাখার মুহতারাম প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক ও ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ফেনী শহর শাখার মুহতারাম সাবেক সভাপতি, প্রিয় সহযোদ্ধা, মিনার হুসাইন মামুন ভাই দীর্ঘদিন অসুস্থ থাকায় ফেনী ও ঢাকায় চিকিৎসা গ্রহণের পর ডাক্তারের পরামর্শে এখন উন্নত চিকিৎসার জন্য ভারতে যাচ্ছেন।
সকলেই প্রিয় দ্বীনি ভাইয়ের জন্য দোয়া করবেন।
মহান আল্লাহ পাক রাব্বুল আলামীন প্রিয় ভাই কে তাড়াতাড়ি সুস্থ করুক এবং দীর্ঘ নেক হায়াত দান করুক আমীন। 🤲
সহিসালামতে যেন আমাদের মাঝে আবার ফিরিয়ে আসেন।

Want your organization to be the top-listed Government Service in Feni?
Click here to claim your Sponsored Listing.

Videos (show all)

বক্তব্য রাখেন, মুহতারাম প্রিন্সিপাল মাওলানা নূরুল করীম। কেন্দ্র ঘোষিত ইসলামী আন্দোলন বাংলাদেশ ফেনী জেলার আয়োজনে অব্যাহত ...
বক্তব্য রাখেন, মুহতারাম আলহাজ্ব একরামুল হক ভূঁইয়া। কেন্দ্র ঘোষিত ইসলামী আন্দোলন বাংলাদেশ ফেনী জেলার আয়োজনে অব্যাহত ইসরায়...
জিহাদ জিহাদ জিহাদ চাই জিহাদ করে বাঁচতে চাই ✊
কেন্দ্র ঘোষিতইসলামী আন্দোলন বাংলাদেশ ফেনী জেলার আয়োজনেঅব্যাহত ইসরায়েলী আগ্রাসন বন্ধ ও স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দা...
বক্তব্য রাখেন, মুহতারাম আলহাজ্ব একরামুল হক ভূঁইয়া। কেন্দ্র ঘোষিত ইসলামী আন্দোলন বাংলাদেশ ফেনী জেলার আয়োজনে ফরিদপুরের মধু...
শ্লোগান মাষ্টার, ইসলামী আন্দোলন বাংলাদেশ ফেনী জেলার মুহতারাম ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মাওলানা Alauddin Saberi সাহেব কেন...
কেন্দ্র ঘোষিত ইসলামী আন্দোলন বাংলাদেশ ফেনী জেলার আয়োজনে ফরিদপুরের মধুখালিতে কতিপয় উগ্র সন্ত্রাসী কর্তৃক নিরীহ শ্রমিক হত্...
বিক্ষোভ মিছিল ফরিদপুরের মধুখালীতে কতিপয় উগ্র সন্ত্রাসী কর্তৃক নিরীহ শ্রমিক হত্যায় জড়িতদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তম...
বক্তব্য রাখেন, আলহাজ্ব মাওলানা একরামুল হক ভূঁইয়া সাহেব গত ২৪ এপ্রিল ২০২৪ বুধবার, শহরের মিড টাউন কনভেনশন হলে ইসলামী ছাত্র...
বক্তব্য রাখেন, মাওলানা নূরুল করীম আকরাম সাহেব গত ২৪ এপ্রিল ২০২৪ বুধবার, শহরের মিড টাউন কনভেনশন হলে ইসলামী ছাত্র আন্দোলন ...
শায়েখে চরমোনাই দাঃবাঃ যখন ফেনীতে। গত ২৪ এপ্রিল ২০২৪ বুধবার ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ফেনী জেলা শাখার আয়োজনে দস্তারবন...
ফেনী জহিরিয়া মসজিদে মুসল্লীদের সাথে মুসাফাহা করেন, শায়েখে চরমোনাই দাঃবাঃ

Telephone

Address


Feni
3900

Other Political Parties in Feni (show all)
২নং মুন্সিরহাট ইউনিয়ন ছাত্রদল, ফুলগাজী। ২নং মুন্সিরহাট ইউনিয়ন ছাত্রদল, ফুলগাজী।
2no Munsirhat
Feni, FULGAZI

শিক্ষা ঐক্য প্রগতি জাতীয়তাবাদী ছাত্রদল এর মূলনীতি।

Shafiq patwary Shafiq patwary
Gazaria Kandi, Sharishadi Bazar, Feni Sadar, Feni
Feni, 3902

সফিক পাটোয়ারী, সাধারন সম্পাদক ১নং শর্শদি ইউনিয়ন আওয়ামী লীগ, ফেনী সদর ফেনী

BNP Media sonagazi BNP Media sonagazi
Feni

We will always protest for the people of this country.

Action Require, Team Monetization Send you an Warning, See Why Action Require, Team Monetization Send you an Warning, See Why
Motobi, Laskar Hat
Feni, 3909

Bangladesh National Party

জামায়াতে ইসলামী সোনাগাজী উপজেলা জামায়াতে ইসলামী সোনাগাজী উপজেলা
Sonagazi
Feni, 3930

আমাদের ভিশন-- মানবতার সেবা ও দেশ পরিচালনার যোগ্যতা অর্জন।

MD Raju9322 MD Raju9322
Feni

আপনার সবাই কেমন আছেন

Sala Uddin Apon Sala Uddin Apon
Feni

(B N P) প্রচার সম্পাদক আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ ফেনী সদর থানা

বাংলাদেশ জামায়াতে ইসলামী,ফেনী জেলা বাংলাদেশ জামায়াতে ইসলামী,ফেনী জেলা
Darul Islam Bhaban, Shanti Company Road
Feni, 3900

Welcome to Official page of Bangladesh Jamaat-e-Islami Feni. The oldest and largest Islamic

Md Alauddin Babul Md Alauddin Babul
Sonagazi
Feni, 3900

চেয়ারম্যান ২ নং বগাদানা ইউনিয়ন পরিষদ সাধারণ সম্পাদক বগাদানা ইউনিয়ন সোনাগাজী-ফেণী।

বাংলাদেশ প্রবাসি BNP বাংলাদেশ প্রবাসি BNP
Feni, 3920

বাংলাদেশ জাতীয়তাবাদী দল 🇧🇩🇧🇩🌾🌾 আমরা জিয়ার আদর্শ সৈনিক 🇧🇩🇧🇩🌾🌾

BNP WORLD BNP WORLD
Feni

আমরা সবাই জিয়া সেনা ভয় করিনা। বুলেট বোমা��

শাহ্ আজিজ তুষার শাহ্ আজিজ তুষার
Feni

শাহ্ আজিজ তুষার, সাধারণ সম্পাদক, ৩নং পূর্বচন্দ্রপুর মডেল ইউনিয়ন ছাত্রলীগ,দাগনভূঞা উপজেলা, ফেনী।